• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২১ অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১৯:৪৯

২১ অক্টোবর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের ভাগ্য তুঙ্গে থাকবে। আত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটাবেন এই রাশির জাতকরা। বন্ধুদের সঙ্গে দীপাবলীর ঘরোয়া জিনিস কিনতে যাবেন এই রাশির জাতকরা। বাচ্চারা নতুন পোশাক পাবে। নতুন ব্যবসায়িক প্রকল্পে কাজ করার জন্য সময় অনুকূল। নিপুণ ভাবে কাজ করবেন ও সাফল্য লাভ করবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সম্পর্ক স্থাপন করবেন। এর ফলে কাজে সাফল্য় লাভের জন্য সাহায্য ও পথপ্রদর্শন লাভ করবেন। নতুন যোগাযোগ আপনার উজ্জ্বল ভবিষ্যতের সহায়ক হবে। ভাগ্যের সঙ্গ পাবেন এই রাশির জাতকরা। পরিবারের সদস্যদের সঙ্গে দীপাবলীর উৎসবের প্রস্তুতি পূরণ করবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা বাড়ির বড়দের সম্মান জানাতে অগ্রণী থাকবেন। নিজের প্রতিভার জোরে ভাগ্যোন্নতি ঘটাবেন। সমস্ত কাজে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। দীপাবলীর কাজে দৌড়ঝাপ করতে হবে। বাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতায় জোর দেবেন। প্রেম সম্পর্কে আবেগপ্রবণতা ধরা পড়বে। ভেবে চিন্তে কাজ করবেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের ব্যবহার অত্যন্ত সৌম্য থাকবে। আপনার ব্যবহারে পরিবর্তন অন্যের জন্য আলোচনার বিষয় হয়ে দাঁড়াবে। স্বাস্থ্যের অযত্ন করবেন না। কর্মক্ষেত্রে কাজে মনোনিবেশ করবেন। কারও সাহায্য আর্থিক লাভ সম্ভব।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ কাজে ভালো সাফল্য লাভ করবেন। পরিশ্রম ও ভাগ্যের সঙ্গ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আপনার স্বাস্থ্য। দুর্বল হতে পারে। এর ফলে সারাদিন ব্যাকুল থাকবেন। চাকরিজীবীরা ভালো উপহার পেতে পারেন। রোজগার পরিবর্তনের পরিকল্পনা পূর্ণ হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটাবেন। বাড়িতে অতিথি সমাগমের ফলে পরিবেশে আনন্দপূর্ণ থাকবে। দীপাবলীতে বাড়ির সাজসজ্জায় মনোনিবেশ করবেন। আপনার মনে শিক্ষক ও বড়দের প্রতি সম্মান বাড়বে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা বুদ্ধিমত্তা ও চাতুর্যের পরিচয় দিয়ে সহজে সমস্ত কাজ পূর্ণ করতে পারবেন। ভাষায় মাধুর্য থাকবে। এর ফলে আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান পূর্ণ হবে। আপনার জেদের কারণে পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়বেন। বন্ধুদের সঙ্গে কোথাও যাওয়ার প্রসঙ্গে বিবাদ হতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনের শুরু খুবই ভালো কাটবে। যে কাজ হাতে নেবেন তাতেই সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। চাকরিজীবীরা সহকর্মীদের সঙ্গে মিলে যে কাজ করবেন তাতে লাভ অর্জন করবেন। আইন আদালতের কোনও মামলা চলতে থাকলে তাতে স্বস্তি পেতে পারেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের কাজের জন্য আজকের দিনটি ভালো। কোনও নতুন সহকর্মীর সাহায্যে নিজের পরিকল্পনায় হঠাৎই সাফল্য লাভ করবেন। ব্যবসায়ীদের আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। তবে আকস্মিক ভাবে আপনার ব্য়য় বৃদ্ধি হবে। দীপাবলীর সময়ে বাড়ির সাজসজ্জায় মনোনিবেশ করবেন। জরুরি জিনিস কেনাকাটা করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকদের আজ কারও সঙ্গে অযথা সংঘাত বাঁধবে। মায়ের সঙ্গে কোনও বিষয়ে কথা কাটাকাটি হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্যের জন্য সময় ভালো। শরীরে উৎসাহ ও উদ্দীপনা ভরপুর থাকবে। চাকরি হোক বা ব্যবসা ভালো সিদ্ধি লাভ করবেন মকর রাশির জাতকরা। কর্মক্ষেত্রে লাভজনক দিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ চাতুর্যের সঙ্গে সহজেই নিজের সমস্ত কাজ পূর্ণ করবেন। পডুয়ারা পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য লাভ করবেন। বাড়িতে দীপাবলী উপলক্ষে কিছু বিশেষ খাবার তৈরি করবেন। পাশাপাশি উৎসবের জন্য কেনাকাটাও করবেন। চাকরিতে কোনও সহকর্মীর সাহায্যে নতুন কিছু শিখতে পারবেন এই রাশির জাতকরা। মনে আনন্দ থাকবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ নিজের শত্রুদের নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। তবে তাঁদের পরাজিত করতে সফল হবেন। আজ ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে বাইরে যাবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top