• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১২ ডিসেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২, ২৩:৪৭

১২ ডিসেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: অর্থ-সংক্রান্ত সমস্যা নিয়ে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। আপনি আজ কিছুটা অবসর সময় পাবেন। যদিও, সেই সময়টা আপনি মোবাইল চালিয়ে বা টিভি দেখে ব্যয় করতে পারেন। প্রণয়ীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পরিবারের কোনো সদস্যের খারাপ আচরণের কারণে আপনি বিরক্ত হতে পারেন। এমতাবস্থায়, ঠান্ডা মাথায় তাঁর সাথে কথা বলার চেষ্টা করুন।

বৃষ রাশি: সন্তানদের পড়াশোনার কারণে আজ প্রচুর অর্থব্যয় হতে পারে। ঢাকা দেওয়া নেই এমন খাওয়ার আজ খাবেন না। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ এক বিষ্ময়কর উপহার পেতে পারেন। আজ অহেতুক এমন কোনো চাপ নেবেননা যা মানসিক উত্তেজনা তৈরি করতে পারে। আজ সবসময় সতর্ক থাকতে চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ অবশ্যই নজর দেওয়ার প্রয়োজন হবে। কোনো বন্ধুর কাছ থেকে পাওয়া বিশেষ প্রশংসা আজ আপনাকে খুশি করে তুলবে। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা একটি দুর্দান্ত সময় উপহার পাবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। আপনি আজ কোনো সমস্যা ছাড়াই সব কিছু সামলাতে সক্ষম হবেন।

কর্কট রাশি: কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া এক অপ্রত্যাশিত বার্তা আজ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, অবশ্যই এই দিনটিকে কাজে লাগান। আপনি আজ কোনো একটি আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে পারেন। যেই কারণে আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। কোনো অপ্রত্যাশিত উৎস থেকে আজ আর্থিকভাবে লাভবান হবেন।

সিংহ রাশি: দিনটির শেষ ভাগে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। প্রাচীন কোনো জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি ঘটবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনি মানসিক চাপে ভুগবেন। আজ কোনো পার্কে বেড়াতে গিয়ে আপনার এমন ব্যক্তির সাথে দেখা হবে যাঁর সাথে অতীতে আপনার কোনো মনোমালিন্য হয়েছিল।

কন্যা রাশি: আপনার কোনো ভাই বা বোন আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। কোনো আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আজ আপনাকে চাপমুক্ত এবং খুশি করবে। আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে আজ মানসিক শান্তি খুঁজে পাবেন। আপনি কর্মক্ষেত্রে যেসমস্ত কঠিন কাজগুলি করেছেন সেগুলির জন্য আজ লাভবান হতে পারেন। আজ আপনি কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারেন।

তুলা রাশি: আজ কোনো নতুন যৌথ উদ্যোগে অংশগ্রহণ করা থেকে বিরত থাকুন। কোনো কাজ শুরু করার আগে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। আজ আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। কোনো অপ্রত্যাশিত উৎস থেকে আজ আর্থিকভাবে লাভবান হবেন। প্রেমের জন্য দিনটি ভালো। আপনি আজ কর্মক্ষেত্র থেকে তাড়াতাড়ি বাড়িতে চলে আসতে পারেন। পাশাপাশি, তারপর নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন।

বৃশ্চিক রাশি: বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য এটি ভালো সময়। কোনো অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে অবশ্যই বারংবার চিন্তা করুন। আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আপনি আপনার সুস্বাস্থ্যের কারণে আপনার বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া এক অপ্রত্যাশিত বার্তা আজ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে।

ধনু রাশি: কোনো অতিথিদের প্রতি আজ রূঢ় হবেন না। নাহলে তাঁদের সাথে সম্পর্কে কোনো প্রভাব পড়তে পারে। আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনি আপনার অবসর সময়টি কোনো ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। প্রিয়জনকে কখনোই সন্দেহ করবেন না। কোনো অপ্রয়োজনীয় বিতর্ক আজ এড়িয়ে চলুন। স্ত্রীর স্বাস্থ্যজনিত সমস্যায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাগুলিকে দূরে সরিয়ে দিন। পাশাপাশি, নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। তবে, অযথা অর্থব্যয় করবেন না। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজকে আপনি আপনার ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন। প্রেমের জীবনের জন্য দিনটি ভালো।

কুম্ভ রাশি: সন্তানেরা স্কুলে পড়াশোনার প্রতি অমনোযোগী হওয়ার কারণে আজ আপনি হতাশ হতে পারেন। কেউ কেউ আবার তাঁদের সন্তানদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা পেতে পারেন। আজ আপনি পরোপকারের মাধ্যমে মানসিক শান্তি পাবেন। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আজ এক বিশেষ চমক পেতে পারেন। আজ আপনি হঠাৎ প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন এবং কোনো একটি আকষ্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

মীন রাশি: পরিবারের সদস্যরা আজ আপনার কোনো মতামতকে সমর্থন করবেন। আজ আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে আকৃষ্ট করবে। সারাটা দিন জুড়ে আজ মানসিক শান্তি বজায় থাকবে। আপনার মা বা বাবার স্বাস্থ্যের জন্য আজ আপনাকে প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। প্রেমের জীবন সুন্দরভাবে প্রস্ফুটিত হবে আজ। কর্মক্ষেত্রে আজ সতর্ক থাকুন। বিবাহিত জীবনে সুখের হবে।

এনএফ৭১

 



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top