• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২০ অক্টোবর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ১৮:৩৪

২০ অক্টোবর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিন কঠিন। ব্যবসায়িক গতিবিধিতে উন্নতি হবে। অতীত ভুলে এগিয়ে গেলে আজ আপনার লাভ হবে। মতভেদ শীঘ্র দূর করার চেষ্টা করুন। মহিলারা পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করতে পারবেন। আপনাদের মনে শান্তি থাকবে। আয়ের উৎস পাওয়ায় অর্থ সমস্যার সমাধান হবে। সৃজনশীল কাজ করার সুযোগ পাবেন। আপনার পরামর্শ মেনে ব্যক্তি পড়াশোনায় ভালো ফলাফল করতে পারবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আজ নিজেকে যোগ্য মনে করবেন। ভাগ্যের জোরে যে কোনও বড়সড় অভিজ্ঞতা অর্জন করতে পারেন। ধন ও সাফল্যের সর্বোত্তম যোগ তৈরি হচ্ছে। কোনও ভালো স্থানের যাত্রার পরিকল্পনা করতে পারেন। কারও সঙ্গে কাজের দায়িত্ব ভাগ করে নিলে সামান্য স্বস্তি অনুভব করতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জীবনে আনন্দের সময় আসতে চলেছে। নতুন সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা তৈরি করতে পারেন। ব্যবসায়ীদের জন্য লাভজনক দিন। কর্মক্ষেত্রে আপনার প্রদর্শনের ফলে সহকর্মী প্রভাবিত হবে। কঠিন পরিশ্রমের ফলে কঠিন কাজ পূর্ণ হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা নিজের ব্যবহার ও চিন্তাভাবনাকে নিয়মিত রাখুন। অলঙ্কার কেনার যোগ তৈরি হচ্ছে। ব্যবসায় নতুন প্রয়োগের ফলে উন্নতির সুযোগ লাভ করবেন। আপনার সামনে কোনও সমস্যা আসতে পারে। পড়ুয়াদের নিজের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি মঙ্গলজনক থাকবে। আপনার ভাবমূর্তি মজবুত হবে। সম্পর্কের মাধ্যমে নতুন অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। নিজের সম্পত্তি সংক্রান্ত তথ্য গোপনীয় রাখা জরুরি। নিজের কাজের চেয়ে বেশি অন্যের কাজে রুচি থাকবে। কাজের ক্ষেত্রে দায়িত্বহীন স্বভাব ত্যাগ করুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের পরিবারে আনন্দের সুযোগ থাকবে। লোহা ও ধাতুর ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। নিজের আত্মীয়দের কাছ থেকে অর্থ সাহায্য লাভ করবেন এই রাশির জাতকরা। দৈনন্দিন জীবনে কিছু পরিবর্তন করতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা নিজের ইচ্ছামতো কাজ করার জন্য উৎসুক থাকবেন। সময় আপনার জন্য অত্যন্ত প্রভাবশালী। অফিসের কাজে নিজের প্রভাব বিস্তার করতে হবে। এই রাশির জাতকদের আমদানি বাড়তে পারে। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে আবার পুরস্কারও পেতে পারেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা বড়দের কাছ থেকে সম্মান ও প্রসিদ্ধি লাভ করবেন। অন্যদের থেকে এগিয়ে যাওয়ার তীব্র ইচ্ছা জাগবে আপনার মনের মধ্যে। আর্থিক পরিস্থিতিতে বড়সড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অভিজ্ঞতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

মকর রাশি: মকর রাশির জাতক আত্মবিশ্বাসে ভরে থাকবেন। খুব শীঘ্র নতুন ঘর ক্রয় বা তৈরির কাজ শুরু করতে পারেন। কোনও ব্যবসায়িক প্রকল্প থাকলে তা পূর্ণ করবেন। নতুন চ্যালেঞ্জের জন্য নিজেকে প্রস্তুত করুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা নিজের বুদ্ধি দিয়ে সমস্ত কাজ পূর্ণ করবেন। আজ মিষ্টি খেয়ে বাড়ি থেকে বের হন আপনার সমস্ত কাজ পূর্ণ হবে। রাজনৈতিক ক্ষমতার সাহায্য পাবেন এই রাশির জাতকরা। আমদানি-রফতানির ব্যবসায়ীদের জন্য দিন ভালো। অর্থ বা সম্পত্তির লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

মীন রাশি: মীন রাশির জাতকদের নিজের আকাঙ্খা সংযত রাখতে হবে। কেউ কেউ পরিবারে নিজের কথা প্রমাণ করার জন্য় উৎসাহী থাকবেন। বাইরের কোনও কাজে অংশগ্রহণ করতে পারেন। কাজ সংক্রান্ত ভালো ও প্র্যাক্টিক্যাল চিন্তাভাবনা আপনার মাথায় আসবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top