• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩০ অক্টোবর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ২০:৩৫

৩০ অক্টোবর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা বিপরীত পরিস্থিতিতেও ধৈর্য ও সংযম ধরে রাখবেন। সৃজনশীল গতিবিধিতে নিজেকে ব্যস্ত রাখবেন। ঝুঁকিপূর্ণ কাজে লগ্নি করার আগে সে বিষয়ে ভালো ভাবে যাচাই করে নিন। এ সময় অধিক সামাজিক ক্রিয়াকলাপ সুবিধাজনক নয়। যে কাজ ব্যবসায় জটিল মনে করা হয়েছিল, তাতে পুনরায় বিচার করা জরুরি। অহংকারের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা ইতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তির সঙ্গে নিজের চিন্তাভাবনার আদানপ্রদান করবেন। এর ফলে আপনাদের মনোবল ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোনও বিশেষ প্রতিভা উজাগর করায় সময় দিন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন। ভবিষ্যতের আয়ের উৎস তৈরি হতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের কারণে সামান্য চিন্তিত হবেন। শীঘ্র সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। মিথ্যা তর্কে জড়াবেন না। ব্যবসায়িক কাজে কঠিন পরিশ্রম করতে হবে।

মিথুন রাশি: মিথুন রাশির ছাত্র ও যুবকরা অবসাদগ্রস্ত হবেন না। ব্যবহারিক গতিবিধিতে অংশগ্রহণ করুন। তাঁদের কোনও ট্যালেন্ট প্রকাশ্যে আসতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। পারস্পরিক সম্পর্ক ভালো কাটবে। অনাবশ্যক ব্যয় এড়িয়ে যান। তা না-হলে বাজেট নষ্ট হতে পারে। পাশাপাশি নিজ স্বাস্থ্য ও ব্যক্তিত্ব উন্নতিতে কিছু সময় ব্যয় করুন। বাড়ির পরিবেশ আনন্দময় ও শৃঙ্খলাবদ্ধ থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আলস্য় ও হতাশা থেকে দূরে থাকুন। মার্কেটিং ও মিডিয়া সংক্রান্ত গুরুত্বপূর্ণ জ্ঞান লাভ করায় সময় কাটান। কারও সাহায্য ছাড়া কাজ পূর্ণ করার চেষ্টা করুন। এর ফলে জীবনযাপন প্রণালীতে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। কখনও কখনও আলস্য ও বিশ্রাম করার ইচ্ছা আপনার ওপর প্রভাব বিস্তার করতে পারে। নিজের এই ত্রুটিগুলি দূর করুন। কেউ আপনার আবেগ ও উদারতার ফায়দা তুলতে পারে। বাড়ি, গাড়ির কাগজপত্র সঙ্গে রাখুন। অ্যাসিডিটি ও গ্যাসের সমস্যা হতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা ইতিবাচক থাকার জন্য কিছু ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটান। পারিবারিক রক্ষণাবেক্ষণ ও পরিচ্ছন্নতার কাজেও ব্যস্ত থাকতে পারেন। কোনও বিশেষ লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রমের ফলে ভালো পরিণাম লাভ করবেন। আত্মমূল্যায়ণে সময় ব্যয় করুন। কোনও অশুভ সংবাদ পাওয়ায় মনে অশান্তি ও অবসাদ থাকবে। ব্যবসায়িক গতিবিধি সাধারণ থাকবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা বাড়ির পথপ্রদর্শন মেনে চললে লাভ হবে। কেরিয়ার সংক্রান্ত কোনও কাজ পূর্ণ করায় যুবকরা স্বস্তি পাবেন। তথ্য না-জেনে কোনও সিদ্ধান্ত নেবেন না। মানসিক শান্তি লাভের জন্য কোনও ধর্মীয় গতিবিধির সাহায্য নেওয়া ভালো হবে। বাড়িতে থাকবেন ও পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আবহাওয়ার