• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৯ ডিসেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২, ২২:০৭

৯ ডিসেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজকের রাশিফল অনুযায়ী মেষ রাশির জাতকরা আজ মিশ্র ফলাফল লাভ করবেন। কোনও পুরনো আত্মীয় বা বন্ধুর সঙ্গে হঠাৎই দেখা হতে পারে। যার ফলে পুরনো কথা মনে পড়বে। কোনও বিশেষ ব্যক্তির সাহায্যে সমস্যার সমাধান হতে পারে। অন্য দিকে মা-বাবার সহযোগিতা ও যোগাযোগের ফলে ভালো লাভ অর্জন করতে পারবেন এই রাশির জাতকরা। 

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা গ্রহগতির অনুকূল ফলাফল লাভ করবেন। কর্মক্ষেত্রে সমস্যা সমাধানের জন্য চিন্তাভাবনা করবেন এবং এর দ্বারা লাভ হবে। পরিবারে কোনও ধরনের গাফিলতি করবেন না, তা না-হলে মতভেদ উৎপন্ন হতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আজ পরিশ্রমের ভালো ফল পেতে চলেছেন। কাজ সম্পর্কে একাগ্র থাকবেন। ধর্মীয় ও সামাজিক কাজে অংশগ্রহণে অগ্রণী ভূমিকা পালন করবেন। একাধিক সংগঠনের সহযোগিতা লাভ করতে পারেন। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিন অনুকূল নয়।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা সম্পূর্ণ শক্তি প্রয়োগ করে কাজ করবেন এবং তাতে সফল হবেন। প্রতিবেশীদের সঙ্গে চলতে থাকা কিছু পুরনো বিষয়ে বয়স্কদের মধ্যস্থতায় মিটমাট হবে। সন্তানের সমস্যার সমাধানের জন্য খুব বেশি দৌড়ঝাপ করতে হবে, এতে সফল হবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অত্যন্ত স্বস্তিদায়ক। অফিস ও পারিবারিক সমস্যার সমাধান খুঁজে পাবেন। বাচ্চাদের গতিবিধি ও সমস্যায় মনোনিবেশ করতে হবে। কারও সঙ্গে বিবাদ হতে পারে, তাই নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে বিরোধীদের মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা। ব্যবসায়ীরা ব্যবসা বিস্তারের একাধিক শুভ সুযোগ পাবেন। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা সুখ-সুবিধার জিনিসে অর্থ ব্যয় করবেন। দিনের শুরুতে খুব বেশি দৌড়ঝাপ করতে হবে। কিছু ভুল জিনিসের বিরুদ্ধে মুখ খুলতে পারেন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হতে পারে। অতিথি সমাগমের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা সারাদিন কাজে ব্যস্ত থাকবেন। সন্ধ্যানাগাদ স্বস্তি পাবেন। আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। ইতিবাচক শক্তির প্রভাবে ভালো ভাবে কাজ সম্পন্ন করতে পারবেন। কোনও বন্ধু বা আত্মীয়ের কারণে সমস্যায় জড়িয়ে যেতে পারেন এই রাশির জাতকরা।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ নিকটাত্মীয়দের সমস্যার সমাধানেই দিন কাটিয়ে দেবেন। কিছু অপ্রত্যাশিত চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা। তবে নিজের আত্মবিশ্বাসের জোরে তার মুখোমুখি হতে পারবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি অসম্পূর্ণ সমস্ত স্বপ্ন পূরণ করতে পারে। কোনও নিকটাত্মীয় আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। তাই আবেগপ্রবণ না-হয়ে প্র্যাক্টিক্যাল হন। ব্যবসায় লাভ অর্জন করা শুরু করবেন এই রাশির জাতকরা। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক ব্যবস্থার কারণে বিবাদ হতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ হঠাৎই কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। যত পরিশ্রমের সঙ্গে কাজ সফল করবেন, ততটাই ফল লাভ করতে পারবেন। কোনও বন্ধুকে নিজের গোপন কথা জানাবেন না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি অত্যন্ত ইতিবাচক চিন্তাভাবনা সঙ্গে শুরু হবে। পরিবারের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। এর ফলে হঠাৎই লাভের পরিকল্পনা তৈরি হবে। দীর্ঘদিনের দুশ্চিন্তার সমাধান হবে। এই রাশির পড়ুয়ারা পড়াশোনায় অধিক মনোনিবেশ করুন। ব্যবসায়িক গতিবিধির স্লথ হওয়ায় নিজের যোগ্যতা ও পরিশ্রমের ভিত্তিতে নিজের আর্থিক পরিস্থিতি বজায় রাখবেন। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ শত্রুদের পরাজিত করবেন। কর্মক্ষেত্রে উচ্চাধিকারিকদের পথ প্রদর্শনের ফলে সাফল্য লাভ করবেন। ব্যক্তিগত জীবনে সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়লে পরিবারের সদস্যদের পরামর্শে লাভ হতে পারে। অহংকার ও রাগ ত্যাগ করুন, তা না-হলে লক্ষ্মী চলে যেতে পারেন। পেশাগত জীবনে কোনও সুংবাদ পেতে পারেন। এর ফলে আপনার প্রতিষ্ঠা বাড়বে। মায়ের স্বাস্থ্যের কারণে দৌড়ঝাপ করতে হবে। ভাই-বোনের সঙ্গে কোনও কথায় মতভেদ হতে পারে।



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top