• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২১ নভেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ২৩:২৫

২১ নভেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা পরিবার ও আত্মীয়ের সঙ্গে ভালো সময় কাটাবেন আজ। আপনার পরিচিতি ও বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ লাভপ্রদ প্রমাণিত হবে। গত কিছু সময় ধরে নিজের ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করছেন আপনি, এ ক্ষেত্রে সামাজিক ও পারিবারিক উৎসাহ পাবেন। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনা ও কাজ করার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করুন ও খোঁজখবর নিন। ছোটখাটো গাফিলতির কারণে আপনি প্রতরণার শিকার হতে পারেন। ব্যবসায়িক গতিবিধিতে কোনও ধরনের পরিবর্তন করবেন না।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা নিজের প্রভাবশালী ও মধুর বাণীর সাহায্যে অন্যের ওপর প্রভাব বিস্তার করতে পারবেন। আপনার ব্যক্তিত্বের দ্বারা সকলে প্রভাবিত হবে। বাড়িতে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির আগমনের ফলে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। আত্মকেন্দ্রীক ও অহংকারী হয়ে পড়ায় কথা কাটাকাটি হতে পারে। নিজের গুণের ইতিবাচক ব্যবহার করলে ভালো ফলাফল লাভ করতে পারেন। আটকে থাকা টাকা আদায় ও আর্থিক পরিস্থিতি মজবুত করার ওপর জোর দেবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা টাকা পয়সা সংক্রান্ত কোনও নতুন নীতির পরিকল্পনা তৈরি করবেন। আপনি এতে সাফল্য লাভ করতে পারেন। পারিবারিক সুখ-সুবিধায় আলোচনা হবে। কোনও নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। ব্যয় বাড়ায় বাজেট নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কারও স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। নিজের ব্যস্ততার মধ্যে থেকেও তাঁদের দেখাশোনার জন্য সময় বের করুন। ব্যবসায় সংশোধন ও স্থান পরিবর্তন জরুরি।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা লগ্নি সংক্রান্ত কাজে সময় কাটাবেন এবং তাতে সাফল্য লাভ করবেন। ব্যয় বাড়বে, তবে আয়ের উৎস হাতে আসবে, তাই কোনও সমস্যায় পড়বেন না। পারিবারিক ও সামাজিক কাজে কিছু সময় কাটান। অত্যধিক আত্মকেন্দ্রীক হলে আপনার সম্পর্কে তিক্ততা আসতে পারে।নিজের অভ্যাসে নমনীয়তা বজায় রাখা অত্যন্ত জরুরি। কর্মক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তির যোগদান আপনাকে ব্যবসা সংক্রান্ত কোনও সাফল্য প্রদান করবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা হঠাৎই কোনও অচেনা ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। এই সাক্ষাৎ আপনার জন্য লাভপ্রদ প্রমাণিত হবে। সম্পত্তি বিক্রির পরিকল্পনা তৈরি করে থাকলে তাতে মনোনিবেশ করুন। কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের প্রতি গাফিলতি করবেন না। আইন-আদালতের মামলা জটিল আকার ধারণ করতে পারে। তাই কোনও উপযুক্ত ব্যক্তির পরামর্শ নিন। আজ মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত সমস্ত কাজ ভালো ভাবে পূর্ণ হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কে মধুর বিবাদ উৎপন্ন হবে। শরীর ব্যথা ও ক্লান্তি আপনাকে চিন্তিত করতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা কাজে সমর্পিত থাকবেন। এ সময়ে গ্রহের পরিস্থিতি আপনার জন্য সঠিক ভাগ্যের নির্মাণ করছে। তাই এর সদ্ব্যবহার করুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান ও ভোজের আয়োজন হতে পারে। আজ মনে কিছু নেতিবাচক চিন্তাভাবনা উৎপন্ন হতে পারে। এর ফলে আপনার ঘুম প্রভাবিত হবে। ইতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। নিজেকে সময় দিন ও আত্মমূল্যায়ণ করুন। ব্যবহারিক গতিবিধিতে মনোনিবেশ করুন। