• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৬ অক্টোবর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২, ২২:৫৩

১৬ অক্টোবর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের আজকের দিন লগ্নি সংক্রান্ত কাজে কাটবে এবং তাতে সাফল্যও লাভ করবেন। ব্য়য় বাড়লেও আয়ের উৎসও খুঁজে পাবেন। তাই কোনও কঠিন পরিস্থিতির মুখে পড়বেন না। পারিবারিক ও সামাজিক গতিবিধিতে সময় কাটাবনে। নিজের সম্পর্কে অনেক বেশি চিন্তাভাবনার ফলে সম্পর্কে তিক্ততা আসতে পারে। নিজের অভ্যাসে নমনীয়তা বজায় রাখা অত্যন্ত জরুরি। কর্মক্ষেত্রে কোনও প্রভাবশালী ব্যক্তির যোগদানের ফলে ব্যবসায় নতুন সাফল্য লাভ করতে পারবেন। স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো কারণে বিবাদ হতে পারে। মাথাব্যথা ও মাইগ্রেনের ব্যথা হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা পরিবার ও আত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটাবেন। সম্পর্ক ও বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার ফলে লাভ হবে। গত কিছুদিন ধরে নিজের ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তনের চেষ্টা করছে এবং তাতে সামাজিক ও পারিবারিক উৎসাহ লাভ করবেন। কোনও গুরুত্বপূর্ণ বিষয় কথাবার্তা বা অচেনা ব্যক্তির সঙ্গে কাজ করার আগে গবেষণা ও পরিশ্রম করুন। ছোটখাটো গাফিলতির কারণে প্রতারিত হতে পারেন। ব্যবসায়িক কাজে কোনও পরিবর্তন করবেন না। স্বামী-স্ত্রীর সহযোগিতায় পারিবারিক জীবন সুখী থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা নিজের প্রভাবশালী ও মধুরবাণীর দ্বারা অন্যের ওপর নিজের প্রভাব বজায় রাখবেন। অন্যেরা আপনার ব্যক্তিত্বের দ্বারা প্রভাবিত হতে পারেন। বাড়িতে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির আসার ফলে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। কখনও কখনও নিজের ওপর অধিক মনোনিবেশ করলে ও অহংকারী হলে একে অপরের সঙ্গে কথাবার্তার সময় তর্ক-বিতর্ক হতে পারে। ইতিবাচক ভাবে গুণ ব্যবহার করলে সুফল পাবেন। ধন যোগের লাভ অর্জন করতে পারেন এই রাশির জাতকরা। আটকে থাকা টাকা আদায়ের চেষ্টা করুন। তা ফিরে পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিনোদনমূলক গতিবিধিতে সময় কাটাবেন। মধুমেহ ও রক্তচাপ সংক্রান্ত সমস্যা উৎপন্ন হতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ নিজের সমস্ত কাজ পূর্ণ করার চেষ্টা করবেন। বন্ধু ও আত্মীয়রাও আপনার সম্মান করবেন। সন্তানের তরফে কোনও সন্তোষজনক ফলাফল পাওয়ায় পরিবারে উৎসবের পরিবেশ থাকবে। রাগ ও জেদকে প্রভাব বিস্তার করতে দেবেন না। তা না-হলে একাধিক কাজ ভেস্তে যেতে পারে। লাভের কাজে সমস্যা দেখা দিতে পারে। প্র্যাক্টিক্যাল চিন্তাভাবনার ফলে কর্মক্ষেত্রে একাধি সমস্যার সমাধান বের করতে সক্ষম হবেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা পরিকল্পনাবদ্ধ ভাবে অধিকাংশ কাজ নিজেই পূর্ণ করার চেষ্টা করবেন। আপনার প্রকৃতি ও কোমলতার কারণে প্রত্যেকে স্বাভাবিক ভাবেই আপনার প্রতি আকৃষ্ট হন। কখনও কখনও আপনার মনে ব্যবধানের কারণে কিছু সময় নষ্ট হবে। নিজের শক্তি একত্রিত করে নিজের কাজ করবেন। এতে আপনি সফল হবেন। ব্যবসায়িক গতিবিধির বিষয়ে চিন্তা করার কোনও প্রয়োজনীয়তা নেই। গলার সমস্যা উপেক্ষা করবেন না।