• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৯ নভেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২, ২১:২১

৯ নভেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আপনার ইতিবাচক আচরণ মানুষকে মুগ্ধ করবে।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতকরা সুখবর পাবেন। এছাড়াও, আজ আপনি একজন সম্মানিত ব্যক্তির নির্দেশনা পাবেন। লাভের নতুন পথ দেখা যাবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয় বিচারাধীন থাকলে তা আপনার পক্ষেই সিদ্ধান্ত নেওয়া হবে। কোনো সম্পত্তি নিয়ে গর্ববোধ করবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতকরা পারিবারিক বিষয়ে বোঝাপড়া দেখতে পাবেন। আপনি একটি প্রকল্পের গবেষণা কাজ করতে পারেন. ব্যবসায়ীদের সততার সাথে কাজ করতে হবে। কোর্ট-কাচারি কাজ থেকে রেহাই পেতে পারেন। আপনি যদি আবার বিদেশ ভ্রমণের কথা ভাবছেন, তবে শীঘ্রই এই দিকে পদক্ষেপ নিন। আজ আপনি আপনার দায়িত্ব সময়মত পালন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি: যে আজ কর্কট রাশির জাতকরা তাদের মতামত প্রকাশের সুযোগ পাবেন। পরিবারের কোনো সদস্য আপনার প্রতিপত্তি বাড়াবে। অগ্রগতির জন্য নতুন উপায় এবং বিকল্পগুলি সন্ধান করা প্রয়োজন। আপনি আপনার যোগ্যতা প্রমাণের জন্য আরও ভাল সুযোগের সদ্ব্যবহার করবেন। আজকের দিনটি একজন সম্পত্তি ব্যবসায়ীর জন্য বেশি উপকারী। অতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকদের অন্যের কথাও শোনা উচিত। কর্মকর্তাদের বিশেষ স্বীকৃতি দেওয়া হবে। আজ অন্যদের দেওয়া টাকা ফেরত পেতে পারেন। অপ্রয়োজনীয় খরচ কমিয়ে দিন। কর্মক্ষেত্রে আপনার অনুকূলে পরিবর্তন আসতে পারে। কোনো বড় অনুষ্ঠানে বন্ধুদের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সাথে কিছু নতুন পরিকল্পনা করবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ তাদের আশেপাশের মানুষের সাথে অনেক কথা বলবেন, যা তাদের মনকে খুশি করবে। জ্ঞানী এবং প্রবীণ ব্যক্তিদের সাথে কাজ করার সুযোগ মিস করবেন না। এ সময় ব্যবসায়ীদের খুবই সতর্ক থাকতে হবে। সামাজিক ফ্রন্টে কাউকে সাহায্য করার জন্য সবাই আপনাকে প্রশংসা করবে।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতকদের নিজেদের জন্য সময় নেওয়া উচিত। পারস্পরিক আস্থার সাহায্যে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। আপনার আয় ভালো হবে। আপনি নিজের জন্য খ্যাতি এবং খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন, দ্রুত সাফল্যের অন্বেষণে অনুপযুক্ত কাজে মনোযোগ দেবেন না।

বৃশ্চিক রাশি: আজ আপনার উদার মনোভাব মানুষকে অনেক প্রভাবিত করবে। অনলাইনে নতুন গহনা কেনার সুযোগ পেতে পারেন। দ্রুত অর্থ উপার্জনের জন্য কোনও ভুল প্রকল্পে বিনিয়োগ করবেন না। কোথাও বিনিয়োগ করার আগে আপনার গবেষণাটি পুঙ্খানুপুঙ্খভাবে করুন। পড়াশোনায় আপনার পারফরম্যান্স ভালো হবে। বিবাহিতরা সন্তানের সুখ পাবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের তাদের দৈনন্দিন রুটিনে পরিবর্তন আনার চেষ্টা করা উচিত। এই সময়ের মধ্যে আপনার যে কোনো শখ বা দক্ষতাকে পূর্ণ করার চেষ্টা করুন। নতুন কোনো কাজ শুরু করার মন স্থির করবেন। আর্থিক বিষয়ে মনোনিবেশ করলে মন শান্ত থাকবে।

মকর রাশি: আজ মকর রাশির জাতক জাতিকাদের দিনটি নতুন আশা নিয়ে শুরু হবে। বাড়ি থেকে কাজ করা লোকজনের কাজ সময়মতো সম্পন্ন হবে। রিয়েল এস্টেট মানুষ ডিসকাউন্ট অফার করতে পারেন. ব্যবসায় কোনও পরিবর্তন করার আগে, অনুগ্রহ করে আপনার সিনিয়রদের সাথে পরামর্শ করুন। বাড়িতে নতুন অতিথির আগমনের খবর পেতে পারেন।

কুম্ভ রাশি: আজ কুম্ভ রাশির মানুষদের অন্য লোকেদের সাথে রাজনীতি থেকে দূরে থাকার চেষ্টা করা উচিত। নতুন কিছু চেষ্টা করার উদ্যম এবং আবেগ মনের মধ্যে দৃশ্যমান হবে। খাদ্য ব্যবসায়ীদের জন্য এটি একটি ভালো সময়। আজ কাউকে খুব বেশি বিশ্বাস করা মানসিক চাপের কারণ হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকদের আজ ছোটখাটো বিষয়ে রাগ করা এড়িয়ে চলা উচিত। কোনো বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা বদলে যেতে পারে। যারা অনলাইনে ব্যবসা করেন তাদের উচিত ব্যবসা বাড়াতে নতুন পরিকল্পনা করা। স্থবির পরিকল্পনা আবার শুরু করার এখনই উপযুক্ত সময়।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top