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের অধিকাংশ সময় সামাজিক ও রাজনীতিক গতিবিধিতে কাটবে। সন্তানের কেরিয়ারের সঙ্গে জড়িত কোনও সমস্যা কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্যে সমাধান করতে পারবেন। বাড়ির বয়স্কদের স্নেহ ও আশীর্বাদ আপনার জন্য আশীর্বাদ প্রমাণিত হবে। কখনও কখনও নিজের স্বভাবে হতাশা অনুভব করবেন। আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের বাইরেও সকলের সঙ্গে নিজের সম্পর্ক মজবুত রাখুন। বাড়ির পরিবেশে অনুশাসন বজায় রাখবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা নিজের দিনযাপনে কিছু পরিবর্তন আনার পরিকল্পনা শুরু করবেন। আপনার কার্যক্ষমতা বৃদ্ধি পেতে পারে। ধর্ম ও কর্মের বিষয়ে আপনার যোগদান বাড়বে। পৈতৃক সম্পত্তির কারণে কোনও বিবাদ বৃদ্ধি পেতে পারে। তাই এর সঙ্গে জড়িত কাজ বাতিল করে দিন। আর্থিক বিষয়ে ভেবেচিন্তে কাজ করুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রের গতিবিধি আগের মতোই চলতে থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ নিজের অধিকাংশ কাজ পরিকল্পনাবদ্ধ ভাবে নিজেরাই পূর্ণ করতে পারবেন। আপনার কামুকতা ও নরম স্বভাবের কারণে সকলে সহজেই আপনার প্রতি আকৃষ্ট হবে। কখনও কখনও আপনার কাজে ব্যবধানের কারণে সময় ব্যর্থ যাবে। নিজের শক্তি সঞ্চয় করুন, সহজে কাজ করতে পারবেন এবং সফল হবেন। বাইরের কাজকর্ম এড়িয়ে যান। কোনও ব্যবসায়িক গতিবিধির সম্পর্কে চিন্তা করবেন না।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ ধর্মীয় সংস্থায় অংশগ্রহণ করে মানসিক শান্তি লাভ করতে পারেন। আপনার মান-সম্মান ও আধ্যাত্মিক উন্নতি বৃদ্ধি হবে। সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত পরিকল্পনা তৈরি হবে। কোনও পেপার ওয়ার্ক করার সময় অতিরিক্ত সাবধান হন। আপনার ছোটখাটো ভুল আপনার জন্য বড় সমস্যা দাঁড় করিয়ে দিতে পারে। আর্থিক বিষয়ে ধীর গতিতে চলবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা কোনও ঐশ্বরিক শক্তির আশীর্বাদ পেতে পারেন। কারণ হঠাৎই আপনার সমস্ত আটকে থাকা কাজ সম্পন্ন হতে শুরু করবে। আন্তরিক শান্তি অনুভব করবেন কুম্ভ রাশির জাতকরা। আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। কোনও নিকটাত্মীয়ের দাম্পত্য সম্পর্কে বিভেদ দেখা দিতে পারে। আপনার সংযম তাঁদের পক্ষে প্রমাণিত হবে। আয়ের উৎস কমবে। ব্য়বসায়িক গতিবিধিতে মনোনিবেশ করা আবশ্যক।

মীন রাশি: মীন রাশির জাতকরা সমস্ত কাজ ব্যবহারিক পদ্ধতিতে পূর্ণ করার চেষ্টা করবেন। বন্ধু ও আত্মীয়রা আপনার বুদ্ধিমত্তার প্রশংসা করবেন। সন্তানের তরফে কোনও সন্তোষজনক পরিণাম পাওয়ায় পরিবারে উৎসবের পরিবেশ থাকবে। কোনও কারণে এ সময় লাভ সংক্রান্ত কাজে সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার প্র্যাক্টিক্যাল দৃষ্টিভঙ্গী একাধিক বিষয়ের সমাধানে সফল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top