• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৬ ডিসেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২, ২১:৩৭

৬ ডিসেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। বাড়িতে কোনও নতুন বস্তু কিনে আনতে পারেন। কোনও আত্মীয়ের সাহায্য করতে পারেন মেষ রাশির জাতকরা। এর ফলে আনন্দিত হবেন। আজ নেতিবাচক গতিবিধি সম্পন্ন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। তা না-হলে আপনার মান-সম্মান প্রভাবিত হতে পারে। হঠাৎই ব্যয় বাড়বে। সিদ্ধান্ত নিতে সমস্যা হলে কোনও বড় ও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা আজ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সিদ্ধান্তের ফলে ভবিষ্যতে লাভ হবে। পরিজনদের সহযোগিতা ও পরামর্শ আপনার জন্য লাভজনক। কর্মক্ষেত্রে গতিবিধি আপনাকে ব্যস্ত করে তুলবে। অতি আত্মবিশ্বাসে নিজের লোকসান করে বসবেন এই রাশির জাতকরা। পরিস্থিতি শান্তিতে সামলে নিন। কথাবার্তার সময় নেতিবাচক বিষয়ে আলোচনা করবেন না। লগ্নির জন্য সময় প্রতিকূল। এ সময় কোনও লগ্নি নেবেন না। এর ফলে লোকসানের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক গতিবিধি সাধারণ থাকবে। পারিবারিক জীবন ও পরিবারের জন্য সময় বের করা আবশ্যক।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো কাটবে। নিকটাত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগ লাভ করবেন। এর ফলে অবসাদ থেকে মুক্ত হতে পারবেন। বুদ্ধিমত্তার সাহায্যে যে সিদ্ধান্ত নেবেন, তাতে লাভ অর্জন করতে পারবেন। কারও সাহায্য করার পাশাপাশি নিজের বাজেটের বিষয়ে মনোনিবেশ করুন। আবার বিনোদনের পাশাপাশি ব্যক্তিগত কাজে মনোনিবেশ করতে হবে। অচেনা ব্যক্তির সঙ্গে আর্থিক লেনদেনের সময় লোকসানের সম্ভাবনা রয়েছে। আইন-আদালতের কোনও মামলা চলতে থাকলে তা আরও জটিল করে তুলবেন না। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা মনের মতো কাজ করার সুযোগ পাবেন। মানসিক শান্তি লাভ করবেন। কোনও নতুন তথ্য ও সংবাদ লাভ করবেন। বাচ্চা ও যুবকরা পড়াশোনা এবং কেরিয়ারে মনোনিবেশ করুন। অন্যের কথায় কান দিয়ে অনেক সময় নিজের লোকসান করে বসতে পারেন। তাই নিজের বোধবুদ্ধি প্রয়োগ করুন। ধৈর্য ও সংযম বজায় রাখুন। কর্মচারীদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। কাজে উন্নতি হবে। পারিবারিক পরিবেশ সুখকর থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির মহিলা জাতকদের জন্য দিন খুব ভালো কাটবে। নতুন পরিকল্পনা তৈরি হবে এবং লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কথাবার্তার ধরণ অপরকে আপনার প্রতি আকৃষ্ট করবে। ক্ষমতার চেয়ে বেশি কাজ করলে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। তাই মাঝেমধ্যে বিশ্রাম করুন। তাড়াহুড়ো করে কাজ শেষ করার পরিবর্তে সঠিক ভাবে সেই কাজ পূর্ণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় থাকবে। কাজের চাপ থাকার ফলে পরিবারের জন্য সময় বের করলে পরিবেশ আনন্দমুখর হয়ে উঠবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি অনুকূল থাকবে। কার্যকৌশলের কারণে প্রশংসা লাভ করবেন এই রাশির জাতকরা। দৌড়ঝাপ সত্ত্বেও ইতিবাচক পরিবর্তন আসবে। রাজনীতিক ও সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। সন্তানের ভবিষ্যকের কারণে দোটানায় পড়বেন। আজ যে কোনও ধরনের যাত্রা এড়িয়ে