• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৬ অক্টোবর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২, ২৩:১৭

২৬ অক্টোবর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য সময় অনুকূল। পরিশ্রমের ফল পাবেন। কথাবার্তা বলার সময় সাবধানতা অবলম্বন করুন। রাগের কারণে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। নিজের দামী জিনিস যত্নে রাখুন। ভুল যাত্রায় সময় নষ্ট হতে পারে। ব্যবসায় ছোটখাটো বিষয়েও গাম্ভীর্যের সঙ্গে বিচার করে দেখুন। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য থাকবে। অ্যালার্জির কারণে কাশী, জ্বর, ত্বকের সমস্যা হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আত্মমূল্যায়ণের সময় এটি। হঠাৎই কোনও অসম্ভব কাজও সম্ভব হবে। আপনার প্রতিভা ও ব্যক্তিত্ব উন্নত হবে। সমাজে মান-সম্মান বজায় থাকবে। অনাবশ্যক কাজে অধিক ব্য়য় হবে। নিজের বাজেটের ওপর নজর রাখুন। ছোটখাটো কারণে প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাদ এড়িয়ে যান। অংশীদারীর ব্যবসায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় অনুকূল নয়।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের কোনও অভিজ্ঞ ও ধার্মিক ব্যক্তির সঙ্গে দেখা হবে, যার ফলে তাঁদের চিন্তাভাবনায় ইতিবাচকতা প্রতিফলিত হবে। কারও কাছ থেকে খুব বেশি প্রত্যাশা করবেন না। বরং নিজের যোগ্যতায় বিশ্বাস রাখুন। আবেগপ্রবণতা আপনার ক্ষতি করতে পারে। ভুল কাজে সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি হতে পারে। তাই এ সময় ধৈর্য ধরুন ও সংযমী হন। পারিবারিক পরিবেশ আনন্দে ভরে থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা বড়দের পরামর্শ মেনে চললে তাঁদের জীবনের একাধিক সমস্যার সমাধান হবে। কোনও আত্মীয় সম্পর্কে সুসংবাদ পাওয়ায় মনে আনন্দ থাকবে। স্থান পরিবর্তন সংক্রান্ত পরিকল্পনা তৈরি হবে। তাই নিজের কাজকে প্রাধান্য দিন। বহিরাগত ব্যক্তিকে পারিবারিক বিষয়ে নাক গলাতে দেবেন না। দাম্পত্য জীবনে উন্নতি হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা অতীতের দুবিধা ও ব্যাকুলতা থেকে মুক্তি পাবেন। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। পরিবার ও অর্থ সংক্রান্ত কিছু আর্থিক সিদ্ধান্ত ইতিবাচক ফলাফল প্রদান করবে। সন্তানের কোনও সমস্যার কারণে চিন্তিত হয়ে পড়তে পারেন। ব্যবসায় নতুন চুক্তি লাভ করতে পারেন। পারিবারিক জীবন ঠিকঠাক থাকবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ নিজের শব্দ ও কাজের মাধ্য়মে সকলকে প্রভাবিত করবে। আর্থিক পরিস্থিতি মজবুত রাখার জন্য সময় খুব ভালো। লক্ষ্য লাভের জন্য পরিশ্রম করে থাকলে তা সফল হবে। বাড়িতে অতিথি সমাগমের ফলে কোনও গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। অন্যের বিষয়ে দখল দেওয়া আপনার জন্য সম্মানহানির কারণ হয়ে দাঁড়াতে পারে। কোনও পারিবারিক সমস্যার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ উৎপন্ন হতে পারে। স্বাস্থ্যের দিক দিয়ে সময় খুব একটা অনুকূল নয়।