• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৪ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ১৯:৪৩

২৪ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের আজকের দিনটি ভালো কাটবে। ইচ্ছামতো ফলাফল লাভ করার জন্য সকলের সঙ্গে যোগাযোগ তৈরি করে এগিয়ে যাওয়া অত্যন্ত জরুরি। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। বাড়ির সুখ-সুবিধার কাজে গুরুত্বপূর্ণ যোগদান থাকবে আপনার। তবে কোনও কাজে বাধা দেখা দিতে পারে। এর ফলে আপনার মেজাজ খারাপ হবে। বাড়ির ব্যবস্থা এর দ্বারা প্রভাবিত হতে পারে। যে কোনও ধরনের স্থানান্তরণ অবসাদপূর্ণ হয়ে থাকবে। ব্যবসায়িক স্থানে যে কাজ করবেন তাতে ভালো উন্নতি হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিনটি টাকাপয়সার ক্ষেত্রে খুবই ভালো। কাউকে ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। কাজকে নতুন রূপ দেওয়ার জন্য সৃজনশীল গতিবিধিতে নজর দেবেন। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদের সম্ভবানা রয়েছে। এর ফলে অবসাদ দেখা দিতে পারে। তাই ধৈর্য ও সংযমী হয়ে কাজ করুন। বাড়ির কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। সময় কম থাকায় পরিজনদের সঙ্গে সময় কাটাতে পারবেন না।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি সামাজিক কাজে কাটবে। এমন কিছু ব্যক্তির সঙ্গে দেখা হবে যাঁরা আপনার চিন্তাধারার দ্বারা প্রভাবিত হবেন। এর ফলে আনন্দ লাভ করবেন। পারিবারিক প্রয়োজনীয়তার কারণে অর্থ ব্যয় হতে পারে। জীবনসঙ্গী ও পরিবারের প্রতি দায়িত্বের প্রদর্শন করবেন। এর ফলে আপনার মাহাত্ম্য ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা পরিবারের বয়স্ক সদস্যদের সঠিক পথ প্রদর্শন লাভ করবেন। এর ফলে আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। কারও সঙ্গে অবসাদ ও মতভেদ চলতে থাকলে, আজ তার সমাধান হতে পারে। আর্থিক বিষয়ে যে প্রচেষ্টা করবেন, তার ইতিবাচক ফলাফল লাভ করবেন কর্কট রাশির জাতকরা। আবেগপ্রবণ হওয়ার পরিবর্তে ব্যবহারিক হন। বাচ্চাদের কাজে নজর রাখতে হবে। অন্যেরা আপনার আবেগপ্রবণতার ফায়দা তুলতে পারেন। দাম্পত্য সম্পর্কে ওঠা-পড়া দেখা দেবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ কোনও বড়সড় সমস্যার সমাধান লাভ করতে পারেন। সমস্যা থেকে মুক্তি লাভের জন্য আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। এর ফলে আপনি নিজের কাজ ভালো ভাবে সম্পন্ন করতে পারবেন। তবে আজ দুপুরের পর সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার সামনে কোনও চ্যালেঞ্জ আসতে পারে

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আর্থিক বিষয়ে ভাগ্যের সঙ্গ পাবেন। শুধু তাই নয় আপনার কার্য পরিকল্পনা সফল হবে। আবার কোনও আটকে থাকা বিষয়েরও সমাধান হতে পারে। পরিবারে শান্তি-স্বস্তি থাকবে। আপাতত নিজের আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। তা না-হলে আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। ব্যবসায়িক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা বাড়ির ভিতরে ও বাইরে ম্যানেজমেন্টের ওপর অধিক মনোনিবেশ করবেন। আপনার চেষ্টার কারণে পরিবারের সকল সদস্য নিজের নিজের কাজে মনোনিবেশ করতে পারবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। পড়ুয়ারা ভালো ফলাফল পাবেন। কেনাকাটার জন্য উৎসাহী থাকবেন। তবে নিজের মন নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে অধিক ব্যয় হবে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। পারিবারিক ও ব্যবসায়িক গতিবিধিতে সামঞ্জস্য বজায় রাখতে সফল হবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশিতে চতুর্গ্রহী যোগ সৃষ্টি হয়েছে। আপনার রাশিতে চারটি গ্রহ বসে আপনাকে পথ দেখাচ্ছে। এ সময় কোনও কারণে জটিলতায় থাকতে পারেন। মনোবল ও আত্মবিশ্বাস বেড়ে থাকবে। যে কোনও ধরনের বিপরীত পরিস্থিতির মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। অন্যের বিষয়ে দখল দেবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। কোনো পরিকল্পনায় সিদ্ধান্ত নেওয়ার সময় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা এমন কিছু ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন, যাঁরা তাঁদের মধ্যে শক্তির সঞ্চার করে। খেলাধুলোর সঙ্গে জড়িত জাতকরা আকর্ষক সুযোগ লাভ করবেন। সরকারি মামলার গতি বাড়তে পারে। বাড়িতে কারও আগমনের ফলে আনন্দিত থাকবেন না। আর্থিক কারণে দৌড়ঝাপ করতে হবে। বাড়ির পরিবেশে নেতিবাচক শক্তির অনুভূত হবে। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে সময় অনুকূল।

মকর রাশি: মকর রাশির জাতকদের দিনের সূচনা খুব ভালো হবে। তাই নিজের গুরুত্বপূর্ণ পরিকল্পনায় মনোনিবেশ করুন এবং তা কার্যকরী করে দিন। ভাইয়েরা নিজের লক্ষ্য লাভের ক্ষেত্রে যথাযথ সহযোগিতা লাভ করবেন। মাঝেমধ্যে পরিশ্রমের কাঙ্খিত ফলাফল লাভ না-ও করতে পারেন। তবে এটা শুধুমাক্র আপনার ধারণা। ব্যবসায়িক কাজে ব্যবধান থাকবে। দাম্পত্য সম্পর্কে মাধুর্য থাকবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের পরিশ্রম করা উচিত। যোগ্যতা ও কৌশলের কারণে ঘর ও সমাজে সম্মানজনক স্থান লাভ করবেন। আপনার কাছে প্রচুর পরিকল্পনা থাকবে, তবে তাড়হুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রিয় মানুষের কাছ থেকে অশুভ সংবাদ পেতে পারেন। যুবকরা কেরিয়ারের পরিকল্পনা গড়ে তুলুন। বাড়ির ব্যবস্থার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ হতে পারে। কিন্তু কিছু ভালো ফলাফল লাভ করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা সমস্যার সঙ্গে দিনের সূচনা করবেন। দুপুরের পর পরিস্থিতি আপনার অনুকূলে আসবে। শুভাকাঙ্খীর সাহায্য আপনাকে আশার আলো দেখাবে। দিনের শুরুতে কষ্ট হতে পারে। তাই ধৈর্য ধরুন ও সংযমী হয়ে কাজ করুন। গাড়ি বা ইলেকট্রনিক জিনিস খারাপ হওয়ায় প্রচুর ব্যয় হতে পারে। আপনার কোনও কথার খারাপ প্রভাব পড়তে পারে। প্রচেষ্টা ও ব্যবসায়িক কাজে উন্নতি হবে। দাম্পত্য ও প্রেম জীবন সুখে কাটবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top