যান। সচেতন থাকুন। আলস্য বা অধিক আলোচনা আপনার সময় নষ্ট করতে পারে। ব্যবসায়িক গতিবিধিতে উন্নতি হবে। দাম্পত্য জীবনে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা নিজের পরিশ্রমের ফল লাভ করবেন। যে কোনও পারিবারিক বিষয়ে আপনার সিদ্ধান্ত সর্বোপরি থাকবে। আয়ের সঙ্গে সঙ্গেই টাকা ব্যয় হতে শুরু করবে। ভাইদের সঙ্গে কোনও ধরনের মতভেদ উৎপন্ন হতে দেবেন না। প্রয়োজনাতিরিক্ত শারীরিক গতিবিধি লোকসানের কারণ হয়ে দাঁড়াতে পারে। বহিরাগত ব্যক্তির সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন। কেউ কেউ স্বার্থের কারণে আপনাকে ব্যবহার করতে পারেন। এ সময় আপনি নিজের কাজ করার পদ্ধতিতে কিছু পরিবর্তন আনা জরুরি। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে অনলাইন শপিংয়ের আনন্দ উপভোগ করতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের পুরনো মতভেদের সমাধান হবে। আপনার একাগ্রতা ও সাহায্যের ফলে কোনও কাজ পূর্ণ হতে পারে। সন্তান সংক্রান্ত সমস্যার সমাধান হওয়ায় স্বস্তি পাবেন। কোনও নিকটাত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নিজের প্রয়োজনীয় জিনিসপত্র নিরাপদে রাখুন। স্বপ্নের জগৎ থেকে বেরিয়ে কাজ ও পরিশ্রম করুন। কারও ওপর ভরসা করার ফলে দুঃখ হতে পারে। এ সময় পরিশ্রম বেশি করতে হবে এবং ব্যবসায় লাভ কমে আসার পরিস্থিতি তৈরি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের নিজের বিষয়ে চিন্তাভাবনা করা উচিত। সময় পরিবর্তনের পরিকল্পনা করে থাকলে সময় অনুকূল। কোনও প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হবে। পুরনো স্মৃতি মুখে হাসি ফোটাবে। অন্যের বিষয়ে অযথা নাক গলাবেন না। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে কথা কাটাকাটি হওয়ার ফলে পারিবারিক পরিবেশে নেতিবাচক প্রভাব পড়বে। ব্যবসায় বাধা সৃষ্টি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ইগো বাড়তে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি অনুকূল থাকবে। বাচ্চাদের ওপর অধিক প্রতিবন্ধকতা আনবেন না। তা না-হলে তাঁদের মনোবল ভেঙে যেতে পারে। লোক দেখানোর জন্য চিন্তাভাবনা না-করে ব্যয় করবেন না। তাঁদের ওপর নেতিবাচক শক্তিকে প্রভাব বিস্তার করতে দেবেন না। পারিবারিক পরিবেশ আনন্দে ভরে থাকবে, পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। রক্তচাপ ও মধুমেহ রোগীরা নিজের বিশেষ যত্ন নিন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা ভালো কাজ করবেন, যার ফলে তাঁরা সমাজে সম্মানিত হবেন। কোনও গুরুত্বপূর্ণ কাদে লগ্নির পরিকল্পনা করে থাকলে গাম্ভীর্যের সঙ্গে বিচার করে দেখুন। এ সময় পরিস্থিতি অনুকূল থাকবে। সকলকে আনন্দিত রাখার চেষ্টায় আপনি নিজের ক্ষতি করে ফেলতে পারেন। ক্ষমতা অনুযায়ী কাজ করুন। বর্তমান ব্যবসার পাশাপাশি নতুন কাজেও আপনার রুচি বাড়বে।

মীন রাশি: মীন রাশির জাতকদের বুদ্ধিমত্তার প্রয়োগ করে কোনও প্রতিকূল পরিস্থিতকে অনুকূল করে তুলতে পারেন। পরিকল্পনা শুরু করার ভালো সময় এটি। এ সময় ভবিষ্যৎ পরিকল্পনার প্রভাব বৃদ্ধি পাবে। পড়ুয়ারা নিজের প্রকল্পে সাফল্য অর্জন করতে না-পারায় হতাশ হতে পারেন। বাড়িতে রক্ষণাবেক্ষণের কাজ শুরুর আগে নিজের বাজেটের ওপর নজর রাখুন। কাজের চাপের কারণে পরিবারের জন্য সময় বের করা জরুরি হয়ে উঠবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top