• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৭ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ০৩:০৯

১৭ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা আজ ব্যবহারিক কৌশল ও বুদ্ধি দিয়ে কোনও অসম্পূর্ণ কাজ পূর্ণ করতে সক্ষম হবেন। পাশাপাশি সকলে আজ আপনার প্রশংসা করবেন। কাজ বেশি হলেও আপনারা নিজের পারিবারিক কাজকে প্রাথমিক গুরুত্ব দেবেন। বাচ্চাদের কোনও সমস্যার সমাধান খোঁজার জন্য আপনার যোগদান আবশ্যক। অংশীদারীর ব্যবসায় একে অপরের সঙ্গে সামঞ্জস্য গড়ে তোলা আবশ্যক। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ নিজের কোনও বন্ধুর সাহায্য করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বয়স্কদের মান-সম্মান অজান্তেই আহত করতে পারেন, এর ফলে তাঁদের মনে ব্যথা লাগবে। ব্যবসায় কোনও নতুন পরিকল্পনা তৈরির সময় সাবধানে চিন্তাভাবনা করুন, তা না-হলে লোকসান হতে পারে। পারিবারিক সুব্যবস্থা বজায় রাখার জন্য জীবনসঙ্গী একে অপরের সঙ্গে সামঞ্জস্য তৈরি করে চলবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা কোনও বিশেষ বিষয়ে অধিক মনোযোগ দেবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিসম্পন্ন ব্যক্তিদের সঙ্গে সময় কাটানোর ফলে মানসিক শান্তি লাভ করবেন। অন্যের বিষয়ে নাক গলাবেন না। জমি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কোনও পরিকল্পনা তৈরি করবেন না। ব্যবসায় চ্যালেঞ্জের মোকাবিলা করতে পারেন। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা নিজের রুচিপূর্ণ কাজের জন্য কিছু সময় বের করুন। এর ফলে স্বস্তি অনুভব করবেন। পরিবারের সঙ্গে জড়িত কোনও সমস্যার সমাধান করতে পারবেন। পুরনো নেতিবাচক কথাবার্তাকে বর্তমানে প্রভাব বিস্তার করতে দেবেন না। তা না-হলে কোনও কাছের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। কাছের মানুষের দাম্পত্য জীবনে চলতে থাকা সমস্যার কারণে চিন্তিত থাকবেন। আবহাওয়া পরিবর্তনের ফলে সর্দি-কাশির সমস্যা হতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের পরিবারে পরিবর্তনের পরিকল্পনা তৈরি হবে। সময় অনুযায়ী নিজের জীবনযাপন প্রণালী পরিবর্তনের চেষ্টা করুন। আপনি যে কাজ করেন, তার জন্য অত্যন্ত শৃঙ্খলাপরায়ণ ও কঠোর হওয়ায় অন্যদের সমস্যা হতে পারে। ব্যবসায়ে কর্মচারীদের পরামর্শকে মাহাত্ম্য দিন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। অত্যধিক অবসাদ ও কাজের কারণে মাথা ব্যথা হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের পরিবারে আত্মীয় ও বন্ধুদের উপস্থিতির ফলে আনন্দের পরিবেশ থাকবে। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হওয়ায় স্বস্তি পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক স্থানে সময় কাটাবেন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। তা না-হলে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। ধৈর্য ও সংযমের সঙ্গে নিজের সমস্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন। ব্যবসা সংক্রান্ত কোনও বিশেষ সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। দাম্পত্য জীবনে উচিত সামঞ্জস্য বজায় থাকবে। কাজের চাপের কারণে ক্লান্তির পরিস্থিতি