• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৭ অক্টোবর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০১:৪০

২৭অক্টোবর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের বাড়িতে কোনও ধর্মীয় যাত্রার পরিকল্পনা তৈরি হবে। অধিকাংশ সময় পরিবারের সদস্যদের সঙ্গে কাটানোয় স্বস্তি অনুভব করবেন। বড়দের অভিজ্ঞতা ও পরামর্শে মনোনিবেশ করুন। ছাত্ররা গাম্ভীর্যের সঙ্গে পড়াশোনা করুন। ব্যয় বাড়ায় অবসাদ বাড়তে পারে। দুপুর নাগাদ পরিস্থিতি প্রতিকূল হবে। কেরিয়ার ও কর্মক্ষেত্রে ভালো কাজ করার জন্য এ সময় অধিক প্রচেষ্টা করতে হবে। পারিবারির পরিবেশ আনন্দময় থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা পরিকল্পনা মাফিক দৈনন্দিন জীবনযাপন করবেন। মনে শান্তি ও প্রাণশক্তি অনুভব করবেন এই রাশির জাতকরা। অন্যের কথায় কান না-দিয়ে নিজের যোগ্যতা ও আত্মবিশ্বাসের ওপর ভর করে এগিয়ে যান। নিকটাত্মীয় ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে ফলে আপনার পুরনো স্মৃতি তরতাজা হয়ে উঠতে পারে। নেতিবাচক পরিবেশ এড়িয়ে যান।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা লগ্নি করতে পারেন, সময় অনুকূল। বাড়িতে পরিবর্তনের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। সন্তান আপনার পথপ্রদর্শনের ফলে বিশেষ সাফল্য লাভ করতে পারে। পরিবারের সঙ্গে বিনোদন ও স্বাস্থ্য সংক্রান্ত কাজে সময় কাটাবেন। আলস্যের কারণে কোনও কাজ এড়িয়ে যেতে পারেন, তবে এর ফলে আপনার আর্থিক পরিস্থিতি প্রভাবিত হবে। বুদ্ধিমত্তা প্রয়োগ করে ও সাবধানে কাজ করুন। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজের গতি বাড়বে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি ভালো। আর্থিক পরিস্থিতি ভালো রাখার চেষ্টা করুন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। ভবিষ্যতে এঁদের দ্বারা লাভবান হবেন কর্কট রাশির জাতকরা। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কখনও কখনও অত্যধিক হস্তক্ষেপের কারণে বাড়ির সদস্যরা বিরক্ত হতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সঙ্গে সম্পর্কযুক্ত কোনও কাজ চললে তাতে অবশ্যই সাফল্য লাভ করবেন। শারীরিক ও মানসিক দিক দিয়ে শক্তিশালী থাকবেন। সম্পর্কে মাধুর্য বজায় রাখার জন্য আপনার বিশেষ যোগদান থাকবে। অবসাদগ্রস্ত না-হয়ে সমস্যার সমাধান বের করার চেষ্টা করবেন। এ সময় অনাবশ্যক যাত্রা এড়িয়ে যান। কর্মক্ষেত্রে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা গত কয়েকদিনের অবসাদ থেকে স্বস্তি পাবেন। নতুন আত্মবিশ্বাস ও শক্তির সঙ্গে নিজের কাজ সম্পন্ন করবেন। যুবকরা নিজের ভবিষ্যৎ নিয়ে অধিক সক্রিয় ও গম্ভীর থাকবেন। আয়ের নতুন উৎস দেখা দিতে পারে। পারিবারিক সমস্যার সমাধানের জন্য রাগের পরিবর্তে শান্ত মস্তিষ্কের ওপর নির্ভর করুন। ব্যবসায়িক সমস্যা দূর হবে। দাম্পত্য ও প্রেম জীবন সুখে কাটবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা নিজের জীবনশৈলী উন্নত রাখার চেষ্টা করবেন। কাজে নতুন রূপ দেওয়ার জন্য সৃজনশীল গতিবিধিতে রুচি রাখুন। পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বিবাহিত জাতকদের শ্বশুরবাড়িতে কথা কাটাকাটি হতে পারে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ধৈর্য ও সংযমের প্রয়োগ করুন, তা না-হলে ক্ষতি হতে পারে। ব্যক্তিগত কারণে ব্যবসায় অধিক মনোনিবেশ করতে পারবেন না।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা দিনের শুরুতে অধিক কাজে ব্যস্ত থাকবেন। ভালো ফলাফলের কারণে মনে আনন্দ থাকবে। কোনও সমারোহে অংশগ্রহণ করার আমন্ত্রণ পেতে পারেন। পাবলিক ডিমান্ড, গ্ল্যামার ইত্যাদির ব্যবসায় সাফল্য পাবেন। বাড়ির পরিবেশ সুখপূর্ণ ও শান্তিপূর্ণ থাকবে। অধিক কাজের কারণে শারীরিক ও মানসিক ক্লান্তি থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা কাছের মানুষের সঙ্গে সুখপূর্ণ সময় কাটাবেন। কোনও বিশেষ বিষয়ে লাভজনক আলোচনা হতে পারেয। ভুল কাজে অধিক ব্যয়ের ফলে মনে দুশ্চিন্তা থাকতে পারে। ঋণ গ্রহণের পরিকল্পনা করে থাকলে প্রয়োজনের চেয়ে বেশি ঋণ নেবেন না। এ সময় মানসিক শান্তি বজায় রাখুন। গণমান্য ব্যক্তি ও সম্মানিত ব্যক্তির সঙ্গে সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায় লাভ হবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের কাজে কেউ বাধা সৃষ্টি করতে পারে। চিন্তা না-করে কোনও কাজ করবেন না। নিজের কাজের প্রতি সতর্ক থাকুন। অবশ্যই সাফল্য লাভ করবেন। ব্যক্তিগত ও সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। অতি আত্মবিশ্বাস ও অহংকার আপনাকে বিভ্রান্ত করতে পারে। বাড়িতে বড়দের পরামর্শ ও পথপ্রদর্শনে কাজ করুন। কর্মক্ষেত্রে অধিকাংশ কাজই সূচারু ভাবে সম্পন্ন হবে। রক্তচাপ ও মধুমেহ থাকলে গাফিলতি করবেন না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা সামাজিক কাজে নিঃস্বার্থ যোগদান থাকবে। এর ফলে মানসিক শান্তি, মান-সম্মান লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। কারণ তাঁরা আপনাকে লক্ষ্য থেকে সরিয়ে আনতে পারেন। ঘর ও ব্যবসায় উচিত সামঞ্জস্য থাকবে।

মীন রাশি: মীন রাশির জাতকরা নিজের কাজকে রূপ দেওয়ার জন্য অধিক সৃজনশীল দৃষ্টিকোণ গ্রহণ করুন। জীবনশৈলী উন্নত করার চেষ্টায় সফল হবেন। শারীরিক ও মানসিক দিকে দিয়ে সুস্থ অনুভব করবেন। নিকটাত্মীয়ের জীবনে কিছু কঠিন পরিস্থিতি চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। ছাত্ররা কঠিন পরিশ্রমের ফলে উচিত ফলাফল পাবেন। আর্থিক দিক দিয়ে দিন ভালো। সার্ভাইকাল ও মাংসপেশীতে ব্যথা হতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top