• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৩ নভেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০২:৪৭

১৩ নভেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। পরিশ্রম ও বুদ্ধিমত্তার জোরে সমস্ত কিছু লাভ করতে পারবেন। কোনও সম্মেলন বা অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পেতে পারেন। নিকটাত্মীয় ও বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলার সময়ে নেতিবাচক শব্দ ব্যবহার করবেন না। তা না-হলে সম্পর্কে তিক্ততা দেখা দেবে। গাফিলতি ও আলস্যের ফলে কোনও গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। এ সময় ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সম্পর্ক উন্নত করা জরুরি। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। খাওয়া-দাওয়ার প্রতি সতর্ক থাকুন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা কোনও গুরুত্বপূর্ণ সংবাদ বা তথ্য পাওয়ায় আনন্দিত থাকবেন। কোনও অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন। কোনও বাধা ছাড়াই সমস্ত কাজ পূর্ণ করবেন। নিজের প্রয়োজনীয়তা অনুযায়ী বাজেট সীমিত ও ভারসাম্যযুক্ত রাখুন। কোনও আর্থিক লেনদেনের সময় ভালো ভাবে চিন্তাভাবনা করে দেখুন। ইতিবাচক চিন্তাভাবনা সম্পন্ন লোকেদের সঙ্গে সম্পর্ক বজায় রাখুন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন। কর্মক্ষেত্রে কোনও সমস্যার মুখে পড়লে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য সময় খুব ভালো। আশপাশে ইতিবাচক ব্যক্তিদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার মধ্যে আত্মবিশ্বাস ও আত্মবল থাকবে। মনের মধ্যে চলতে থাকা কোনও দোটানার সমাধান হবে। এ সময় আলোচনার মাধ্যমে কিছু কাজ পূর্ণ করার চেষ্টা করুন। কারণ এই কাজে আপনি পরাজিত হতে পারেন। বন্ধুদের সঙ্গে ঘোরাফেরা করতে গিয়ে বেশি সময় নষ্ট করবেন না। কোনও অপ্রিয় সংবাদ পাওয়ায় মন হতাশ থাকবে। সহকর্মী ও সহযোগীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের অধিক দৌড়ঝাপ করতে হতে পারে। কাজে সাফল্য লাভ করায় ক্লান্তি অনুভব করবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে ভালো সময় কাটবে। কোনও পুরনো বিবাদের সমাধান সম্ভব। নিজের অতীতকে বর্তমানের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। ছাত্র-ছাত্রীরা আলস্যের কারণে পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। সম্পত্তি ব্যবসায় গুরুত্বপূর্ণ চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর সম্পর্কে মাধুর্য আসবে। মাথাব্যথা ও ক্লান্তি থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা বাড়ির রক্ষণাবেক্ষণ ও সাজসজ্জার কাজে সময় কাটাবেন। সম্পর্কে উন্নতি হবে, আনন্দের অনুভূতি হবে। সরকারি কাজ আটকে থাকলে তা আজ পূর্ণ করার ভালো দিন। আপনার রাগ ও নিয়মকানুন অন্যের সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। নেতিবাচক গতিবিধিতে জয়লাভ জরুরি। বাড়িতে কোনও অপ্রিয় ব্যক্তির উপস্থিতি নেতিবাচক পরিবেশ সৃষ্টি করতে পারে। ব্যবসায় লাভ অর্জনের জন্য নতুন চুক্তি সম্পাদন করতে হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য স্বপ্নপূরণের দিন আজ। কাজ ভালো ভাবে পূর্ণ করবেন ও তাতে সাফল্য লাভ করবেন। সম্পত্তিতে লগ্নি করতে পারেন। ছাত্রদের নিজের পড়াশোনায় অধিক