• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২ নভেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২ নভেম্বর ২০২২, ১৮:৪৩

২ নভেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা বর্তমান পরিস্থিতি বুঝুন ও ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে চিন্তাভাবনা করুন। পরিবারে চলতে থাকা কলহ দূর করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা তৈরি করুন। পরিকল্পনা তৈরির পাশাপাশি তা কার্যকরী করার চেষ্টা করুন। দুপুরের পর পরিস্থিতি অনুকূল হবে। ব্যয় করার সময় বাজেট উপেক্ষা করবেন না। তা না-হলে পশ্চাতাপ করতে হতে পারে। ব্যবসায়িক গতিবিধি সাধারণ থাকবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতি ও ঘরের ব্যবস্থা ভালো স্থিতিতে থাকতে পারবে। ধর্ম ও সামাজিক কাজে রুচি বাড়তে পারে। নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। কোনও নিকটাত্মীয় বা বন্ধু আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। বিনোদনের পাশাপাশি নিজের ব্যক্তিগত কাজেও মনোনিবেশ করুন। পেশাগত কাজের কৌশলে কিছু পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। নিজের খাওয়া-দাওয়ার যত্ন নিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের কোনও কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে তা আজ কারও সাহায্যে পূর্ণ হতে পারে। এর ফলে স্বস্তি পেতে পারেন। সন্তানের ও পারিবারিক সমস্যার সমাধানের চেষ্টা করুন। জনসংযোগে নিজের ভাবমূর্তি আরও মজবুত করতে পারবেন। প্রতিবেশী ও বহিরাগতদের সঙ্গে কোনও ধরনের বিবাদে জড়াবেন না। যাত্রা এড়িয়ে যান। অফিসে কর্মচারী ও তাঁদের সহযোগিতায় আটকে থাকা গতিবিধি পুনরায় শুরু করা যেতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক উন্নত হবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করার জন্য অনুকূল। নিজের শক্তি সঠিক পথে ব্যবহার করুন। আপনার ইতিবাচক ও ভারসাম্য যুক্ত চিন্তাভাবনার ফলে সমস্ত কাজ ভালোভাবে পূর্ণ হবে। নিজের অহংকার নিয়ন্ত্রণে রাখুন। শান্তিতে ও ধৈর্য সহকারে বর্তমান সময় কাটান। পারস্পরিক সহযোগিতা বজায় রাখবেন। অধিক আলোচনার ফলে সাফল্য হাতছাড়া হতে পারে। ব্যবসায়িক গতিবিধি ঠিকঠাক থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। অত্যধিক শারীরিক গতিবিধির কারণে মাংসপেশীতে ব্যথার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের বিশেষ কাজ সমাজ ও পরিবারে প্রশংসিত হবে। সমস্ত গতিবিধি ভালোভাবে পূর্ণ করুন, ভারসাম্য বজায় রেখে এগিয়ে গেলে সাফল্য লাভ করবেন। সাবধানে থাকুন, অত্যধিক আবেগপ্রবণতা ক্ষতিকর প্রমাণিত হতে পারে। মনের পরিবর্তে মস্তিষ্ক দিয়ে কাজ করুন। বাড়িতে নির্মাণ সংক্রান্ত কাজ চললে তাতে বাধা আসতে পারে। কোনও জরুরি কাজও আটকে যেতে পারে। মিডিয়া ও অনলাইন সংক্রান্ত ব্যবসায়িক কাজ ভালো ভাবে চলবে। স্বামী-স্ত্রীর মধ্যে মাধুর্য থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আর্থিক বিষয়ের সঙ্গে জড়িত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ইতিবাচক ফলাফল পেতে পারেন। কোনও আত্মীয়ের স্বাস্থ্যোন্নতির সংবাদ পাওয়ায় মন শান্ত হবে। নিজের শক্তির ইতিবাচক ব্যবহার করুন। ভুল জিনিস ও বিষয়ে নিজের সময় নষ্ট করবেন না। বর্তমান পরিবেশের কারণে নেতিবাচকতাকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। নিজের পরিকল্পনা ও কার্যপ্রণালী গোপন রাখুন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। বর্তমান পরিস্থিতির থেকে সাবধানে থাকুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা সাম্প্রতিক কালের ওঠাপড়া থেকে কিছুটা স্বস্তি অনুভব করতে