• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১০ ডিসেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২, ০২:০৪

১০ ডিসেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজকের রাশিফল অনুযায়ী কাজ করার ফলে মনে সন্তুষ্টি লাভ করবেন মেষ রাশির জাতকরা। ব্যবসায়িক পরিকল্পনা শুরুর জন্য যে চেষ্টা করছিলেন, তা আজ সফল হবে। আয়ের ভালো সুযোগ পাবেন এই রাশির জাতকরা। তবে এর পাশাপাশি ব্যয় হতে থাকবে। প্রেম জীবনে একে অপরের ওপর সন্দেহ করার ফলে সম্পর্ক নষ্ট হতে পারে। তাই কথাবার্তার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করুন। যে কোনও সমস্যায় জীবনসঙ্গীর পরামর্শ নিন। তাঁদের সঠিক পথপ্রদর্শন লাভ করতে পারবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা দিনের শুরুতে রূপরেখা তৈরি করে নেবেন। কর্মক্ষেত্রে নিজের সমস্ত কাজ পূর্ণ করার পর পারিবারিক ও সামাজিক কাজে অংশগ্রহণ করার জন্য সময় পাবেন। কোনও আটকে থাকা কাজ পূর্ণ হওয়ার ফলে মনে আনন্দ থাকবে। কোনও আত্মীয়ের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায় কঠিন পরিস্থিতির মুখে পড়লে কোনও বড় ও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়া আপনার পক্ষে উপযুক্ত হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা সামাজিক গতিবিধিতে বিশেষ সহযোগিতা প্রদান করবেন। সরল স্বভাবের কারণে সমাজে মান-সম্মান বাড়বে। কোনও নিকটাত্মীয়ের কাছ থেকে অপ্রিয় সংবাদ পেতে পারেন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায়িক দিক দিয়ে সময় খুব বেশি অনুকূল নয়। তাই আজ কোনও নতুন প্রকল্প শুরু করবেন না। পারিবারিক বিষয়ে বহিরাগত কোনও ব্যক্তি দখল দিলে, পারিবারিক ব্যবস্থায় অবসাদ দেখা দিতে পারে। তাই বাড়ির কোনও বিষয়ে বহিরাগতদের অংশগ্রহণ করতে দেবেন না।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা হঠাইৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন। কর্মক্ষেত্রে আগত যে কোনও চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন যে ছাত্ররা তাঁদের জন্য সময় ভালো। পছন্দের কোনও কাজে সময় ব্যয় করবেন। কর্মক্ষেত্রে অন্যের সাহায্য নেওয়ার পরিবর্তে নিজের কর্মকুশলতায় বিশ্বাস রাখুন। বাড়ির পরিবেশ শান্তি দায়ক থাকবে। এর ফলে মনে শান্তি থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ কোনও লম্বা যাত্রায় যাওয়ার সুযোগ পেতে পারেন। সন্তান সংক্রান্ত কোনও সমস্যার সমাধান পাওয়ায় স্বস্তি লাভ করবেন। পরিবারের সঙ্গে সম্পর্কযুক্ত কোনও বিবাদাস্পদ সম্পত্তির মামলা বয়স্কদের সহযোগিতায় সমাধান হতে পারে। চাকরিজীবী জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন। কাজ পূর্ণ করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য থাকবে। তাঁদের পরামর্শ আপনাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। অধিকাংশ কাজ ভালো ভাবে শুরু হবে, যার ফলে মনে সন্তুষ্টি থাকবে। পারিবারিক প্রয়োজনীয়তায় ব্যয় হবে। আর্থিক লেনদেন থেকে দূরে থাকুন। পাশাপাশি কারও সঙ্গে কথা বলার সময়ে উচিত শব্দ ব্যবহার করুন। তা না-হলে বিবাদ হতে পারে। ব্যবসায়িক সিদ্ধান্তে কিছু সমস্যা দেখা দিতে পারে। এর ফলে ব্যবসায়িক কাজকর্মের গতি স্লথ হবে। পারিবারিক পরিবেশ ঠিকঠাক থাকবে। সর্দি-কাশির মতো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা কাজের ক্ষেত্রে ধৈর্য ও সংযম বজায় রাখবেন। নিজের কাজে মনোনিবেশ করবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতে অংশগ্রহণ করার ফলে শান্তি অনুভব করবেন। চাকরিজীবীদের মধ্যে আলস্য দেখা দেবে। এর ফলে কাজ করার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের শিক্ষা সংক্রান্ত সমস্যা দূর হবে। