• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৭ ডিসেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২, ১৯:২৭

৭ ডিসেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জীবনে যে ওঠাপড়া দেখা দিচ্ছিল, সে ক্ষেত্রে কিছুটা স্বস্তি পাবেন। গতকিছু দিন ধরে যে সমস্ত কাজ এড়িয়ে যাচ্ছিলেন, তা আজ পূর্ণ করতে পারেন। টাকা-পয়সার বিষয়ে সতর্ক থাকতে হবে। কারণ জ্যোতিষ গণনা অনুযায়ী আপনাদের আর্থিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। এই রাশির ব্যবসায়ী জাতকদের কাজকর্ম আগের মতোই চলতে থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনট অত্যন্ত বিশেষ। আজ এই রাশির জাতকরা একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি ও পারিবারিক ব্যবস্থা ভালো ভাবে সঞ্চালিত হতে পারে। ধর্ম ও সামাজক কাজে বৃষ জাতকদের রুচি থাকবে। নেতিবাচক গতিবিধিসম্পন্ন ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। কোনও নিকটাত্মীয় বা বন্ধুর কারণে সমস্যায় পড়তে পারেন। আপাতত ব্যবসায়িক কাজে পরিবর্তন দেখা দিতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আজ নিজের আটকে থাকা কাজ পূর্ণ করবে। আবার কারও সহযোগিতায় স্থগিত হয়ে যাওয়া কাজ পূর্ণ করতে পারেন। এর ফলে স্বস্তি অনুভব করবেন। পাশাপাশি কিছু সময় নিজের সন্তান ও পরিবারের সমস্যার সমাধানে ব্যয় করুন। কাছের কোনও যাত্রার পরিকল্পনা করে থাকলে তা বাতিল করুন। চাকরিজীবীদের সহযোগিতায় থমকে থাকা ব্যবসার গতি বাড়বে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য দিন অনুকূল। গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করার ইচ্ছা থাকলে, তা করতে পারেন, কারণ দিন আপনার অনুকূল। ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ পূর্ণ করার চেষ্টা করবেন। কোনও বিষয়ে অধিক চিন্তাভাবনা করবেন না, তা না-হলে সাফল্য হাত থেকে বেরিয়ে যেতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের আজকের দিনটি ইতিবাচক কাটবে। আপনার বিশেষ কাজ সমাজ ও পরিবারের প্রশংসা লাভ করবে। সমস্ত কাজ ভালোভাবে করলে ও সামঞ্জস্য বজায় রেখে চললে সফল হতে পারবেন। আপাতত সমস্ত কাজ করার সময় সতর্ক হন। অতি আবেগপ্রবণ হওয়া আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। মনের পরিবর্তে মস্তিষ্ক থেকে চিন্তাভাবনা করে যে কোনও সিদ্ধান্ত নিন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য় আজকের দিনটি আর্থিক দিক অত্যন্ত গুরুত্বপূর্ণ থাকবে। বড়দের পরামর্শ নিয়ে কাজ করতে হবে কন্যা রাশির জাতকদের। আজ কন্যা জাতকরা যে কাজ বা পরিকল্পনা তৈরি করবেন, তার গোপনীয়তা বজায় রাখুন। ঘর ও পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে, তবে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তা থেকে সতর্ক থাকুন। অসুস্থ রয়েছেন এমন কোনও আত্মীয়দের সম্পর্কে সুসংবাজ পেতে পারেন কন্যা রাশির জাতকরা।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে আলোচনা করে সময় কাটাবেন। পারিবারিক বিবাদ দূর করার জন্য প্রয়োজনীয় নিয়ম তৈরি করুন। আবার পরিকল্পনা রূপায়নের পাশাপাশি তা পূর্ণ করার বিষয়েও মনোনিবেশ করুন। তবে আজ দুপুরের পর পরিস্থিতি অনুকূল থাকবে। ব্য়য় করার সময় বাজেট উপেক্ষা করবেন না, তা না-হলে অনুতাপ করতে পারেন। ব্যবসা ঠিকঠাক চলবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ কাজে খুব বেশি ব্যস্ত থাকবেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বজায় রেখে চলবেন। তাঁদের সঙ্গে বিচার ধারার আদানপ্রদান হতে পারে। এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি সাধারণ থাকবে। আবার কোনও অসহায় বন্ধুর সাহায্য করতে পারেন এই রাশির জাতকরা। কখনও কখনও আপনার অবসাদ ও খিটখটে মেজাজ আপনাকে পথভ্রষ্ট করতে পারে। খুব ভালো ভাবে চিন্তাভাবনা করে ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নেবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি অসম্পূর্ণ সমস্ত স্বপ্ন পূরণ করতে পারে। কোনও নিকটাত্মীয় আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। তাই আবেগপ্রবণ না-হয়ে প্র্যাক্টিক্যাল হন। ব্যবসায় লাভ অর্জন করা শুরু করবেন এই রাশির জাতকরা। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক ব্যবস্থার কারণে বিবাদ হতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি সম্পত্তি সংক্রান্ত বিষয়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ থাকবে। সম্পত্তি ক্রয়ের জন্য চুক্তি চূড়ান্ত করতে পারেন এই রাশির জাতকরা। পাশাপাশি মকর জাতকরা পরিবারের জন্য প্রচুর কেনাকাটা করতে পারেন। আপাতত অন্যের ওপর নির্ভরশীল থাকার পরিবর্তে নিজের কাজে মনোনিবেশ করুন। কাউকে ঋণ দেবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে কোনও প্রতিযোগীর সঙ্গে বিবাদের পরিস্থিতি উৎপন্ন হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি অত্যন্ত ইতিবাচক চিন্তাভাবনা সঙ্গে শুরু হবে। পরিবারের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। এর ফলে হঠাৎই লাভের পরিকল্পনা তৈরি হবে। দীর্ঘদিনের দুশ্চিন্তার সমাধান হবে। এই রাশির পড়ুয়ারা পড়াশোনায় অধিক মনোনিবেশ করুন। ব্যবসায়িক গতিবিধির স্লথ হওয়ায় নিজের যোগ্যতা ও পরিশ্রমের ভিত্তিতে নিজের আর্থিক পরিস্থিতি বজায় রাখবেন। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ নিজের পছন্দের কাজ করুন। নিজের লুকিয়ে থাকা যোগ্যতা ও প্রতিভা প্রকাশ করার দিন এটি। এর প্রভাবে আপনার আত্মবিশ্বাস আরও বৃদ্ধি পাবে। অন্য দিকে আর্থিক পরিস্থিতি প্রভাবিত হতে পারে। এ কারণে ভুল কাজে সময় নষ্ট করবেন না। ছোটখাটো পারিবারির বিষয় নিয়ে খুব বেশি টানাটানি করবেন না।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top