বজায় থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ কোনও বিশেষ সাফল্য় পেতে পারেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আত্মমূল্যায়ণ ও ব্যক্তিত্ব উন্নত করতে সময় কাটাবেন। রাগ করবেন না। কারণ রাগ পরিস্থিতি আরও নষ্ট করে দেবে। বাচ্চাদের সম্পর্কে কোনও নেতিবাচক কথা শোনায় চিন্তিত হবেন। প্রযুক্তিগত ক্ষেত্রের সঙ্গে জড়িত কাজে সাফল্য লাভ করবেন। পারিবারিক পরিবেশ আনন্দে ভরপুর থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। হাঁটুতে ব্যথা হতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিন অনুকূল। কোনও পুরনো চিন্তা ও অবসাদ দূর হতে পারে। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হওয়ায় পারিবারিক পরিবেশ খুব ভালো কাটবে। তবে কোনও কারণে পরিবারের সদস্যদের সঙ্গে কিছু কথা কাটাকাটি হতে পারে। একে অপরের চিন্তাভাবনা বুঝুন ও তার সম্মান করুন। কোনও ধর্মীয় ও আধ্যাত্মিক স্থানে যাওয়ার ফলে স্বস্তি ও শান্তি লাভ করবেন। ব্যবসার ছোটখাটো কথায় মনোনিবেশ করা জরুরি। বাড়িতে শান্তি ও আনন্দের পরিবেশ থাকবে। অ্যালার্জি হতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিন অনুকূল। কোনও বিশেষ প্রকল্পে সাফল্য লাভ করতে পারেন এই রাশির জাতকরা। আপনার বাণী ও অভিনয় শৈলীর মাধ্যমে সকলে প্রভাবিত হবে। সময়ের গুরুত্ব বুঝুন। সঠিক সময়ে সঠিক কাজ না-করায় লোকসান সম্ভব। আপনার ব্যবহারে ধৈর্য ও নম্রতা থাকবে। সুখ-সুবিধায় মনোনিবেশ করুন। স্বাস্থ্য দুর্বল হতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের আজকের দিনটি সাধারণ কাটবে। অনেকের সঙ্গে দেখা হবে। কোনও অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পাবেন। মনের সমস্ত ইচ্ছা সত্যি করার সঠিক সময় এটি। বাড়িতে হঠাৎ কোনও অতিথির আগমন চিন্তা ও নেতিবাচক পরিস্থিতি গড়ে তুলতে পারে। যে কোনও ধরনের যাত্রার ফলেই লোকসান সম্ভব। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। তৎক্ষণাৎই ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সুখকর ও সামঞ্জস্যপূর্ণ পরিবেশ বজায় থাকবে। স্বাস্থ্য দুর্বল থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা এ সময় বুদ্ধিমত্তার প্রয়োগ করে যে সিদ্ধান্ত নেবেন, তা ভবিষ্যতে লাভ প্রদান করবে। আপনার যোগ্যতা ও উচিত কার্য প্রণালী কাজের গতি বাড়াবে। যুবকরা নিজের গাফিলতির কারণে ব্যবসায়িক ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। খুব বেশি চিন্তাভাবনা করলে সাফল্য হাতছাড়া হতে পারে। বহিরাগতদের নিজের কাজে হস্তক্ষেপ করতে দেবেন না। দাম্পত্য জীবনে কথা কাটাকাটি হতে পারে। স্বাস্থ্য দুর্বল হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা সুযোগ লাভ তুলুন। আবার নিজের যোগ্যতা অনুযায়ী সঠিক ফলাফলও লাভ করবেন এই রাশির জাতকরা। হঠাৎ কোনও ব্যয় দেখা দিতে পারে। এ সময় বাজেট তৈরি করা অত্যন্ত জরুরি। আপনার ওপর প্রচুর দায়িত্ব থাকবে, যা পূরণ করতে না-পারার ফলে মন হতাশ হতে পারে। ব্যবসায় আপনার বুদ্ধিমত্তা ও যোগ্যতা আপনাকে সাফল্য প্রদান করতে পারে। দাম্পত্য জীবনে একে অপরের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখা কঠিন হবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top