• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৪ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৪ নভেম্বর ২০২২, ২১:২৩

৪ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের ওপর কাজের চাপ বাড়বে। কোনও পুরনো কথার সমাধান হতে পারে। অধিক দৌড়ঝাপ করতে হবে। যার ভালো ফলাফল লাভ করবেন। এর ফলে ইতিবাচক থাকবেন এবং নিজের কাজে মনোনিবেশ করতে পারবেন। সমস্ত কাজে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে এই রাশির জাতকদের। ভাগ্যের ভরসায় বসে থাকলে ভালো সুযোগ হাতছাড়া করতে পারেন। আপনজনদের প্রতি ঈর্ষান্বিত থাকলে আপনার দোষ ও ভুল বোঝাবুঝি বেড়ে যেতে পারে। ব্যবসায় যে কাজ আগে ছেড়ে দিয়েছেন, তা পুনরায় শুরু করুন। আবহাওয়া জনিত রোগ সমস্যায় ফেলবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আন্তরিক শক্তি অনুভব করবেন এবং ভালো ভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। এর ফলে মানসিক পরিস্থিতি ইতিবাচক থাকবে। কোনও প্রিয়জন বাড়ি এলে সকলে আনন্দিত হবেন। বাচ্চাদের সমস্যার সমাধানে সময় ব্যয় হবে। তাড়াহুড়োয় যে সিদ্ধান্ত নেবেন তা ভুল প্রমাণিত হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আজ সাফল্য লাভ করবেন। বয়স্কদের পথপ্রদর্শনের ফলে পথ চলা সহজ হবে। কল্পনার জগৎ থেকে বেরিয়ে এসে বাস্তব বোঝার চেষ্টা করুন। ধন সংক্রান্ত কোনও পরিকল্পনা থাকলে বোধবুদ্ধির প্রয়োগ করে কাজ করুন। আপনাকে কেউ ঠকানোর চেষ্টা করতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের মানসিক শান্তি বজায় থাকবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করায় স্বস্তি পেতে পারেন। মনের মধ্যে চলতে থাকা সংশয় দূর হবে। ছাত্র ও যুবকরা নিজের বন্ধু ও শিক্ষকদের সঙ্গতিতে সময় কাটাবেন। যে কাজ আপনি সহজে বুঝতে পেরেছিলেন, সেই কাজ সম্পন্ন করতেই কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে লক্ষ্যচ্যুত করতে পারে। আর্থিক বিষয়ে অধিক বুদ্ধিমত্তা প্রয়োগ করে কাজ করুন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা নিজের দৈনন্দিন জীবনযাপনে কিছু পরিবর্তন আনার চেষ্টা করুন। এতে পরিবারের সদস্যদের সাহায্য লাভ করবেন। হস্তক্ষেপের মাধ্যমে সম্পত্তির বিবাদের সমাধান করতে পারেন। বাড়িতে কোনও সদস্যের বিয়ের পরিকল্পনা হতে পারে। অযথা কারও সঙ্গে তর্ক করবেন না। রাগ ও বাণীতে নিয়ন্ত্রণ রাখুন। তা না-হলে বিবাদ সম্ভব।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যক্তিগত কাজের জন্য সময় পাবেন না। সম্পর্ক মজবুত করার জন্য অহংকার ত্যাগ করুন। এর ফলে সম্পর্কে মাধুর্য আসবে ও কেরিয়ার সংক্রান্ত চিন্তা দূর হবে। যে কোনও ধরনের যাত্রা এড়িয়ে যান, কারণ কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। সংঘর্ষের পরিস্থিতি থাকায় পরিবেশ নেতিবাচক থাকবে। ব্যবসায় নতুন সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। পারিবারিক সুখের দিক দিয়ে সময়ের কোনও গুরুত্ব নেই। আঘাত বা কোনও অঘটনের আশঙ্কা রয়েছে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা বাড়ির পুনর্নবীনিকরণ ও রক্ষণাবেক্ষণের কাজে ব্যস্ত থাকতে পারেন। বাস্তুর নিয়ম মেনে চলুন। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতে আপনার বিশ্বাস বাড়তে পারে। নিজের ভিতরে শান্তি ও ইতিবাচক শক্তি অনুভব করবেন। বাড়ির বড় ও কিছু অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ এবং পথপ্রদর্শন মেনে চলুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জীবনে চলতে থাকা কিছু পারিবারিক সমস্যার সমাধানের ফলে পরিবেশ ইতিবাচক হবে। তাই ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। প্রতিবেশীদের সঙ্গে শান্তিতে কোনও সমস্যার সমাধান করার চেষ্টা করুন। সম্পর্ক মধুর হবে। বাচ্চাদের কাজে অধিক দৌড়ঝাপ করতে হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে রুচি বাড়বে। শক্তি ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। একাধিক কাজে অংশগ্রহণ করতে পারবেন। ক্লান্তি সত্ত্বেও আনন্দ অনুভব করবেন। জমি, গাড়ি ইত্যাদি ঋণ নেওয়ার পরিকল্পনা তৈরি করতে পারেন, যা আপনার ধন ও সমৃদ্ধি বৃদ্ধির কারণ হবে। তাই চিন্তিত হবেন না। স্বামী-স্ত্রীর মাঝে ভালো বন্ধুত্ব হতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য় গ্রহের পরিস্থিতি লাভজনক থাকবে। এই সময়ের পূর্ণ সুযোগ নিন। সৃজনশীল কাজ ও পড়াশোনায় রুচি থাকবে। নতুন তথ্য লাভ করতে পারেন। বড়দের পথপ্রদর্শনকে প্রয়োজনীয়তা অনুযায়ী নিজের জীবনে কার্যকরী করুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা মিডিয়া ও যোগাযোগ সংক্রান্ত গতিবিধিতে মনোনিবেশ করবেন। কোনও ফোন উপেক্ষা করে যাবেন না, কারণ লাভজনক নির্দেশ পেতে পারেন। আধ্যাত্মিক ক্ষেত্রে কিছু সময় কাটানোর ফলেও মন শান্তি লাভ করতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা বিশ্রাম করুন। আত্মমূল্যায়ণের মাধ্যমে সমস্যার সমাধান করুন। মানসিক শান্তি অনুভব করতে পারবেন। আর্থিক দিক দিয়ে আজকের দিন অনুকূল। অন্যের পরামর্শ মেনে চলার পরিবর্তে নিজের সিদ্ধান্তকে প্রাথমিক গুরুত্ব দিন। যে কোনও ধরনের যাতায়াত এড়িয়ে চলুন, কারণ এতে আপনার সময় ও অর্থ ছাড়া বিশেষ কিছুই ব্যয় হবে না।

এনএফ৭১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top