• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৮ অক্টোবর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ২২:২৫

১৮ অক্টোবর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা আজ প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সময় কাটাবেন এর ফলে আবেগপ্রবণতার দিক দিয়ে মজবুত থাকবেন। সামাজিক সীমা বাড়বে। বাচ্চা ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারেন। এই রাশির সিঙ্গল জাতকরা ভালো সম্পর্কের সন্ধান পাবেন। আজ তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত করে থাকলে তাতে পরিবর্তন আনতে হবে। ব্যক্তিগত কাজের জন্য সময় বের করতে পারবেন না, এর ফলে মন খারাপ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে মাধুর্য থাকবে। মাঝেমধ্যে অবসাদপূর্ণ পরিস্থিতির মুখে পড়তে হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সফল করার সঠিক সময় এটি। বিশেষত মহিলারা নিজের কাজের প্রতি সচেতন থাকবেন। সাফল্য লাভ করতে পারবেন। নিজের ছোটখাটো কথায় রাগ করার ফলে বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। তাই আজ নিজের ব্যবহারে মনোনিবেশ করুন। অনাবশ্যক ব্যয় এড়িয়ে যান, না-হলে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। অফিসে কাজের চাপ থাকবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা থেকে মুক্তির জন্য খাওয়া-দাওয়ার যত্ন নিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের ভালো চিন্তাভাবনা যে কোনও সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। ভালো ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের ফলে ভালো কিছু শেখার ইচ্ছা জাগবে। চিন্তা দূর হবে। আজ কোনও ভিড় স্থানে যাবেন না। কোনও বিশেষ ব্যক্তি আপনার সমালোচনা করবে যার ফলে হতাশা সম্ভব হবে। আধ্যাত্মিক স্থানে সময় কাটানোর ফলে শান্তি পাবেন। ব্যবসায় সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের অধিক দৌড়ঝাপ করতে হবে। কাজে সাফল্য লাভ করায় আপনার সমস্ত ক্লান্তি দূর হবে। নিজের ক্ষমতায় বিশ্বাস করুন। গ্রহের পরিস্থিতি ইতিবাচক থাকবে। আজ সাবধানে গাড়ি বা কোনও যান্ত্রিক উপকরণ ব্যবহার করুন। আজ কোনও ধরনের আঘাত পেতে পারেন। ছাত্রদের গাফিলতির কারণে পড়াশোনায় সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও নতুন দায়িত্ব পেতে পারেন। ভালোভাবে সেই দায়িত্ব পূরণ করতে পারেন। কাজের চাপ সত্ত্বেও পরিবারের সঙ্গে সময় কাটান।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের ধর্মীয় কাজে রুচি বাড়বে। আজ কোনও আটকে থাকা কাজ পূরণ হতে পারে। বাড়ির সুন্দর ও সাজানোগোছানো রাখার জন্য কিছু পরিবর্তনের বিষয়ে আলোচনা করতে পারেন। আর্থিক বিষয়ে ভালোভাবে চিন্তাভাবনা করে নির্ধারণ করুন। প্রতারিত হতে পারেন। বিবাদ হলে সৌহার্দ্যপূর্ণ ভাবে তার সমাধান করুন। নিজের কাজ ও পরিকল্পনা সম্পর্কে কারও সঙ্গে আলোচনা করবেন না। আবহওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের অতীতের ভুল থেকে শিখতে হবে এবং বর্তমানকে ভালো করার কথা চিন্তা করুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবারের সদস্যদের ছোটখাটো বিষয়ে মনোনিবেশ করায় আনন্দিত হবেন। বিবাদ সম্ভব। রাগ নিয়ন্ত্রণে রাখুন। অনলাইন কাজে সময় কাটানো আবশ্যক। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য থাকবে। আবহাওয়ার কারণে ক্লান্তি অনুভব করবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি অনুকূল। পরিকল্পনা কার্যকরী করার ভালো সময় এটি। বাড়ির বড়দের কাছ থেকে সঠিক পথপ্রদর্শন পাবেন। যুবকরা সাফল্য লাভ করার ফলে স্বস্তি পাবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। খুব কম লোক এর লাভ তুলতে পারে। বিশেষ ও মূল্যবান না-পাওয়ায় চিন্তিত থাকবেন। সম্পত্তি ও বাহন সংক্রান্ত ব্যবসায়িক গতিবিধিতে উন্নতি হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা গুরুত্বপূর্ণ লক্ষ্য লাভের জন্য সমস্ত শক্তি ব্যয় করুন, সফল হবেন। এ সময় ভালো সাফল্য লাভ করতে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ সম্ভব। বাইরের কাজে সময় নষ্ট করবেন না। রাজনীতিতে কুকাজের সঙ্গে জড়িত ব্যক্তিদের থেকে দূরে থাকুন। ব্যবসায় সফল হবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের সম্পত্তি সংক্রান্ত বিবাদ চললে, তা কারও হস্তক্ষেপে শান্তিপূর্ণ ভাবে মিটে যাবে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হওয়ায় দৈনন্দিন সমস্যা থেকে মুক্তি পাবেন। আলস্য ও রাগের কারণে জীবনে অনেক কিছু নষ্ট হতে পারে। কেউ কেউ আপনার দ্বারা ঈর্ষান্বিত থাকতে পারেন। তবে আপনার কোনও ক্ষতি হবে না। ভালোভাবে চিন্তাভাবনা করে ব্যয় করুন। শান্ত মস্তিষ্কে ব্যবসা ও চাকরি সংক্রান্ত সিদ্ধান্ত নিন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পেটের সমস্যা হতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ প্রচেষ্টার ফলে পূর্ণ হবে। রাজনৈতিক ও সামাজিক গতিবিধিতে সময় ব্যয় করতে পারেন। বাচ্চার সমস্যা শুনুন ও তার সমাধান বের করার চেষ্টা করুন। আইনি মামলা আটকে থাকলে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে তা থেকে মুক্তি পান। ছোটখাটো কথায় দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। আবহাওয়া পরিবর্তন আপনার স্বাস্থ্যে প্রভাব বিস্তার করতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা নিজের পড়াশোনা ও কেরিয়ারে মনোনিবেশ করবেন। বাড়ির বড়দের আশীর্বাদ থাকবে। গাড়ি কেনার কথা চিন্তাভাবনা করে থাকলে সময় আপনার জন্য শুভ। কোনও বহিরাগতর সঙ্গে ঝগড়া ও বিবাদ সম্ভব। ভালো কাজ করে যান। আবেগই আপনার দুর্বলতা। আঘাত পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিযোগী সক্রিয় হবে।

মীন রাশি: মীন রাশির জাতকরা পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সম্ভব বলে পারিবারিক কাজ সম্পন্ন করতে ব্যস্ত থাকবেন। কোনও ভালো ব্যক্তির সঙ্গের কারণে নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনতে পারেন। কোনও সমস্যায় পরিবারের সদস্যদের উচিত সহযোগিতা লাভ করবেন। দুপুরে কোনও অশুভ সংবাদ আপনাকে হতাশ করে দিতে পারে। নিজের মনোবল ভাঙতে দেবেন না। তা না-হলে কর্মকৌশল প্রভাবিত হবে। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্য প্রভাবিত হবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top