মনোনিবেশ করতে হবে। তা না-হলে নেতিবাচক ফলাফল লাভ করবেন। পারিবারিক সুখ বজায় থাকবে। খাওয়া-দাওয়ায় সমস্যার ফলে পেটে ব্যথা ও গ্যাস হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। আপনার ধৈর্য ও বিবেকের মাধ্যমে কোনও বিশেষ সমস্যার সমাধান সম্ভব। কোনও শুভাকাঙ্খীর আশীর্বাদ ও শুভকামনা আপনার জন্য আশীর্বাদস্বরূপ। নিজের গতিবিধি ও পরিকল্পনা সম্পর্কে কারও সঙ্গে আলোচনা করবেন না। গোপনীয়তা বজায় রেখে কাজ করুন। বাড়ির কোনও সদস্যের নেতিবাচক গতিবিধি আপনাকে চিন্তিত করে তুলতে পারে। ব্যবসায় নিজের প্রতিযোগীদের কাজকর্ম উপেক্ষা করবেন না।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের অধিক দৌড়ঝাপ করতে হবে। তবে সাফল্য লাভের ফলে আনন্দিত হবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে কিছু সময় কাটানোর ফলে আত্মবিশ্বাস বাড়বে। বাড়িতে নিকটাত্মীয় বা বন্ধুদের আগমন হলে উৎসাহ ও আনন্দ বাড়বে। ছাত্ররা পড়াশোনায় কোনও গাফিলতি করবেন না। আপনার বন্ধুরা ভুল পথ দেখাতে পারেন। এ সময় কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। নিজের সিদ্ধান্তের ওপর বিশ্বাস রাখুন। ব্যবসা ঠিকঠাক চলবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের মধ্যে কিছু শেখার ও কিছু করার তীব্র ইচ্ছা জাগবে। মহিলারা নিজের কাজের প্রতি অধিক সচেতন থাকবেন এবং সাফল্য লাভ করবেন। মাঝেমধ্যে আপনার রেগে যাওয়া ও ছোটখাটো কথায় প্রতিক্রিয়া দিয়ে ফেলার কারণে পরিবেশ নষ্ট হতে পারে। অধিক ব্যয় করায় শান্তি ও ঘুম প্রভাবিত হবে। ব্যবসায়িক প্রতিযোগিতায় কিছু বিশেষ সাফল্য লাভ করতে পারেন, এর ফলে আত্মবিশ্বাস বাড়বে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। অবসাদগ্রস্ত হবেন না।

মকর রাশি: মকর রাশির জাতকদের মনের মধ্যে চলতে থাকা দুবিধা দূর হবে। অর্থ লাভের জন্য কোনও পরিকল্পনা করে থাকলে তাতে সাফল্য লাভ করবেন। কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে ভাইদের সঙ্গে ইতিবাচক আলোচনা হতে পারে। ভুল কাজে সময় ও আর্থিক লোকসান সম্ভব। দুপুর নাগাদ কোনও অপ্রিয় সংবাদ পাওয়ায় মন হতাশ হবে। কার্যক্ষেত্রে শান্তি কাজ সম্পন্ন হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা কোনও বিশেষ লক্ষ্য লাভ করতে চাইলে সময় অনুকূল। তাই নিজের লক্ষ্যে মনোনিবেশ করুন। কোনও সমস্যার ক্ষেত্রে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। আপনার সন্দেহবাতিকতা আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই নিজের চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। কাজের ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ ও দৃঢ় সিদ্ধান্ত নেওয়ায় লাভ হবে। স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ পারিবারিক ব্যবস্থাকে প্রভাবিত করতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা কোনও পারিবারিক সমস্যার সমাধান খুঁজে বের করায় পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। আপনার ভাগ্য মজবুত হবে। দৈনন্দিন জীবনযাপনে কোনও পরিবর্তন ইতিবাচক ফলাফল প্রদান করবে। আর্থিক নীতিতে কোনও তাড়াহুড়ো করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে যে পরিশ্রম করেছেন তার উচিত ফলাফল লাভ করবেন। পারিবারিক পরিস্থিতি আনন্দে পরিপূর্ণ থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top