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের সময় ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ভালোভাবে কাটবে। আজ আপনার নেওয়া কোনও সিদ্ধান্ত অদূর ভবিষ্যতে ভালো পরিস্থিতি সৃষ্টি করবে। এ সময় পরিস্থিতি অনুকূল। আর্থিক বিষয় অধিক বোধবুদ্ধি দিয়ে আলোচনার পর সিদ্ধান্ত নিন। সামান্য গাফিলতি সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। অন্যের বিষয়ে দখল দেবেন না। কর্মক্ষেত্রে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। স্বামী-স্ত্রী একে অপরের আবেগের সম্মান করবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য সময় খুব ভালো। দীর্ঘদিন ধকে আটকে থাকা কাজ পূর্ণ করার সঠিক সময় এটি। পরিশ্রমের ফলে ছাত্ররা পরীক্ষায় ভালো ফলাফল পাবেন। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। আর্থিক দিক দিয়ে আজকের দিন অনুকূল। কোনও লগ্নি বা লেনদেন সংক্রান্ত কাজে অংশগ্রহণ করবেন না। কোনও বড় রাজনেতা বা আধিকারিকদের সঙ্গে দেখা-সাক্ষাতের ফলে লাভ হবে। বীমা ও বীমা কোম্পানির সঙ্গে সম্পর্কযুক্ত ব্যবসা অনুকূল হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা জমি বা গাড়ি কেনার পরিকল্পনা তৈরি করতে পারেন। ব্যবসায়িক পড়াশোনা করছেন যে ছাত্ররা তাঁরা সাফল্য লাভ করবেন। ঋণের টাকা আদায় করার জন্য সঠিক দিন আজ। কোনও কাছের মানুষের সঙ্গে চলতে থাকা পুরনো বিবাদের সমাধান হতে পারে। পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে করার জন্য ভুল পন্থা অবলম্বন করবেন না। তা না-হলে সমস্যা বেড়ে যেতে পারে। কেউ আপনার সঙ্গে কথা বলে আপনার রহস্য জানার চেষ্টা করতে পারে, তাই সাবধান হন। ব্যবসা সম্প্রসারণের জন্য নতুন উদ্ভাবনী ও পরিকল্পনা জরুরি।

মকর রাশি: মকর রাশির জাতকদের গ্রহগোচর পূর্ণভাবে আপনাদের পক্ষে। আপনাদের আর্থিক পরিস্থিতি সুস্থ ও মজবুত থাকবে। আলস্য ত্যাগ করে লক্ষ্যে মনোনিবেশ করুন। বাড়ির কোনও বিবাদাস্পদ বিষয়ে সমাধান হতে পারে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যয় নিয়ন্ত্রণ করা জরুরি। জমি বা গাড়ি সংক্রান্ত ঋণ নেওয়ার পূর্বে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে নিন। ব্যবসায়িক ক্ষেত্রের জন্য নতুন পরিকল্পনার বিষয়ে চিন্তাভাবনা করুন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা পারিবারিক সুখ-শান্তিকে প্রাথমিক গুরুত্ব দেবেন। কাজ ও পরিবারে ভালো সামঞ্জস্য বজায় থাকবে। আয়ের পাশাপাশি ব্যয়ের পরিস্থিতি বজায় থাকবে। মেশিন, কর্মচারীদের সঙ্গে জড়িত ছোটখাটো সমস্যা প্রকাশ্যে আসবে। পারিবারিক পরিবেশ আনন্দে ভরপুর থাকবে। অধিক পরিশ্রম ও পরিশ্রমের কারণে ক্লান্তি এবং দুর্বলতা অনুভব করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা সময়ের সদ্ব্যবহার করুন। নিজে বোধবুদ্ধি প্রয়োগ করে সমস্ত সমস্যার সমাধান বের করতে সক্ষম হবেন। ভালোভাবে চিন্তাভাবনা করে যে সিদ্ধান্ত নেবেন তার ফলে ভবিষ্যতে লাভ হবে। স্বপ্নের জগৎ থেকে বেরিয়ে এসে বাস্তব পরিস্থিতির মোকাবিলা করুন। অত্যধিক আলোচনার ফলে গুরুত্বপূর্ণ সুযোগ হাতছাড়া হতে পারে। গত কয়েক দিনের স্বাস্থ্য সমস্যা ক্রমশ কমবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top