পারেন। যে কাজ আপনি ছেড়ে দিয়েছিলেন তাঁর সঙ্গে জড়িত কোনও কথা আজ হতে পারে। যুবকরা ভবিষ্যৎ পরিকল্পনা করুন। টাকা-পয়সার হিসেবনিকেশে কিছু সংশয় হতে পারে। কোনও বন্ধুর কারণে পুরনো বিবাদ ফের শুরু হতে পারে। রাগ করার পরিবর্তে শান্তিতে এই সমস্যার সমাধান করুন। ব্যবসায়িক গতিবিধি আগের মতোই থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন করবেন। কোনও সংক্রমণের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের দিন ব্যস্ততায় কাটতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। কোনও অসহায় বন্ধুর সাহায্য করতে পারেন। পাশাপাশি নিজের নিরাপত্তার বিষয়ে মনোনিবেশ করুন। কখনও কখনও অবসাদ আপনাকে লক্ষ্য থেকে সরিয়ে আনতে পারে। ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করা জরুরি। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আনন্দিত অনুভব করবেন। আলস্য ও ক্লান্তি বজায় থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের কোনও অসম্পূর্ণ স্বপ্ন পূর্ণ হতে পারে। দুপুরে গ্রহের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ের সদ্ব্যবহার করুন। ইতিবাচক ও ভারসাম্য যুক্ত চিন্তাভাবনার সাহায্যে পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ পূর্ণ করুন। ব্যয়ের বিষয়ে অধিক হাত খুলবেন না। কোনও কাছের মানুষ আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। আবেগপ্রবণ হওয়ার পরিবর্তে প্র্যাক্টিকল হওয়ার সময় এটি। মেশিন ও ফ্যাক্ট্রির সঙ্গে জড়িত বিষয়ে লাভপ্রদ গতিবিধি শুরু হবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ সম্পত্তির ক্রয়ের সঙ্গে জড়িত কোনও সওদাকে চূড়ান্ত রূপ দিতে পারেন। সুযোগ হাতছাড়া করবেন না। ঘরের জন্য স্বাস্থ্য সংক্রান্ত জিনিসপত্রের অনলাইন শপিং করতে পারেন। অন্যের ওপর নির্ভরশীল থাকার পরিবর্তে নিজের কাজের ওপর মনোনিবেশ করুন। আজ কাউকে ঋণ দেবেন না। বাচ্চারা চিন্তিত থাকবে। এ সময় তাঁরা আপনার পথপ্রদর্শন চায়। ভুল বিষয়ে মনোনিবেশ না-করে নিজের ব্যক্তিগত সমস্যার সমাধান করুন। পেশাগত ক্ষেত্রে কোনও প্রতিযোগীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার হাসিখুশি স্বভাব পরিবারের সদস্যদের জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। স্বাস্থ্য ভালো থাকে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে দিনের সূচনা করলে দিন ভালো কাটবে। পারিবারিক আলোচনার পাশাপাশি কোনও আকস্মিক লাভ পরিকল্পনাও তৈরি হতে পারে। গত কয়েকদিন ধরে চলতে থাকা চিন্তা দূর হতে পারে। আলস্যের কারণে কোনও কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন না। কারণ কোনও অপ্রিয় ও অশুভ সংবাদ পাওয়ায় কার্যক্ষমতা প্রভাবিত হতে পারে। পড়ুয়ারা নিজের পড়াশোনায় মনোনিবেশ করুন। ব্যবসায়িক গতিবিধি ধীরগতির হওয়ার কারণে নিজের পরিশ্রম ও যোগ্যতার মাধ্যমে আর্থিক পরিস্থিতি বজায় রাখবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। স্বাস্থ্য দুর্বল হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা নিজের বোরিং রুটিন থেকে মুক্তি পেতে নিজের পছন্দের কাজে সময় কাটান। নিজের লুকিয়ে থাকা প্রতিভা ও যোগ্যত সবার সামনে তুলে ধরার সঠিক সময় এটি। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক পরিস্থিতি খারাপ হওয়ায় নিজের ধ্যান কোনও ভুল গতিবিধির দিকে আকৃষ্ট হতে পারে। তাই নিজেকে কিছু ইতিবাচক গতিবিধিতে ব্যস্ত রাখুন। পেশাগত দিক দিয়ে সময় অনুকূল। বাড়ির ছোটখাটো বিষয়ে নিয়ে বেশি জলঘোলা করবেন না। দৈনন্দিন জীবনযাপন পদ্ধতি আপনাকে শারীরিক ও মানসিক দিক দিয়ে সুস্থ রাখতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top