• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৭ নভেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০২:৪৭

২৭ নভেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য দিন নানান কারণে আনন্দপূর্ণ থাকবে। প্রিয়জনদের সহযোগিতা লাভ করায় একাধিক অসম্পূর্ণ কাজ পূর্ণ হতে পারে। সুসংবাদ পাওয়ায় পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। কোনও জমি বা বাড়ি সংক্রান্ত কাজ করে থাকলে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। সমস্ত দিকে মনোনিবেশ করুন। স্বাস্থ্যের কারণে আপনার কিছু পরিকল্পনা পূরণ হবে না। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা সুসংবাদ পেতে পারেন। সন্তানের কেরিয়ারের কারণে সুসংবাদ পেতে পারেন, যার ফলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। বাড়ির রক্ষণাবেক্ষণ ও মেরামত সংক্রান্ত কাজে ব্যয় বাড়তে পারে। এর ফলে আপনাদের মাসিক বাজেট নষ্ট হতে পারে, সতর্ক হন। আমদানি-রফতানির কাজে সাফল্য লাভ করবেন। নিজের ব্যক্তিগত কথা কাউকে বলবেন না। গোপনে কাজ করার ফলে সাফল্য লাভ করবেন বৃষ রাশির জাতকরা।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজকের দিন শুভ থাকতে পারে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। এর ফলে একাধিক কাজ পূর্ণ হতে পারে। আপনার অভিজ্ঞতার সাহায্যে পরিজনদের মাঝে আনন্দের পরিবেশ থাকবে। আত্মীয়দের সহযোগিতা আপনাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। কোনও রাজনৈতিক লাভ অর্জন করতে পারেন। এর ফলে সমাজে মান-সম্মান বাড়বে। মেশিন সংক্রান্ত ব্যবসা আজ অনুকূল প্রমাণিত হবে। অংশীদারীর ব্যবসা করে থাকলে মতভেদ এড়িয়ে চলুন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের প্রেম সম্পর্কে মাধুর্য থাকবে। কোনও কাজে অধিক ব্যস্ত হবেন না, তা না-হলে বাদ-বিবাদে জড়িয়ে পড়তে পারেন। বন্ধুদের সঙ্গে মনোরঞ্জন সংক্রান্ত পরিকল্পনা তৈরি করবেন। এর ফলে মনে আনন্দ থাকবে। চাকরিজীবী জাতকরা লক্ষ্য পূর্ণ করায় আধিকারিকদের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। কোনও বহিরাগত ব্যক্তির কথায় কান না-দিয়ে নিজের সিদ্ধান্তকে গুরুত্ব দিন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা জীবনসঙ্গীর সঙ্গে কোনও জেদ করতে পারেন, যার ফলে তাঁদের সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। মায়ের বাড়ির সদস্যদের সঙ্গে কোনও বিবাদ সম্ভব। বাড়ি পুনর্নবীকরণের কথা চিন্তাভাবনা করে থাকলে বাস্তু নিয়ম পালন করুন, এর ফলে সৌভাগ্য লাভ করতে পারবেন। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা আপনার জন্য লাভজনক থাকবে। বাচ্চাদের পড়াশোনায় মনোনিবেশ করুন। নিজের ব্য়য় নিয়ন্ত্রণে রাখুন। বন্ধুদের সঙ্গে আনন্দ করবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা পুরো দিন বাড়ি থেকে বাইরে মার্কেটিংয় সংক্রান্ত কাজে দিন কাটাবেন। নতুন বস্ত্র ও অলংকার কেনার পরিকল্পনা তৈরি করবেন। যে কাজ সম্পূর্ণ না-হওয়ার ভয় আপনার মনের মধ্যে ছিল, সেই কাজ সহজেই পূর্ণ হবে। সরকারি চাকরিজীবীদের সাবধানে নিজের কাজ পূর্ণ করতে হবে। তা