• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২ ডিসেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২, ২১:০৫

২ ডিসেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের শিক্ষা ও কেরিয়ার সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। বাচ্চাদের মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সামাজিক কাজে অংশগ্রহণ করুন। কোনও কাছের মানুষের আগমনের ফলে আনন্দের পরিবেশ গড়ে উঠবে। আত্মীয়দের সঙ্গে ভালো ভাবে চিন্তাভাবনা করে আর্থিক লেনদেন করুন। তা না-হলে পরিবারে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। অন্যের প্রতি দ্বেষ পোষণ করবেন না। কোনও নতুন কাজ শুরুর পরিকল্পনা থাকলে আজ তাতে লাভের প্রত্যাশা করবেন না। নিজের যোগাযোগ মজবুত করুন, এর ফলে ভবিষ্যতে লাভ হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হতে পারে, তবে ভালোবাসা বজায় থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। তাঁদের সাহায্যে আপনার সমস্যার সমাধান হবে। পারিবারিক ব্যবস্থার পাশাপাশি ব্যক্তিগত কাজের প্রতি সচেতন থাকুন। সম্পত্তি পরিকল্পনার জন্য আজকের দিনটি ভালো। পরিশ্রম অনুযায়ী ফলাফল না-পাওয়ায় অবসাদগ্রস্ত হবেন না। সঠিক সময়ে সাফল্য লাভ করবেন। ব্যক্তিগত ব্যস্ততার কারণে ব্যবসায় মনোনিবেশ করতে পারবেন না, এর ফলে কাজ প্রভাবিত হতে পারে। পারিবারিক পরিবেশ সুখে কাটবে। বহুদিন পর স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। রাজনৈতিক সম্পর্কের ফলে লাভ হতে পারে, এ কারণে জনসংযোগ মজবুত করুন। পারিবারিক ও সামাজিক সম্পর্কে আপনার বিশেষ স্থান রয়েছে। অতীতের নেতিবাচক কথাকে বর্তমানে প্রভাব বিস্তার করতে দেবেন না। অচেনা ব্যক্তিদের সঙ্গে দেখা করার সময়ে সাবধানে থাকুন। ব্যবসায়িক গতিবিধি সাধারণ থাকবে। প্রক্রিয়ায় কিছু পরিবর্তন দেখা দিতে পারে। ব্যবসায় যাতে পারিবারিক অবসাদ প্রভাব বিস্তার করতে না-পারে সে দিকে লক্ষ্য রাখুন। জীবনসঙ্গীর সহযোগিতা আপনার মনোবল ও আত্মবিশ্বাস বৃদ্ধি করবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা পারিবারিক ও ব্যক্তিগত কাজে ভালো সামঞ্জস্য বজায় রাখবেন। যে কোনও ধর্মীয় সংগঠনে ভালো যোগদান করবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। পরিবারের সদস্যদের কাজে বেশি দখল দেবেন না। এর ফলে তারা রেগে যেতে পারেন। ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য করুন, এর ফলে কাজের চাপ কমবে। অংশীদারীত্বের ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মজবুত হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা পরিশ্রম ও একাগ্রতার সঠিক পরিণাম পাওয়ায় স্বস্তি অনুভব করবেন। নিজের যোগ্যতার কারণে গর্বিত থাকবেন। সন্তানের সঙ্গে সম্পর্কযুক্ত কোনও সুসংবাদ পেতে পারেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। শীঘ্র সাফল্যের খোঁজে থাকলে আপনার মন নেতিবাচক ক্রিয়াকলাপের প্রতি আকৃষ্ট হতে পারে। তাই ধৈর্য ধরুন। কখনও কখনও মনোবলের অভাব আপনার পরিকল্পনা ভেস্তে দিতে পারে। আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। অবশ্যই উন্নতি করতে পারবেন। সম্পত্তি সংক্রান্ত মামলায় ভালো সওদা হতে পারে। চাকরিতে আধিকারিকরা আপনার কাজের দ্বারা প্রসন্ন হবে। পদোন্নতি লাভ করতে পারেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য এ সময় একাধিক লাভজনক ও ভালো পরিস্থিতি তৈরি হচ্ছে। নিজের ওপর আলস্যকে প্রভাব বিস্তার করতে দেবেন না। কাজে সমস্ত শক্তি ব্যবহার করুন। দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হওয়ার পরিবারের সদস্যরা স্বস্তি পাবেন। বাচ্চাদের অতিরিক্ত প্রতিবন্ধকতার মধ্যে রাখবেন না। নিজের ওপর নেতিবাচক চিন্তাভাবনাকে প্রভাব বিস্তার করতে দেবেন না। শান্তি ও বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। রাগ ও তাড়াহুড়োর ফলে পরিস্থিতি নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সুযোগ পাবেন। তাই নিজেই সেই কাজ করার চেষ্টা করুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের আত্মসম্মান ও আত্মবিশ্বাস বৃদ্ধিতে গ্রহের পরিস্থিতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের প্রতি সমর্পণের ফলে নতুন অভিজ্ঞতা লাভ করবেন। পরিশ্রম ও সাফল্যের ফলে বড়সড় সাফল্য লাভ করতে পারেন। কাজের চাপের কারণে রাগ ও খিটখিটে মেজাজ থাকবে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। বাচ্চাদের গতিবিধির ওপর নজর রাখার জন্য, তাঁদের সঙ্গে সময় কাটানো জরুরি। বহিরাগতদের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করতে দেবেন না। বড়সড় সাফল্য পেতে পারেন। মার্কেটিংয়ের কাজে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। এর ফলে পারিবারিক ও পারস্পরিক সম্পর্কে মাধুর্য আসবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা গত কয়েকদিন ধরে যে কাজ সম্পন্ন করার চেষ্টা করছিলেন, তা এ সপ্তাহে অপ্রত্যাশিত ফলাফল প্রদান করবে। কোনও নতুন অলংকার কিনতে পারেন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বাচ্চাদের সমস্যা ভালো ভাবে বুঝুন ও তার সমাধানের চেষ্টা করুন। এর ফলে তাঁদের আত্মবিশ্বাস বাড়বে। চাকরিজীবীরা আজ নিজের কাজের প্রতি সতর্কতা অবলম্বন করুন। আপনার ভুল আধিকারিকদের রাগিয়ে দিতে পারে। পারিবারিক পরিবেশ আনন্দপূর্ণ থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা নিজের আটকে থাকা সরকারি কাজ আজ পূর্ণ করতে পারেন। বাড়ি পরিবর্তন বা রক্ষণাবেক্ষণের পরিকল্পনা এক ধাপ এগোবে। তাই চেষ্টা করে যান। ধর্মীয় ক্রিয়াকলাপের ফলে ইতিবাচক পরিবেশ থাকবে। কোনও বিশেষ আত্মীয়ের কাছ থেকে নিজের পছন্দের বস্তু উপহার পেতে পারেন। দুপুরের পর পরিস্থিতি উন্নত হতে পারে। ধৈর্য ধরুন। এ সময় তাড়াহুড়োয় কোনও কাজ পূর্ণ করবেন না। কারণ এ সময় যে সিদ্ধান্ত নেবেন, তা ভুল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে আপনাদের প্রভাব বাড়বে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ও পথপ্রদর্শন মেনে চলুন। এর ফলে কোনও বড় ভ্রান্তি থেকে বেরিয়ে মন শান্ত রাখতে পারবে। যেচে পরামর্শ দেবেন না এবং অন্যের বিষয়ে অহেতুক নাক গলাতে যাবেন না। ব্যবসায়িক দিক দিয়ে আজকের দিনটি গুরুত্বপূর্ণ। ফোনে কোনও জরুরি কথা আপনার জন্য লাভজনক থাকবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বজায় রাখুন। লেনদেনের বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। কোনও মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত ব্যক্তি শীঘ্র কোনও অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা সন্তানের ভবিষ্যতের জন্য যে কাজ করছেন তা সম্পন্ন হবে ও স্বস্তি পাবেন। জমি-সম্পত্তি সংক্রান্ত কাজে উন্নতি হবে। নিজেকে প্রমাণিত করার সুযোগ পাবেন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়ের সাধারণ কথাবার্তাই বিবাদের কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই এ সময় সাবধানে কথা বলুন। পারিবারিক দায়িত্বপূর্ণ করতে পারবেন। ব্যবসা সংক্রান্ত কোনও লক্ষ্য লাভের ফলে স্বস্তি পাবেন। লক্ষ্মীর পাশাপাশি শ্রীযন্ত্রের পুজো করুন।

মীন রাশি: মীন রাশির জাতকদের কাজ সহজেই পূর্ণ হবে। বিশেষত মহিলারা নিজের কাজ সহজে পূর্ণ করতে পারবেন। ব্যক্তিগত কাজে মনোনিবেশ করুন। মা-বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। তাঁদের বিশেষ যত্নের প্রয়োজন রয়েছে। কোনও নেতিবাচক কথার ফলে আহত হতে পারেন। মনোবল মজবুত করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কাজের কৌশল সফল হবে। আপনার কাজ প্রশংসা লাভ করবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top