• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৫ নভেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ২৩:০৫

১৫ নভেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা ভালো ব্যক্তিদের সঙ্গে সময় কাটানোর ফলে আবেগের দিক দিয়ে মজবুত থাকবেন। বাচ্চা ও পরিবারের সদস্যদের সঙ্গে কেনাকাটায় সময় কাটাতে পারেন। এই রাশির সিঙ্গল জাতকের কোনও বিশেষ মানুষের সঙ্গে দেখা হতে পারে। তাড়াহুড়োয় যে সিদ্ধান্ত নেবেন, তা পাল্টে ফেলতে হতে পারে। ব্যক্তিগত কাজের জন্য সময় বের করতে পারবেন না। এর ফলে অস্বস্তি অনুভব করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে মাধুর্য থাকবে। মাঝেমধ্যে অবসাদপূর্ণ পরিস্থিতি অনুভব করতে পারেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। ভবিষ্যৎ পরিকল্পনা কার্যকরী করার সঠিক সময় এটি। বিশেষত মহিলারা নিজের কাজের প্রতি সচেতন থাকবেন। সাফল্যও লাভ করবেন। ছোট ছোট কথায় রাগ করার ফলে বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। তাই নিজের ব্যবহারের বিষয়ে মনোযোগী হন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণ করুন। কারণ এর ফলে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা থেকে মুক্তি পেতে খাওয়া-দাওয়ার যত্ন নিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের ভালো চিন্তাভাবনা যে কোনও সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। ভালো ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ গড়ে তোলার ফলে আপনার মধ্যে ভালো কিছু শেখার শক্তি জাগৃত গহে। পরিজনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। কোনও বিশেষ ব্যক্তির দ্বারা আপনার সমালোচনা আপনাকে হতাশ করবে। আধ্যাত্মিক স্থানে কিছু সময় কাটানোর ফলে শান্তি পাবেন। ব্যবসায়িক দিক দিয়ে দিন ঠিকঠাক। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ অধিক দৌড়ঝাপ করবেন। কাজে সাফল্যের ফলে ক্লান্তি দূর হবে। নিজের ক্ষমতায় বিশ্বাস করুন। গ্রহের পরিস্থিতি ইতিবাচক, তাই অধিকাংশ লাভ তুলুন। সাবধানে গাড় বা কোনও যন্ত্রের ব্যবহার করুন। কোনও আঘাত পেতে পারেন। গাফিলতির কারণে পড়াশোনায় সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার ওপর কোনও নতুন দায়িত্ব আসতে পারে। আপনারা সেই দায়িত্ব ভালো ভাবে পূরণ করতে পারবেন। কাজের চাপ থাকবে, তবে পরিবারের জন্য কিছু সময় বের করুন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের ধর্মীয় কাজে রুচি বাড়তে পারে। আপনার কোনও আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। ঘরদোর গুছিয়ে রাখার জন্য কিছু পরিবর্তনের বিষয়ে আলোচনা করতে পারেন। আর্থিক বিষয়ে ভালো ভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। বাড়ি ও অফিসের বিবাদকে সৌহার্দ্যপূর্ণ ভাবে সমাধান করুন। নিজের গতিবিধি ও পরিকল্পনা সম্পর্কে কারও সঙ্গে আলোচনা করবেন না। আবহাওয়া পরিবর্তনের ফলে আপনার স্বাস্থ্য দুর্বল হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা নিজের পুরনো ভুল থেকে শিক্ষা গ্রহণ করে বর্তমানকে উন্নত করার চেষ্টা করবেন। আর্থিক পরিস্থিতি অতীতের চেয়ে উন্নত হবে। পরিবারের সদস্যদের ছোটখাটো কথায় মনোনিবেশ করার ফলে আনন্দ অনুভব করবেন। বন্ধুদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে, তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন। অনলাইন কাজে সময় কাটানো আবশ্যক। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সামঞ্জস্য থাকবে। পরিবেশের কারণে ক্লান্তি অনুভব করবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য গ্রহগতি অনুকূল ফল দেব। পরিকল্পনা কার্যকরী করার ভালো সময়। বাড়ির বড়দের কাছ থেকে সঠিক পথপ্রদর্শন লাভ করবেন। যুবকরা সাফল্য লাভ করার ফলে স্বস্তি পাবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। এর ফলে ভালো লাভ অর্জন করতে পারবেন। বিশেষ বা দামী বস্তু না-পাওয়ায় চিন্তিত হবেন। সম্পত্তি ও বাহন সংক্রান্ত ব্যবসায়িক গতিবিধিতে উন্নতি হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক উন্নত হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য সময় ও পরিস্থিতি তাঁদের পক্ষে থাকবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য লাভে সমস্ত শক্তি ব্যবহার করুন। এর ফলে সফল হবেন। এ সময় ভালো সাফল্য লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। প্রতিবেশীদের সঙ্গে কোনও ধরনের বিবাদ সম্ভব। বাইরের কাজে নিজের সময় নষ্ট করবেন না। রাজনীতিক জীবনে খারাপ কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের থেকে দূরে থাকুন। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জীবনে সম্পত্তি বিবাদ চলতে থাকলে, তা আজ কারও হস্তক্ষেপে শান্তিপূর্ণ ভাবে সমাধান খুঁজে পাবে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হওয়ার ফলে দৈনন্দিন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আলস্য় ও রাগের কারণে অনেক কিছু নষ্ট হবে। বাড়ি ও অফিসে ভালোভাবে চিন্তাভাবনা করে ব্যয় করুন। ব্যবসা ও চাকরি সংক্রান্ত যে কোনও কাজে শান্ত মাথায় সিদ্ধান্ত নিন। পারিবারিক পরিবেশ আনন্দপূর্ণ থাকবে। পেটের সমস্যা দেখা দিতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের কোনও কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে, তা আজ চেষ্টা করলে পূর্ণ হবে। রাজনীতিক ও সামাজিক কাজে জোর দেবেন। সন্তানের সমস্যা শুনুন ও তার সমাধানে সময় কাটান। সামাজিকের পাশাপাশি পারিবারিক কাজে মনোনিবেশ করাও জরুরি। আইন-আদালতের কোনও মামলা আটকে থাকলে তা কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সমাধান করুন। ব্যবসায় সঠিক ক্রম বজায় রাখুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা পুরোপুরি নিজের পড়াশোনা ও কেরিয়ারে মনোনিবেশ করুন। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন। গাড়ি কেনার জন্য সময় শুভ। বহিরাগত কোনও ব্যক্তির সঙ্গে ঝগড়া বাঁধতে পারে। আবেগপ্রবণতার কারণে আঘাত পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিযোগী সক্রিয় হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা নিজের পরিবারকে সময় দেবেন। পরিবারের সঙ্গে সম্পর্কযুক্ত কাজ পূর্ণ করতে সময় কাটাবেন। কোনও ভালো মানুষের সঙ্গে থাকায় আপনার চিন্তাভাবনায় ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। আপনি কোনও সমস্যায় পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। বাড়ি গুছিয়ে রাখার ক্ষেত্রে ভাই-বোনের সাহায্যের প্রয়োজন হবে। আবহাওয়া পরিবর্তন স্বাস্থ্য সমস্যার কারণ হয়ে দাঁড়াবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top