• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৪ অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ২০:২২

১৪ অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা আজ নিজের সমস্যার সমাধান খুঁজে বের করতে সফল হবেন। ভৌতিক সুখ-সাধনে বৃদ্ধি হবে। হাসি-ঠাট্টায় সময় কাটাবেন। ছাত্ররা নিজের সাফল্যের জন্য পুরস্কৃত হবেন। নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে লক্ষ্যচ্যুত করতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা মানসিক শান্তি অনুভব করতে পারবেন। পড়াশোনায় রুচি বাড়বে। সমস্ত কাজ সময়ের মধ্যে পূর্ণ হওয়ায় মনে আনন্দ থাকবে। মনের মধ্যে চলতে থাকা কোনও ধরনের অবসাদ দূর হবে। বন্ধু ও আত্মীয়দের সাহায্য পাবেন। মনে রাখবেন যে কাজকে আপনি সহজ মনে করছিলেন সেটি অত্যন্ত কঠিন হতে পারে। তবে নিজের পরিশ্রম ও আত্মবিশ্বাস দ্বারা এর সমাধান করতে সক্ষম হবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজ নিজের দৈনন্দিন জীবন-যাপনে নতুনত্ব আনতে হবে। এর ফলে সতেজ অনুভব করবেন। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পরিকল্পনা থাকলে, পরিস্থিতি অনুকূল। বাড়িতে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। খুব শীঘ্র রেগে যাবেন। রাগ নিয়ন্ত্রণে রাখা জরুরি।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনে বিশেষ কাজ পূর্ণ হবে। শুধু তাই নয় আজ আপনার মান-সম্মানের গ্রাফও উর্ধ্বমুখী হবে। হস্তক্ষেপের মাধ্যমে সম্পত্তি বিবাদ মিটিয়ে ফেলার চেষ্টা করুন। অযথা কারও সঙ্গে বিবাদ করবেন না।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ নিজের সম্পর্ক মজবুত করতে পারবেন। প্রেম ও স্নেহের জোরে পরিবারে আনন্দের পরিবেশ বজায় রাখতে পারেন। অনিচ্ছাসত্ত্বেও কিছু কাজ করতে হতে পারে। সম্ভব হলে যাত্রার পরিকল্পনা এড়িয়ে যান।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি ব্যস্ততার মধ্যে কাটবে। আজ আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন না। আর্থিক পরিকল্পনা তৈরি করবেন ও তাতে সফল হবেন। বিবাহ ও কেরিয়ার সংক্রান্ত চিন্তা দূর হবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদের পরিস্থিতি উৎপন্ন হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। পাশাপাশি আপনাদের সম্পর্ক মজবুত হবে। আজ আপনার সমস্ত পুরনো বিবাদের সমাধান হবে। অধিক দৌড়ঝাপ করতে হতে পারে, তবে ভালো ফলাফল পাবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করবেন। কোনও পুরনো ভুল বোঝাবুঝি দূর হতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। গত কয়েক দিনের চিন্তা দূর হতে পারে। এ সময় যে কোনও কাজ করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ নিজের আন্তরিক শক্তি অনুভব করবেন। এর ফলে আপনার মানসিক পরিস্থিতি ইতিবাচক থাকবে। লোকে আপনার প্রতিভা চিনতে পারবেন। বাড়িতে কোনও প্রিয় মানুষের আগমনের ফলে আনন্দের পরিবেশ বজায় থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ বাচ্চাদের সমস্যার সঙ্গে জড়িত কাজে অধিক সময় দেবেন। শুধু তাই নয় নিজের ফিটনেসের প্রতিও নজর দেবেন। আপনার মধ্যে সাহস, আত্মবিশ্বাস ও আশা সঞ্চার হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে ও বিনোদনমূলক কাজে সময় কাটাবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে অধিকাংশ সময় কাটাবেন। বড়দের আশীর্বাদ ও স্নেহের সাহায্যে উন্নতির পথে অগ্রসর হবেন। ভালো ভাবে চিন্তাভাবনা করে যে কোনও সিদ্ধান্ত নেবেন। এর ফলে কাজে সাফল্য লাভ করবেন। আজ আপনাকে সাবধানে ব্যয় করতে হবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের কল্পনার জগৎ থেকে বেরিয়ে বাস্তব জগতে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ইতিবাচক ব্যবহারের ফলে ব্যক্তিত্ব উন্নত হবে ও প্রভাব বৃদ্ধি পাবে। আপনার প্রতিভা ও ক্ষমতা সম্মান লাভ করবে।

এনএফ৭১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top