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। কাজ করার পর পরিবারের সদস্যদের সময় দিন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা নিজের শব্দ ও ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে কোনও আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন। চাকরিজীবীরা ভালো প্রদর্শন করবেন। কাজ সহজ-সরল ভাবে পুরো করার উদ্দেশে যে চেষ্টা করবেন, তাতে আধিকারিকদের প্রশংসা লাভ করবেন। সরকারি কাজ আটকে থাকলে কোনও আধিকারিকের সাহায্যে পুরো করার চেষ্টা করতে হবে। মিডিয়া, কমিউনিকেশন, মার্কেটিংয়ের ব্যবসায় সাফল্য লাভ করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সামঞ্জস্য বজায় থাকবে। একে অপরের সাহায্যের জন্য প্রস্তুত থাকবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা জীবনের একাধিক ক্ষেত্রে উন্নতি করার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়বে। এর ফলে নতুন পরিচিতি ও প্রতিষ্ঠা লাভ করবেন। মায়ের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। পারিবারিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। লগ্নিক জন্য অসাধারণ সুযোগ লাভ করবেন, এর ফলে ভবিষ্যতেও ভালো সুযোগ পাবেন। ব্যবসায়ীরা কোনও বড়সড় অর্ডার পেতে পারেন। ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় থাকবে। বন্ধু ও পরিজনদের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি: মকর রাশির জাতকরা কেরিয়ারের ক্ষেত্রে কিছু সমস্যার মুখে পড়তে পারেন। কোনও পারিবারিক সদস্যদের পরামর্শ উন্নতির নতুন পথ উন্মুক্ত করবে। বাড়ির রক্ষণাবেক্ষণ ও উন্নতির পরিকল্পনা করবেন এবং এর জন্য পৃথক বাজেট রাখবেন। কোনও ভুল বোঝাবুঝির কারণে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। হঠাৎই কোনও বড় ব্যয় সামনে আসতে পারে। অবিবাহিত জাতকরা উপযুক্ত সম্পর্ক লাভ করতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি একাধিক চ্যালেঞ্জ নিয়ে আসছে। বাড়ির সমস্যার সমাধানে বয়স্কদের সাহায্য পেতে পারেন। ব্যবসায় কিছু জাতক ঈর্ষান্বিত হয়ে আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারেন। কাজের কারণে সাবধান থাকুন। কাজের চাপের কারণে মানসিক ও শারীরিক অবসাদ দেখা দিতে পারে। সন্তানের স্বাস্থ্যের কারণে দৌড়ঝাপ করতে হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করবেন। এ সময় কোথাও অর্থ লগ্নি করবেন না। পরিবারে কোনও কারণে অবসাদ দেখা দিতে পারে। অবসাদের পরিস্থিতি দেখা দিতে পার।

মীন রাশি: মীন রাশির জাতকরা সম্পত্তি বা গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। কোনও নিকটাত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। এর ফলে মনে আনন্দ থাকবে। আপনার কর্মকৌশলে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। পারিবারিক বিষয়ে ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর রাখুন। তখনই লাভ অর্জন করবেন। কোনও পুরনো রোগে জর্জরিত থাকলে স্বস্তি অনুভব করবেন। বন্ধু বা প্রিয়জনদের সঙ্গে যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top