না-হলে ভুল কোনও কারণে আধিকারিক হতাশ হতে পারেন। যে কোনও কাজ করার আগে সমস্ত বিষয়ে ভালো ভাবে চিন্তাভাবনা করে পরিকল্পনা তৈরি করুন। তার পরই কোনও কাজ শুরু করবেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা বাড়ির কোনও কাজ পূর্ণ করতে ব্যস্ত থাকবেন। কোনও স্থান থেকে দুঃসংবাদ পেতে পারেন। এর ফলে মন হতাশ থাকবে। বাড়িতে পরিবর্তনের পরিকল্পনা থাকবে। এই রাশির সিঙ্গল জাতকরা ভালো বিবাহ প্রস্তাব পেতে পারেন। পরিশ্রমের দ্বারা লক্ষ্য লাভ করতে পারবেন। পরিকল্পনা ছাড়া কোনও কাজ শুরু করবেন না। কর্মক্ষেত্রে নিজের বর্তমান গতিবিধিতে মনোনিবেশ করুন। বাড়ির কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের ব্যক্তিগত কর্তব্যের মাঝে বাড়ির বয়স্কদের সেবায় কোনও ত্রুটি রাখবেন না। নিজের জেদি স্বভাবে নম্রতা নিয়ে আসুন। মায়ের বাড়ির সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। সন্তানের রোজগার বৃদ্ধির ফলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। লগ্নিতে মনোনিবেশ করবেন এই রাশির জাতকরা। লাভের সময় এটি, এর সদ্ব্যবহার করুন। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে সময় কাটাবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা ছুটির দিনে পরিজনদের সঙ্গে জরুরি বিষয়ে আলোচনা করবেন। অনেক বেশি পরিকল্পনা ও চিন্তাভাবনায় জড়িয়ে থাকার ফলে কাজে সমস্যা দেখা দিতে পারে। অধিক শৃঙ্খলা বজায় রাখা অনেক সময় অন্যের জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। কোনও নতুন ব্যবসায়িক অর্ডার বা চুক্তি পাওয়ায় ব্যস্ত থাকবেন। সন্ধ্যাবেলা আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে কাটাবেন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করবেন, যার ফলে লাভ হতে পারে। ভাইদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখবেন। সন্তান বিদেশ সংক্রান্ত কোনও অভিজ্ঞতা লাভ করবে। পরিবারে কারও বিয়ে ও এনগেজমেন্টের পরিকল্পনা হতে পারে। আর্থিক কাজে মনোনিবেশ করুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা কারও সঙ্গে দেখা করার সময় ভালো ব্যবহার করুন। প্রেম সম্পর্কে মাধুর্য আসবে। দীর্ঘদিন ধরে এই রাশির যে যুবকরা কেরিয়ারের জন্য সংঘর্ষ করছেন, তাঁরা সুসংবাদ পাবেন। ছুটির দিনে সমস্ত কাজ পরিকল্পনাবদ্ধ ভাবে করলে সাফল্য লাভ করবেন। অধিক চিন্তাভাবনা করলে আপনার কর্মকৌশল প্রভাবিত হতে পারে। যে কোনও ধরনের ব্যবসায় সঙ্গীর সঙ্গে পারদর্শিতার প্রদর্শন করুন।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ আর্থিক বিষয়ে সাবধান থাকুন ও ব্যয় নিয়ন্ত্রণ করুন। কোনও আত্মীয় আপনার বিরুদ্ধে গুজব রটাতে পারে। বাচ্চাদের ছোটখাটো কথায় রেগে গেলে তাঁদের মনোবল কমে আসতে পারে। তাই তাঁদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অবসাদ ও মরশুমী রোগ থেকে দূরে থাকুন। ভালো ভাবে কাজ করলে সহজে লক্ষ্য লাভ করতে পারবেন। আপনার স্বাভাবিক ব্যক্তিত্ব সমাজে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করবে। প্রিয়জনদের সঙ্গে আনন্দ করবনে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top