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি শুভ। সমস্ত কাজ সঠিক ভাবে পূর্ণ হবে, যার ফলে আপনার মনে হবে যে আপনার ওপর কোনও দিব্য শক্তির আশীর্বাদ রয়েছে। হঠাৎই আন্তরিক শান্তি অনুভব করবেন। আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। নিকটাত্মীয়ের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদের পরিস্থিতি উৎপন্ন হতে পারে। আপনার সংযম তাঁদের জন্য অনুকূল প্রমাণিত হবে। আয়ের উৎস কমতে পারে। ব্যবসায়িক গতিবিধিতে মনোনিবেশ করা জরুরি। দাম্পত্য জীবন সুখে কাটবে। আবহওয়া পরিবর্তনের কারণে শরীরে ব্যথা ও সামান্য জ্বর হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ শান্ত মাথায় চিন্তাভাবনা করুন। অফিস ও বাড়ির কাজের কারণে ব্যস্ত থাকবেন। আর্থিক দিক দিয়ে ব্যয় বাড়বে। বন্ধু বা আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। ভাই ও বোনের কারণে চিন্তিত থাকতে পারেন। সন্ধ্যাবেলা কেনাকাটা করতে পারেন। কোনও কারণে মানসিক জটিলতা থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও ঝুঁকি নেবেন না। ব্যয় হতে পারে। এই রাশির অসুস্থ জাতকদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। চিন্তাভাবনা করে আর্থিক সিদ্ধান্ত নিন। তা না-হলে লোকসান হতে পারে। পারিবারিক জীবনে কোনও কারণে কথা কাটাকাটি বা অবসাদ হতে পারে। তাই বাণী নিয়ন্ত্রণে রাখুন। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। যাত্রার পরিকল্পনা সম্ভব। বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। বন্ধু ও প্রতিবেশীদের সঙ্গে কোনও বিষয়ে আলোচনা হতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের কোনও অচেনা ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এই সাক্ষাৎ আপনার জন্য লাভজনক। সম্পত্তি বিক্রয়ের পরিকল্পনা থাকলে তাতে মনোনিবেশ করুন। বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য উপেক্ষা করবেন না। আদালতে চলতে থাকা মামলা জটিল হতে পারে। এ কারণে কোনও যোগ্য ব্যক্তির পরামর্শ নিন। মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত সমস্ত কাজ পূর্ণ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। শরীরে ব্যথা ও ক্লান্তি অনুভব করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ ধর্মীয় সংগঠনের সঙ্গে যুক্ত হলে ও তাঁদের সহযোগিতা করলে মানসিক শান্তি লাভ করবেন। মান-সম্মান ও আধ্যাত্মিক উন্নতি বৃদ্ধি হবে। সম্পত্তির ক্রয় বিক্রয় সংক্রান্ত পরিকল্পনা তৈরি হবে। খাতায়-কলমে কোনও কাজ করার সময় অতিরিক্ত সাবধানতা অবলম্বন করুন। আর্থিক বিষয়ে ধীরগতিতে চলবে। ব্যবসায়িক গতিবিধি ঠিকঠাক থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক উত্তম থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা নিজের দিনযাপনে কিছু পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। নিজের কার্যক্ষমতা বৃদ্ধি করবেন। ধর্ম-কর্মে যোগদান থাকবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তির সঙ্গে জড়িত কোনও বিবাদ বৃদ্ধি পেতে পারে। আর্থিক কাজে সতর্ক হন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। এর ফলে কাজে মনোনিবেশ করতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি: মীন রাশির জাতকরা কোনও নতুন আর্থিক পরিকল্পনা তৈরি করবেন। এর ফলে সাফল্য লাভ করবেন, তাই চেষ্টা চালিয়ে যান। পারিবারিক সুখ-সুবিধায় ব্যয় হবে। কোনও ঘনিষ্ঠ বন্ধুর বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। প্রয়োজনাতিরিক্ত ব্যয় আপনার বাজেট নষ্ট করে দিতে পারে। বাড়িতে কারও স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। নিজের ব্যস্ততার মধ্যে থেকে তাঁদের দেখাশোনার জন্য কিছু সময় বের করুন। ব্যবসায় সংশোধন বা পরিবর্তন জরুরি। জীবনসঙ্গী অখুশি হওয়ায় বাড়ির ব্যবস্থা নষ্ট হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top