• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৬ নভেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০০:৪৮

২৬ নভেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের জীবনে কিছু বড় সুখ আসতে চলেছে। আপনি আজ আপনার ব্যক্তিগত সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা দেখে কর্মকর্তারা মুগ্ধ হবেন। কঠোর পরিশ্রমের সাথে কঠিন কাজও সহজে সম্পন্ন হবে। ব্যবসায় ভালো লাভ হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। অন্যদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। কাজের সূত্রে দূর যাত্রার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি: আজ বৃষ রাশির জাতকদের চিন্তাভাবনা ও আচরণে ভারসাম্য বজায় রাখা উচিত। গয়না ও জামাকাপড় কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা করে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। আপনার সামনে কোনো ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। মনের মধ্যে সুখ থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আজ ভেবেচিন্তে কথা বলুন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকারা আজ নিজেদের প্রমাণ করে দেবেন। ভাগ্যের সাহায্যে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। আপনি একটি ভাল জায়গা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনার উপর কাজের চাপ কারো সাথে ভাগ করে নিলে আপনি কিছুটা হালকা অনুভব করতে পারবেন। দিনটা শুরু হবে আনন্দ দিয়ে। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি কঠোর পরিশ্রমে পূর্ণ হবে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। আপনি যদি পুরানো সময়গুলিকে ভুলে সামনের দিকে এগিয়ে যান তবে আপনি সফল হবেন। যত তাড়াতাড়ি সম্ভব কোনো বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন। গৃহস্থালির কাজে নারী দিবস কাটবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সাথে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা তাদের পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবে। মনে শান্তি থাকবে। আয়ের নতুন উৎস পাওয়া আর্থিক সমস্যার সমাধান করবে। সৃজনশীল কাজের সুযোগ পাবেন। আপনার পরামর্শ অনুসরণ করে, কেউ পড়াশোনার ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে চলেছে। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। চিন্তাভাবনা পরিকল্পিত হতে চলেছে, কাজেই কাজে সাফল্য আসবে।

কন্যা রাশি: আজকের দিনটি কন্যা রাশির জাতকদের জন্য আনন্দের হবে। আপনার ইমেজ শক্তিশালী হবে। আপনি পরিচিতি এবং সম্পর্ক থেকে লাভ করতে সক্ষম হবেন। আপনার সম্পত্তি সম্পর্কে কোনো তথ্য গোপন রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ব্যক্তিগত কাজের চেয়ে ব্যবহারিক কাজে বেশি আগ্রহী হবেন। চাকরি নিয়ে গাফিলতি করবেন না। আজ ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার পরামর্শ অন্যদের জন্য দরকারী হবে।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতকদের পরিবারে সুখের পরিবেশ থাকবে। যারা লোহা ও ধাতুর ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করতে পারেন। আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং সামনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হোন। আজ উদ্যমে ভরপুর থাকবে।

বৃশ্চিক রাশি: আজ আপনার প্রত্যাশার ভারসাম্য বজায় রাখতে হবে। কিছু লোক পরিবারে তাদের কথা প্রমাণ করতে আগ্রহী হবে। আপনি যে কোন বহিরঙ্গন কার্যকলাপে অংশ নিতে পারেন. কাজের সাথে সম্পর্কিত ভাল এবং বাস্তব ধারণাগুলি আপনার মনে আসবে। এই দিনে, তত্পরতার সাথে, আপনি আপনার প্রতিটি কাজ খুব সহজেই সম্পন্ন করবেন। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে।

ধনু রাশি: আজ ধনু রাশির জাতকরা গুরুজনের কাছ থেকে পূর্ণ সম্মান ও সহযোগিতা পাবেন। অন্যকে ছাড়িয়ে যাওয়ার ইচ্ছা আজ তীব্র হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছু বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ট্রেডিংয়ে অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ, ভুলের পুনরাবৃত্তি এড়িয়ে চলুন। আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাবেন। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যেকোনো ক্ষেত্রে সাফল্যের শিখরে পৌঁছাতে সাহায্য করবে।

মকর রাশি: আজ মকর রাশির জাতকদের আত্মবিশ্বাস অনেক বেশি থাকবে। শীঘ্রই আপনি আপনার বাড়ি তৈরি বা কেনার প্রস্তুতি শুরু করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা উৎসাহের সাথে সম্পন্ন করবে। যেকোনো নতুন পরিবর্তনের জন্য নিজেকে প্রস্তুত করুন। আজ ভাগ্য আপনার সহায় হবে। আপনি আপনার বন্ধু বা পরিচিতদের সাথে ভাল সময় কাটাবেন।

কুম্ভ রাশি: আজ কুম্ভ রাশির জাতকরা তাদের বুদ্ধি দিয়ে সমস্ত কাজ সামলাবেন। মিষ্টি কিছু খেয়ে বাসা থেকে বের হয়ে আপনার সব কাজ হয়ে যাবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পাইকারদের জন্য দিনটি ভালো। সম্পত্তি এবং অর্থ লেনদেনের ক্ষেত্রে খুব সতর্ক থাকুন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ তাদের পছন্দের জিনিসগুলি করতে আগ্রহী হবেন। এই সময়টি আপনার জন্য উদ্যমী হবে। পারিবারিক যেকোন বিষয়ে আপনাকে আপনার দখল রাখতে হবে। আপনার আয় বাড়তে পারে এবং কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ বা উপহার আসতে পারে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top