• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৩ নভেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ২৩:৩০

২৩ নভেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি অনুকূল থাকবে। পরিকল্পনা ইতিবাচক দিক পাবে। তাই আত্মবিশ্বাসের সঙ্গে নিজের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। জমি ক্রয়-বিক্রয় করতে পারেন। পড়ুয়া ও যুবকদের কাজে আগত সমস্যার সমাধান হবে। নিজের দিনযাপনে পরিবর্তন আনা জরুরি। আর্থিক লেনদেন সংক্রান্ত কাজে সাবধানতা অবলম্বন করুন। ব্যবসা সংক্রান্ত নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা ভবিষ্যৎ সংক্রান্ত কোনও কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে সময় অনুকূল। আবেগপ্রবণতার স্থানে বোধবুদ্ধি দিয়ে কাজ করলে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। নেতিবাচক পরিস্থিতির মুখে পড়লে শান্তি ও বুদ্ধিমত্তার প্রয়োগ করে কোনও সিদ্ধান্ত নিন। তা না-হলে পরিস্থিতি নষ্ট হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করা উচিত হবে। ব্যবসা সংক্রান্ত কাজ সঠিক সময়ে পূর্ণ হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা নিজের ব্যবহারে আবেগকে স্থান দিন। ইতিবাচক অনুভূতি হবে। আপনার ইতিবাচক ব্যক্তিত্ব কাজকে পরিকল্পনাবদ্ধভাবে পূর্ণ করতে সাহায্য করবে। কাজের চাপ নেবেন না। সমস্ত গতিবিধি ম্যানেজ করা কঠিন হতে পারে। বাড়ির সমস্যা সমাধানে পরিজনদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়িক কাজ সাধারণ গতিতে চলতে থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে আবেগের বন্ধন গাঢ় হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ কোনও গুরুত্বপূর্ণ আদেশ পাবেন। এই আদেশ পালন করলে ভবিষ্যতে লাভ অর্জন করতে পারবেন। অতীতের ভুল থেকে শিখে নিজের দিনযাপনে সঠিক পরিবর্তন করতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের পরামর্শ ও পথপ্রদর্শন উপেক্ষা করবেন না। অংশীদারীত্বের ব্যবসার গতি বাড়ানোর জন্য সময় অনুকূল। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের কোনও সম্পত্তি সংক্রান্ত কাজ আটকে থাকলে তা সম্পন্ন করার খুব ভালো সময় এটি। ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার ফলে আনন্দিত থাকবেন। লেনদেন এড়িয়ে যান। একান্ত প্রয়োজন হলে ভালোভাবে চিন্তাভাবনা করে লেনদেন করুন, কারণ প্রতারিত হতে পারেন। কোনও কাজ সম্পর্কে খুব বেশি চিন্তাভাবনা করবেন না ও শীঘ্র সিদ্ধান্ত নিন। ব্যবসায়িক কাজের সঙ্গে সম্পর্কযুক্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ভালো প্রমাণিত গবে। পরিবারে অধিক দকল দেবেন না, তা না-হলে সম্পর্ক নষ্ট হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য গ্রহ নক্ষত্রের পরিস্থিতি অনুকূল। সমস্ত পরিস্থিতিতে সামঞ্জস্য বজায় রেখে এগোবেন। কোনও আত্মীয় বা বন্ধুর সমস্যার সমাধান করে আনন্দিত অনুভব করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে ভালো লাগবে। কোনও প্রতিশ্রুতি দিয়ে থাকলে তা অবশ্যই পূর্ণ করুন। তা না-হলে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। বাচ্চাদের গতিবিধিতে নজর রাখা জরুরি। তাঁদের ইতিবাচক কাজে ব্যস্ত রাখুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের কোনও বিশেষ কাজের সঙ্গে জড়িত পরিকল্পনা আজ শুরু হবে। কর্মক্ষেত্রে কারও চিন্তা করবেন না। নিজের যোগ্যতা অনুযায়ী কাজে মনোনিবেশ করুন। তাড়াহুড়ো ও গাফিলতির কারণে আপনার কাজ ভেস্তে যেতে পারে। ভুলভাল ব্যয় নিয়ন্ত্রণ করুন। আকস্মিক বড়সড় ব্য়য় দেখা দিতে পারে। ব্যবসার অধিকাংশ কাজ ভালো ভাবে চলবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। গাঁটে ব্যথা হতে পারে।৯

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা যতটা পরিশ্রমের সঙ্গে কাজ করবেন, তত বেশি সুফল পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আস্থা থাকবে। ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত কোনও কাজে ঝুঁকি নেবেন না। কারণ কোনও বড়সড় লোকসান দেখা দিতে পারে। বাড়ির বয়স্কদের সম্মান জানান। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি জরুরি। সমস্ত গতিবিধির ওপর নজর রাখুন। পরিবারে প্রেম ও ভালোবাসা থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য দিন অনুকূল। কর্মশৈলী ও ব্যবস্থায় যথাযথ পরিবর্তন করলে আনার সমস্ত সমস্যা দূর হবে। সাবধান হন, কারণ কোনও বন্ধু বা আত্মীয়ের ভুল পরামর্শ আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। নিজের সিদ্ধান্তকে প্রাথমিকতা প্রদন করুন। স্বভাবে অহংকার ও অতিআত্মবিশ্বাসের জন্য নেতিবাচক পরিস্থিতিতে নিয়ন্ত্রণ জরুরি। এ সময় কোনও কাজে বাধা আসতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকরা সম্পত্তি বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে, তা কার্যকরী করার জন্য সময় অনুকূল। গত কিছু সময়ের ক্লান্তি থেকে মুক্তি পেতে নিজের রুচির কাজে সময় কাটান। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। গাফিলতি করে কোনও নিয়ম লঙ্ঘন করবেন না। আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দৈনন্দিন জীবনযাপন ব্যবস্থিত রাখা জরুরি। ব্যবসায়িক পার্টির তরফে উপযুক্ত প্রস্তাব পেতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির মহিলাদের জন্য আজকের দিনটি খুবই ভালো, সাফল্য লাভ করবেন। পরিবর্তন আনার চেষ্টা করবেন। দিনযাপনে এই পরিবর্তন আপনার জন্য ইতিবাচক থাকবে। কোনও পুরনো বিষয়ে উঠে আসার দৈনন্দিন জীবনযাপন প্রভাবিত হবে। ভুল কথায় মনোনিবেশ করবেন না। লেনদেনের সময় সাবধান থাকুন। ব্যবসা ভালো চলবে। স্বামী-স্ত্রীর মধ্য়ে সহযোগিতাপূর্ণ সম্পর্ক তৈরি হবে।

মীন রাশি: মীন রাশির জাতকরা কোনও অভিজ্ঞ ব্যক্তির উপস্থিতিতে ইতিবাচক কিছু শিখতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কাজ পূর্ণ করার সঠিক সময় এটি। যুবকরা নিজের ভবিষ্যতের সঙ্গে জড়িত পরিকল্পনা সফল হলে অবসাদমুক্ত ও আনন্দিত হবেন। কাজের চাপের কারণে ভালো ভাবে যে কোনও কাজ পূর্ণ করতে পারবেন না। নিজের কাজ অন্যের সঙ্গে ভাগ করে নিন। নিজের জন্য সময় বের করুন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top