• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৮ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ২১:৫০

১৮ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ একাধিক দিক থেকে খরচের সম্ভাবনা রয়েছে। তাই, আর্থিক দিকটি সম্পর্কে সচেতন হন। আপনার আবেগপ্রবণ এবং জেদী মনোভাবকে নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বিশেষ করে কোনো পার্টিতে সংযত থাকুন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ করার চেষ্টা করুন। এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন।

বৃষ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আজ এমন কোনো কাজকর্মে নিযুক্ত হন যা আপনাকে চাপমুক্ত রাখবে। পরিবারের কোনো সদস্যের আচরণের কারণে আপনি বিরক্ত হতে পারেন। তবে, নিজেকে সংযত রাখুন। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজকের দিনটি কাটতে পারে। নতুন কোনো পরিকল্পনা এবং উদ্যোগ বাস্তবায়নের জন্য আজ ভালো দিন।

মিথুন রাশি: আজ আপনি আপনার স্থাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। কোনো নতুন অর্থনৈতিক পরিকল্পনা চূড়ান্ত হওয়ার ফলে আপনি অনেক অর্থ লাভ করবেন। আজ আপনি সবার থেকে দূরত্ব বজায় রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার অগ্রাধিকারে থাকা উচিত।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। কোনো বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আজ আপনার স্বাস্থ্য ভালো করতে উৎসাহিত করবে। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে। আজ বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম সম্পন্ন হতে পারে। যাঁরা মানসিক ভরসা চাইছেন তাঁদেরকে আজ বয়স্ক ব্যক্তিরা সাহায্য করতে এগিয়ে আসবেন।

সিংহ রাশি: কর্মক্ষেত্রে অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো মতবিরোধের কারণে আজ আপনি বিরক্ত হতে পারেন। প্রেমের জীবনে আজ সচেতন হন। আজকে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সময় কাটাতে পারবেন। পাশাপাশি, তাঁর সামনে নিজের অনুভূতিটি রাখতেও সক্ষম হবেন। মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আর্থিকভাবে লাভবান হবেন।

কন্যা রাশি: পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দেবেন। যার ফলে আপনার আর্থিক দিকটি সুন্দর হবে। ঘাড়ে এবং পিঠের ব্যথায় আজ ভুগতে পারেন। স্কুলে সন্তানের পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে আজ আপনি হতাশ হতে পারেন। প্রেমের জীবন অত্যন্ত সুখের হবে। কোনো কারণবশত আজকে আপনার অফিসে তাড়াতাড়ি ছুটি হতে পারে। যার ফলে আপনি সেটার সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি: আজ আপনার বাড়তি সময়টি সামাজিক কাজে ব্যয় করুন। এতে আপনার মধ্যে এবং আপনার পরিবারে সুখ এবং শান্তি বিরাজ করবে। আজ আপনি এমন ব্যক্তিদের সাথে সংযুক্ত হন যাঁরা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হতে পারে।

বৃশ্চিক রাশি: আজ আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে। যোগ ব্যায়াম ও ধ্যান আপনাকে মানসিকভাবে চাঙ্গা রাখবে। কর্মক্ষেত্রে অযথা বেশি কথা বলে বিপদ বাড়াবেন না। আজ আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে নজর রাখা দরকার। অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। আজকে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে সময় কাটানোর লক্ষ্যে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও তাঁর শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে তা সম্পূর্ণ হবে না।

ধনু রাশি: আজ আপনি একটি পার্টির পরিকল্পনা করেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা আপনাকে কোনো কাজে উৎসাহিত করবেন। আজ সামগ্রিক স্বাস্থ্য সুন্দর থাকলেও কোনো ভ্রমণ ক্লান্তিকর হবে। আজকে আপনি কর্মক্ষেত্র থেকে বাড়িতে ফিরে আসার পর পছন্দের কোনো কাজ করবেন। এতে আপনি মানসিক শান্তি পাবেন।

মকর রাশি: আর্থিক বিষয় নিয়ে আজ স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। যদিও, আপনি পরে বিষয়টিকে সামলে নেবেন। সন্তানদের উপর জোর করে আপনার মতামত প্রয়োগ তাদের বিরক্তির কারণ হতে পারে। অত্যধিক ভ্রমণ আপনাকে ক্লান্ত করে দিতে পারে। প্রেমের জীবনে আজ কোনো অবিশ্বাস্য মোড় আসবে। আজ সেইসব ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করে দেন। বিবাহিত জীবন সুখের হবে।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি লক্ষ্য করবেন। আপনার বন্ধুদের বা পরিবারের সাথে কোনো আনন্দদায়ক সফর আপনাকে চাপমুক্ত রাখবে। অপরিচিত ব্যক্তিদের সাথে কথা বলতে গিয়ে নিজের গোপন তথ্যগুলি দিয়ে ফেলবেন না। আজ জমি বা যেকোনো সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। তাই, যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত এড়িয়ে চলুন।

মীন রাশি: আজ আপনি আপনার ইতিবাচক মনোভাবের জন্য সর্বত্র প্রশংসা পাবেন। সঠিক পরিশ্রমের ভিত্তিতে আজ আপনি আপনার লক্ষ্যে সফল হতে পারেন। আজ আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর জীবনের চেয়েও আপনাকে বেশি ভালবাসবেন। আজকে আপনি মনকে শান্ত রাখতে কোনো ধর্মীয় জায়গায় যেতে পারেন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সতর্ক হন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

এনএফ৭১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top