• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১০ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ০০:১১

১০ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা সুখবর পাবেন। এর সাথে আজ একজন সম্মানিত ব্যক্তির নির্দেশনাও পাওয়া যাবে। আপনি লাভের নতুন উপায় দেখতে পাবেন। আজ আপনি কোনো সম্পত্তি নিয়ে গর্বিত হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে শুরু করবে। কাজের জন্য দিনটি ভালো, মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতক জাতিকারা বাড়িতে প্রেম ও বোঝাপড়ার সঙ্গে কাজ করবে। আজ আপনি একটি গবেষণা প্রকল্পের জন্য কঠোর পরিশ্রম করবেন। আজ ব্যবসার সাথে জড়িতদের সততার সাথে কাজ করা উচিত। আজ আদালতের চক্কর থেকে রেহাই পেতে পারেন। আজ আপনি আপনার দায়িত্ব সময়মত পালন করতে সক্ষম হবেন। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে। আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। পরিবারের পক্ষ থেকে আপনি চিন্তামুক্ত থাকবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকারা আজ নিজেদের জন্য কিছুটা সময় নেবেন। পারস্পরিক আস্থার সাহায্যে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। আপনার আয় ভালো হবে। দ্রুত সাফল্যের তাগিদে অনুপযুক্ত কাজে মনোযোগ দেবেন না। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রশংসিত হবেন। আজ প্রশংসনীয় কাজ করবেন। আজ আপনি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসার জন্য আজকের দিনটি ভালো যাবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ তাদের মতামত প্রকাশের সুযোগ পাবেন। পরিবারের কোনো সদস্য আপনার প্রতিপত্তি বাড়াবে। অগ্রগতির জন্য নতুন উপায় এবং বিকল্পগুলি সন্ধান করা প্রয়োজন। প্রপার্টি ডিলারের জন্য আজকের দিনটি বেশি লাভজনক। অতিরিক্ত খরচ একটু নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে আজ মাধুর্য থাকবে। পরিবার বা প্রেমিকদের সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের আজ অন্যের কথা শোনা উচিত। অফিসারদের সঙ্গে আজ আপনার বিশেষ পরিচয় হবে। আজ অন্যদের দেওয়া অর্থ প্রাপ্তি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ কমিয়ে দিন। অন্যথায় আর্থিক অবস্থার অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অনুকূলে পরিবর্তন আসতে পারে। কোনো বড় অনুষ্ঠানে বন্ধুদের সহযোগিতা পাবেন। চাকরির অবস্থাও ভালো থাকবে। আজ আপনি যেমন চান তেমন ফলাফল পাবেন। আজ ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতক-জাতিকারা অন্যদের সঙ্গে প্রচুর কথাবার্তা বলবেন, যা তাদের মনকে খুশি করবে। জ্ঞানী এবং প্রবীণ ব্যক্তিদের সাথে কাজ করার সুযোগ হাতছাড়া করবেন না। এ সময় ব্যবসায়ীদের খুবই সতর্ক থাকতে হবে। আর্থিক বিষয়ে অনুকূলে সমাধান হতে পারে। আপনি আজ একটি নতুন কাজ পেতে পারেন। আজ, আপনি ঘোরাঘুরি করতে বাড়ির বাইরে যাবেন, যা আপনাকে অনেক বিনোদন দেবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের আজ অন্যের রাজনীতি থেকে দূরে থাকার চেষ্টা করা উচিত। মনে নতুন কিছু করার জন্য উদ্যম ও আবেগ থাকবে। খাদ্য ব্যবসায়ীদের জন্য এটি একটি ভালো সময়। কাউকে খুব বেশি বিশ্বাস করা মানসিক চাপ দিতে পারে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন। পারিবারিক সুখ ভালো থাকবে। আজ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশি: আজ আপনার উদার মনোভাব মানুষকে অনেক প্রভাবিত করবে। অনলাইনে নতুন গহনা কেনার সুযোগ পেতে পারেন। দ্রুত অর্থ উপার্জনের জন্য ভুল স্কিমে টাকা বিনিয়োগ করবেন না। এই রাশির শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করবে। বিবাহিতরা সন্তানের সুখ পাবেন। আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সুখ এবং সমর্থন পাবেন।

ধনু রাশি: আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। নেটওয়ার্কিং সামাজিক ফ্রন্টে উপকারী প্রমাণিত হবে। পরিবারে আপনার ইতিবাচক আচরণ মানুষকে মুগ্ধ করবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনা সফল হবে। আজকের শুরুটা ভালো হতে চলেছে। বন্ধু বা পরিবারের সাথে আপনার একটি ভাল ভ্রমণ হবে।

মকর রাশি: আজ মকর রাশির মানুষের দিনটি নতুন আশা নিয়ে শুরু হবে। রিয়েল এস্টেট মানুষ ডিসকাউন্ট অফার করতে পারেন. ব্যবসায় কোনও পরিবর্তন করার আগে, অনুগ্রহ করে আপনার বড়দের সাথে পরামর্শ করুন। বাড়িতে নতুন অতিথির আগমনের খবর পেতে পারেন। এই দিনে, তত্পরতার সাথে, আপনি আপনার সমস্ত কাজ খুব সহজেই সম্পন্ন করবেন। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে।

কুম্ভ রাশি: আজ কুম্ভ রাশির মানুষদের দৈনন্দিন রুটিনে পরিবর্তন আনার চেষ্টা করা উচিত। এই সময়ের মধ্যে আপনার যে কোনো শখ বা দক্ষতাকে পূর্ণ করার চেষ্টা করুন। আজ আপনি একটি নতুন কাজ শুরু করার জন্য আপনার মন তৈরি করতে পারেন। আর্থিক বিষয়ে মনোনিবেশ করলে মন শান্ত থাকবে। ধার দেওয়া টাকা আজ ফেরত পাবেন। কাজের জন্য আজকের দিনটি ভালো যাবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের আজ ছোটখাটো বিষয়ে রাগ করা এড়িয়ে চলা উচিত। কোনো বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা বদলে যেতে পারে। যারা অনলাইনে ব্যবসা করেন তাদের উচিত ব্যবসা বাড়াতে নতুন পরিকল্পনা করা। স্থবির পরিকল্পনা আবার শুরু করার এখনই উপযুক্ত সময়। অনেকদিন পর কারো সাথে দেখা করার সুযোগ পাবেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে আজকের দিনটি লাভজনক হবে। আদালতের মামলা থেকে আজ মুক্তি পেতে পারেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top