• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১ নভেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১ নভেম্বর ২০২২, ২০:৪৩

১ নভেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা অবসাদপূর্ণ দিনে নিজের বিশ্রামের জন্য কিছু সময় বের করুন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের প্রতি আপনাদের রুচি বাড়বে। ধর্মীয় গতিবিধির ব্যক্তির সঙ্গে দেখা করা আপনার পক্ষে ভালো হবে। সাবধানতা অবলম্বন সত্ত্বেও কিছু ভুল হতে পারে। পরামর্শ নেওয়া আপনার পক্ষে ভালো হবে। শেয়ার, বেটিং ইত্যাদি থেকে দূরত্ব বজায় রাখুন। বাড়ির বয়স্কদের কোনও কথা উপেক্ষা করে যাবেন না। তা না-হলে পরিবারের পরিবেশ নষ্ট হতে পারে। ব্যবসায় কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য সময় সন্তোষজনক। তাড়াহুড় না-করে শান্তিতে কাজ শেষ করার চেষ্টা করুন। পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। নিকটাত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার ফলে মনে আনন্দ থাকবে। কোনও বিশেষ বিষয়ে আলোচনা করবেন। অধিক চিন্তাভাবনার ক্ষেত্রে সময় নষ্ট করবেন না। শীঘ্র নিজের কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। অতিআত্মবিশ্বাসী হবেন না। এর ফলে আঘাত পেতে পারেন। কিছু কিছু ব্যক্তি রেগে যেতে পারেন। ব্যবসায়িক ঋণ গ্রহণের প্রয়োজন হলে নিজের ক্ষমতার চেয়ে বেশি ঋণ নেবেন না।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি ইতিবাচক থাকবে। কোনও বিশেষ ব্যক্তির সাহায্যে সিদ্ধান্ত নিতে পারবেন ও নেতিবাচক পরিস্থিতির সমাধান হবে। যুবকরা কাজে সাফল্য পাবেন। সৃজনশীল কাজে রুচি বাড়বে। কোনও কাজে অসাফল্যের ফলে নিজের মনোবল ভাঙবেন না। কাছের বন্ধুর সহযোগিতা আপনাকে স্বস্তি দেবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের শান্তিপূর্ণ সমাধানের চেষ্টা করুন। শীঘ্র সমস্যার সমাধান করতে পারবেন। কর্মক্ষেত্রের আন্তরিক ব্যবস্থার উন্নতি জরুরি।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা বাড়ির রক্ষণাবেক্ষণে ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত কাজে সাফল্যের ফলে মনে শান্তি থাকবে। দৃঢ় সংকল্পের সাহায্যে সবচেয়ে কঠিন কাজ পূর্ণ করার ক্ষমতা রাখবেন। সমস্যার এলে আপনারা নিজের আত্মবিশ্বাস হারিয়ে ফেলেন। আজও গ্রহের পরিস্থিতি সেই দিকেই ইশারা করছে। ছাত্রদের অপ্রয়োজনীয় গতিবিধিতে জড়িয়ে পড়ার পরিবর্তে নিজের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। ব্যবসায় কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে লাভজনক অর্ডার পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে মাধুর্য আসবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা কিছু নতুন তথ্য বা সংবাদ সংবাদমাধ্যম অথবা কাছের মানুষের কাছ থেকে পাবেন। এটি কার্যকরী করার ফলে আপনাদের লাভ হবে। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। কথাবার্তা বলে নিজের কাজ পূর্ণ করতে পারেন। অবৈধ কাজে রুচি রাখবেন না। তা না-হলে কোনও সরকারি মামলায় জড়িয়ে পড়তে পারেন। অর্থ আগমনের সঙ্গে পাল্লা দিয়ে ব্যয় বাড়বে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্কে তিক্ততা আসতে দেবেন না। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদের পরিস্থিতি শান্ত মস্তিষ্কে মিটিয়ে দিন। ব্যক্তিগত সমস্যার কারণে পরিবারের প্রতি মনোযোগী হতে পারবেন না।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ অধিকাংশ কাজ সময়ের মধ্যে ও পরিকল্পনা অনুযায়ী করবেন। প্রতিদিনের দৌড়ঝাপ থেকে কিছুটা স্বস্তি পাবেন। কোনও সরকারি কাজ আটকে থাকলে তার সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। গাড়ি ও সম্পত্তির ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত কোনও কাজ করতে চাইলে তা আজ এড়িয়ে যান। কারণ এ সময়ে লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের ব্যবসার সঞ্চালনার পদ্ধতি গোপনীয় রাখুন। কারও সঙ্গে এই সমস্ত তথ্য ভাগ করে নেবেন না। পরিবার ও সঙ্গীর সঙ্গে সময় কাটান।

