• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১১ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ২২:২৪

১১ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের পরিবারে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। পেশাগত জীবনে প্রতিটি বিষয়ে স্পষ্ট অবস্থান রাখুন। আজ ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সবকিছু ঠিক থাকবে। আপনার আয় ভালো হবে। কেউ কেউ বিদেশ যাওয়ার সুসংবাদ পেতে পারেন।

বৃষ রাশি: এই দিনে সবার সাথে বিনয়ের সাথে কথা বলুন। রাজনীতিতে যোগাযোগের ক্ষেত্র প্রশস্ত হবে। নতুন কিছু সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। সরকারি কাজে অর্থ বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। অর্থ লেনদেনে সাফল্য আসবে। একটি নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ করার জন্য এটি আপনার জন্য একটি ভাল সময়। পারিবারিক সুখ ভালো থাকবে।

মিথুন রাশি: আজ আপনার দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হবে। পরিবারের একজন তরুণ সদস্যের সাফল্যে গর্বিত হবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভজনক হবে। আর্থিক অবস্থার উন্নতির সাথে সাথে আপনি ব্যয় করার মেজাজে থাকবেন। নতুন কাজে কিছু বাধা আসতে পারে। তাড়াহুড়ো করার পরিবর্তে, নরমভাবে কাজ করুন। অন্যদের সাথে একসাথে করা কাজেও ভাল লাভ হবে। সর্বদা আপনার ইতিবাচক মনোভাব রাখুন।

কর্কট রাশি: আজকের দিনের শুরুটা স্বাভাবিক হবে। আপনি অর্থের কারসাজিতে নিযুক্ত থাকবেন। আপনি যদি পরিবারের সদস্যদের সাথে ব্যবসা করার কথা ভাবছেন তবে এটি ভাল হবে। কাজের অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দ্বন্দ্ব আপনার জন্য উপকারী হবে না।

সিংহ রাশি: আজ আপনি সবার দৃষ্টিভঙ্গি জানার চেষ্টা করবেন। সাহসের সাথে নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করুন, পথ হবে সহজ। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজ হবে। মহিলারা যদি কোনও গার্হস্থ্য ব্যবসা শুরু করতে চান তবে আজকের দিনটি শুভ হবে। আজ আপনার ভাগ্য আপনার প্রতিভা দিয়ে জাগ্রত হবে এবং আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আজ ভেবেচিন্তে কথা বলুন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের বলছেন যে আজ সন্ধ্যা নাগাদ কোনো সুখবর পেতে পারেন। কঠোর পরিশ্রমের সাহায্যে কঠিন কাজগুলিও সহজে সম্পন্ন হবে। সময়মতো প্রকল্প বাস্তবায়ন করুন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। কোনো জায়গা থেকে টাকা পাওয়ার অপেক্ষায় থাকবেন।

তুলা রাশি: আপনি কিছু ব্যবসায়িক বিষয় বুদ্ধিমানের সাথে পরিচালনা করতে পারেন। অর্থ বাড়তে পারে। আজ, কোনও কাজ করার সময় আপনার মনকে শান্ত রাখা উচিত। গৃহস্থ জীবনে কিছুটা নতুনত্ব অনুভূত হবে। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে। চাকরিতে কারো সাহায্যে নতুন কিছু শেখার সুযোগ আসবে, মনে আনন্দ থাকবে।

বৃশ্চিক রাশি: আজ আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রমের সাথে প্রতিটি লক্ষ্য অর্জন করা হবে। ব্যবসা সম্প্রসারণের জন্য ব্যাংক থেকে ঋণ নিতে পারেন। কোথাও ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। আপনি একটি নতুন কাজ থেকে অনেক সাফল্য পাবেন। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে আলাপ হবে। শিক্ষাক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের কর্মক্ষমতা ভালো হবে, গুরুর সহযোগিতা পাবেন।

ধনু রাশি: আজ আপনি নিজেকে ফিট বোধ করবেন। সবাই আপনার বোঝাপড়া এবং সৌজন্য দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কিছু সুখবর পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে আকর্ষণীয় অফার পাওয়া যাবে। অন্যদের সামনে খোলাখুলিভাবে আপনার কথা বলুন।

মকর রাশি: আজকের দিনটি মহিলাদের জন্য শুভ দিন। সকলের প্রার্থনার প্রভাব কিছু সুখী ফল বয়ে আনবে। আপনি নিজেকে উজ্জীবিত বোধ করবেন। আটকে থাকা কাজে গতি লাভ হবে। পারিবারিক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ছাত্র-ছাত্রীদের মন পড়াশোনায় নিয়োজিত থাকবে। আজ আপনার বাড়িতে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। আপনার মানসিক অলসতা আজ শেষ হবে এবং আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন।

কুম্ভ রাশি: আজ আপনি চারপাশ থেকে প্রচুর প্রশংসা পেতে চলেছেন। গুরুত্বপূর্ণ কাজ অনেক দিন ধরে আটকে থাকলে আজই শেষ করুন। আপনি ভাল আর্থিক পরিকল্পনা করতে পারেন। তরুণদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারের খরচ কমে যেতে পারে। পরিবার এবং বন্ধুদের সাথে বাইরে যাবেন, তারা ভাল সমর্থন পাবেন।

মীন রাশি: এই দিনে সবার সঙ্গে বিনয়ের সঙ্গে কথা বলুন। রাজনীতিতে যোগাযোগের ক্ষেত্র প্রশস্ত হবে। নতুন কিছু সুযোগ পাওয়ার লক্ষণ রয়েছে। সরকারি কাজে অর্থ বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। অর্থ লেনদেনে সাফল্য আসবে। ভালো কাজের কারণে চাকরিতে পদোন্নতি ও উচ্চ পদ লাভের লক্ষণ রয়েছে। আজ আপনি মাঙ্গলিক কাজে অংশ নেওয়ার সৌভাগ্য পাবেন, যার কারণে আপনি আপনার আত্মীয় এবং বন্ধুদের সাথে দেখা করার সুযোগও পাবেন।

এনএফ৭১

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top