• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৩ অক্টোবর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ০২:৩২

২৩ অক্টোবর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা কারও কথায় আহত হবেন না। চাকরিজীবীজের আর্থিক বিষয়ে চিন্তাভাবনা করে এগোতে হবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন খুব ভালো। ব্যবসায় অসাধারণ সাফল্য লাভ করতে পারেন এই রাশির জাতকরা। কাজের ক্ষেত্রে যে প্রচেষ্টা করবেন তাতে ভালো সাফল্য লাভ করবেন। বয়স্কদের পরামর্শ উপেক্ষা করবেন না। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পাকে। বন্ধুদের সঙ্গে কিছু কথা ভাগ করে নিতে পারেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ কোনও সুসংবাদ পেতে পারেন। বাড়ির দায়িত্বপূরণে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসা ও রোজগার ভালো চলবে। বাবার কাজে প্রশংসনীয় সহযোগিতা প্রদান করবেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষান্বিত থাকবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ ভাবে কাটবে। মনের কথা সকলের সামনে ব্যক্ত করে দিন। আপনার জন্য উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। মহিলাদের নিজের কেরিয়ারের বিষয়ে অত্যধিক গাম্ভীর্যের সঙ্গে চিন্তাভাবনা করতে হবে। সম্পত্তি ক্রয়ের জন্য দিন ভালো। টাকাপয়সার লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন। প্রতিশ্রুতি পূরণ করতে না-পারার ফলে বন্ধু রেগে যেতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের ব্যক্তিত্বে নতুন আকর্ষণ সৃষ্টি হবে। বুদ্ধিমত্তার সাহায্যে সমস্ত কাজ সহজে পূর্ণ করবেন। ব্যবসায় হঠাৎই সুসংবাদ পাবেন। আধিকারিকদের সামনে কথা বলার সঠিক সময় এটি। কার্য বিস্তারের জন্য ঋণ নিতে পারেন এই রাশির জাতকরা। আর্থিক ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক নিজের ওপর বিশ্বাস রাখতে হবে। অধিক লাভ অর্জনেক জন্য ব্যবসায় ভাই-বোনের সহযোগিতা পাবেন। বন্ধুদের সহযোগিতায় সহজেই কঠিন কাজ পূর্ণ করতে পারবেন। মহিলাার পারিবারিক জিনিস ক্রয় করতে পারেন। ছাত্ররা নিজের পরিশ্রম অনুযায়ী সাফল্য পাবেন। আত্মীয়দের জন্য দিন বিশেষ ভাবে ভালো।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাপড় ব্যবসায়ীদের ভালো লাভ হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপাতত লগ্নি করতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ভালো কথাবার্তা হবে। চাকরিতে সাফল্য লাভ করবেন। দায়িত্বপূর্ণ কাজে গাফিলতি করবেন না। আটকে থাকা কাজ শুরু করার জন্য কারও সুপারিশের প্রয়োজন হতে পারে। বীমা বা লগ্নি সংক্রান্ত কোনও পরিকল্পনা করে থাকলে তার জন্য দিন শুভ।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা কাজে ভালো সুযোগ পাবেন। পারিবারিক ব্যবসা জীবনসঙ্গীর কথা মেনে চলতে হবে এই রাশির জাতকদের। সরকারি নিয়মের কারণে ব্যবসায়ীদের কিছু সমস্যার মুখে পড়তে হতে পারে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোনও নতুন বন্ধুত্ব গড়ে তুলতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক দিক দিয়ে খুব ভালো কাটবে। অজ্ঞাত উৎস থেকে অর্থ লাভ করতে পারেন এই রাশির জাতকরা। নতুন কোনও প্রকল্পে কাজ করার ফলে অনেক কিছু শিখতে পারবেন। যুবকদের কাছে উচ্চশিক্ষার ভালো সুযোগ আছে। মা-বাবার সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। জরুরি লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের ইতিবাচক চিন্তাভাবনা পরিবারের সদস্যদের আনন্দিত করবে। চাকরিতে ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে জড়িত জাতকদের জন্য লাভের সুযোগ রয়েছে। আপনার ছেড়ে দেওয়া কোনও সম্পত্তি চুক্তি লাভজনক মনে হতে পারে। সন্তানের তরফে মনে সন্তোষ থাবে। জীবনসঙ্গীর নামে যে কাজ করছেন তাতে সাফল্য লাভ করবেন। রিয়েল এস্টেটের কাজের সঙ্গে জড়িত যাঁরা তাঁরা বড়সড় সাফল্য লাভ করতে পারেন।

মকর রাশি: মকর রাশির জাতকদের একাধিক কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতায় সম্পত্তি সংক্রান্ত কাজ হাতে নিতে পারেন। সময়ের সদ্ব্যবহার করলে লাভ হবে। ব্য়য় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। বাড়ির জরুরি কাজে সাহায্য করবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে পরিবারের সদস্যদের পরামর্শ গুরুত্বপূর্ণ হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ নিজের করা কাজে গর্বিত থাকবেন। শুধু তাই নয় কোনও বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনার পরিবর্তন ঘটতে পারে। আয় বৃদ্ধির ভালো সুযোগ পেতে পারেন। আপাতত অনলাইন লেনদেনে সহযোগিতা অবলম্বন করুন। পড়ুয়ারা কেরিয়ারে সাফল্য লাভ করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা নতুন কাজে মনোনিবেশ করবেন। পরাক্রম ও সাহসের জোরে ধন উপার্জনে সফল হবেন এই রাশির জাতকরা। যুবকরা কেরিয়ার সংক্রান্ত নতুন তথ্য লাভ করবেন। কাজের সঙ্গে জড়িত জিনিসে ধীরগতিতে প্রগতি দেখা দেবে। অতীতের ঘটনা শুধুমাত্র বিবাদ উৎপন্ন করতে পারে। তাই তাতে মনোনিবেশ করবেন না। অপ্রয়োজনীয় সমস্যা নিয়ন্ত্রণে থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top