তুলা রাশি: পরিবারের কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে তুলা রাশির জাতকদের পরামর্শের বিশেষ মাহাত্ম্য দেওয়া হবে। মহিলারা পূর্ণ আত্মবিশ্বাস ও সমর্পনের সঙ্গে নিজের কাজ পূর্ণ করতে সক্ষম হবেন। ক্ষমতার চেয়ে বেশি কাজ করার ফলে আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। তাই কাজের পাশাপাশি বিশ্রাম করাও জরুরি। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। সরকারি মামলার ক্ষেত্রে বিভাগীয় তদন্ত চলতে থাকলে পরিণাম আপনার পক্ষে আসবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা গত কয়েকদিনের সমস্যা থেকে স্বস্তি পাবেন। সামাজিক ও রাজনৈতিক পরিসর বৃদ্ধি পাবে। নিজের প্রভাব বজায় রাখার জন্য সময় ভালো। বাড়িতে অতিথি সমাগম হবে। বাচ্চাদের গতিবিধি ও কোম্পানির ওপর নজরদারি চালানো জরুরি। তাঁদের সঙ্গে কিছু সময় কাটান। নিজের পরিকল্পনা ও গতিবিধির সম্পর্কে কারও সঙ্গে আলোচনা করবেন না। আজ কোনও ধরনের যাত্রা করবেন না। ব্যবসায় বুদ্ধিমত্তা প্রয়োগ করে যে সিদ্ধান্ত নেবেন, তাতে ইতিবাচক ফলাফল পাবেন। সমস্ত কাজে জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ নেওয়ার ফলে লাভ হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা পরিবারের সদস্যদের সঙ্গে মিলে বাড়ির কাজে ভালো সময় কাটাবেন। এর ফলে বাড়ির পরিবেশ আনন্দময় থাকবে। নিজের প্রকল্প কার্যকরী করার জন্য কোনও বিশেষ বন্ধুর সাহায্য পেতে পারেন। ধীরে ধীরে সমস্ত গতিবিধি ব্যবস্থিত হবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে সাবধানতা অবলম্বন করুন। মানহানি বা মিথ্যা অভিযোগে অভিযুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কঠোর ভাষা ব্যবহার করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। পারিবারিক ব্যস্ততার কারণে কারও খুব বেশি সাহায্য করতে পারবেন না।

মকর রাশি: মকর রাশির জাতকদের আজকের দিনটি স্বপ্ন সত্য়ি করার উপযুক্ত। ছাত্র ও যুবকরা নিজের ভবিষ্যৎ পরিকল্পনা পূর্ণ করার সুযোগ পাবেন। পরিশ্রম করে যান। একাধিরক সুযোগ পাবেন। এর সদ্বব্যবহার করুন। আলস্য ও গাফিলতিকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। তা না-হলে আপনার গুরুত্বপূর্ণ কাজে বাধা উৎপন্ন হতে পারে। নম্র ভাষায় কথা বলুন। কোনও কাছের মানুষের পরামর্শ উপেক্ষা করে যাবেন না। তাঁদের পরামর্শে লাভবান হবেন। ব্যবসায় নতুন সমঝোতা হতে পারে। স্বাম-স্ত্রীর মধ্যে পারস্পরিক সামঞ্জস্য থাকবে। সর্দির কারণে গলা খুশখুশ করবে ও কাশি হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আর্থিক বিষয়ে অপ্রত্যাশিত সাফল্য লাভ করবেন, এর ফলে মনে আনন্দ থাকবে। গ্রহের পরিস্থিতি আপনার ব্যক্তিত্বকে আরও প্রভাবশালী করে তুলবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটানোর ফলে ইতিবাচক অনুভূতি হবে। কখনও কখনও অহংকারী হতে পারেন। এ সময় ইতিবাচক পথে শক্তির ব্যবহার করুন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় ভালো সওদা পেতে পারেন। পারিবারিক জীবনে মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য শুভ সময় সৃষ্টি হচ্ছে। কোনও পলিসিতে লগ্নি করতে চাইলে শীঘ্র সিদ্ধান্ত নিন। ব্যক্তিগত কাজে গাফিলতি করবেন না। আয়ের পাশাপাশি ব্যয় বৃদ্ধি পাবে। এ সময় টাকাপয়সা সংক্রান্ত সমস্ত সিদ্ধান্ত নিজে নিন। কর্মচারীদের সঙ্গে নিজের সম্পর্ক নষ্ট হতে দেবেন না। কারণ তাঁদের সহযোগিতা আপনাদের জন্য জরুরি। ব্যবসায় নতুন চুক্তি হবে। স্বামী-স্ত্রী আপনার সহযোগিতায় পারিবারিক ব্যবস্থায় ভারসাম্য বজায় রাখবেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top