কারণে স্বাস্থ্য প্রভাবিত হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের আটকে থাকা কাজে গতি আসবে। সাফল্য লাভ করবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতেও রুচি বাড়তে পারে। কোনও অসহায় ব্যক্তির সাহায্য করার ফলে মানসিক বিকাশ হবে। কারও কাছ থেকে খুব বেশি প্রত্যাশা করবেন না। আশার অভাবে মনে হতাশা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সঠিক সামঞ্জস্য বজায় রাখবেন। পেটের রোগ দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা ইতিবাচক দৃষ্টিভঙ্গী রাখলে আপনাদের আত্মবিশ্বাস মজবুত হবে। হঠাৎই এমন কিছু ব্যক্তির সঙ্গে আপনাদের যোগাযোগ গড়ে উঠবে যাঁরা আপনার উন্নতির সহায়ক হবেন। বাড়ির বয়স্কদের স্নেহ ও আশীর্বাদ থাকবে। সময় সামান্য প্রতিকূল। প্রেম সম্পর্কে পারিবারিক স্বীকৃতি পাওয়ায় মনে আনন্দ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আর্থিক বিষয়ে ভালো ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কাজ বেশি হবে ও পাশাপাশি সাফল্যও লাভ করবেন। কিছু নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিরা স্বার্থের কারণে আপনার সঙ্গে যোগাযোগ গড়ে তোলার চেষ্টা করবেন। সারাদিন খুব বেশি কাজ করার পরও পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকরা দীর্ঘসময়ের পর কোনও সুসংবাদ পাওয়ায় মন অধিক প্রসন্ন থাকবে। আজ নিজের কাজেও মনোনিবেশ করতে পারেন। কোনও নিকটাত্মীয়ের সমস্যার সমাধানেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। অতি আত্মবিশ্বাসী হবেন না। অভ্যাসে সময়ের সঙ্গে সঙ্গে নমনীয়তা আনা জরুরি। ব্যবসায়িক গতিবিধি এগিয়ে নিয়ে যেতে হবে। পরিবারে আপনার উপস্থিতি সকলের মুখে হাসি ফোটাবে। ফের কোনও পুরনো রোগ মাথা চাড়া দিতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা যে কোনও বর্তমান পারিবারিক বিবাদের পারস্পরিক আলোচনার মাধ্যমে সমাধান করতে পারেন। আপনার কাজের প্রশংসা হবে ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আবেগের দিক দিয়ে মজবুত ও প্রাণশক্তিতে ভরপুর অনুভব করবেন। বিপরীত পরিস্থিতিতেও নিজের নিয়ন্ত্রণ বজায় রাখুন। সমস্ত কিছু ঠিকঠাক হওয়া সত্ত্বেও নিজের হতাশার মুখোমুখি হতে পারেন। ইতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের সঙ্গে ফোনে কিছু সময় কাটান। ব্যবসায় খুব ভালোভাবে চিন্তাভাবনা করে দৃঢ় নির্ণয় নিতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে নিজের গতিবিধি ভাগ করে নিন। কুঅভ্যাস ও কুসঙ্গ এড়িয়ে যান।

মীন রাশি: মীন রাশির জাতকরা কাজ সত্ত্বেও পরিবার ও নিকটাত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। আবেগের পরিবর্তে নিজের বুদ্ধি ও চাতুর্য ব্যবহার করুন। যুবকরা নিজের কাজে সাফল্য লাভের জন্য কোনও প্রতিষ্ঠিত ব্যক্তির সাহায্য পেতে পারনে। মানসিক শান্তি লাভের জন্য ব্যক্তিকে আধ্যাত্মিকতা ও ধ্যানের ওপর নির্ভরশীল থাকতে হবে। বাড়ির বড়দের পথপ্রদর্শন উপেক্ষা করবেন না। ব্যবসায়িক গতিবিধি অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ সম্ভব।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top