• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৩ ডিসেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ২০:৩৩

১৩ ডিসেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা আজ ইতিবাচক দৃষ্টিভঙ্গী বজায় রেখে চললে কাজে সাফল্য লাভ করতে পারবেন। নেতিবাচকতার প্রভাবে লোকসানের সম্ভাবনা রয়েছে। সময় অনুকূল, এর সদ্ব্যবহার করুন। কোনও প্রিয় মানুষের সাহায্যে ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করে তা কার্যকরী করবেন। সম্পত্তি সংক্রান্ত কাজে নথিপত্রের সমস্যা দেখা দিতে পারে। এর ফলে অবসাদ থাকবে। ভাইদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। আপনার কটূ বচন সম্পর্কে প্রতিকূল প্রভাব বিস্তার করবে। সন্তানের সাহায্যে সমস্যার সমাধান করতে পারবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের সামাজিক কাজে রুচি থাকবে। রাজনৈতিক সম্পর্কের ফলে ভালো লাভ অর্জন করতে পারবেন এই রাশির জাতকরা। আটকে থাকা কাজ পূর্ণ করার ক্ষেত্রে সাহায্য পাবেন। কোনও সম্পত্তি বা নতুন গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। কোনও প্রিয় মানুষকে অর্থ ঋণ দিতে পারেন, এর ফলে তাঁদের সমস্যার সমাধান হবে। ছাত্রদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। বন্ধুদের সঙ্গে সময় নষ্ট করবেন না, তা না-হলে পরে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়িক গতিবিধিতে বোধবুদ্ধি প্রয়োগ করে কাজ করা লাভজনক হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা সকাল থেকেই কাজকর্মের জন্য দৌড়ঝাপ করবেন। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। প্রতিদিনের কাজ থেকে সরে এসে পৃথক কিছু করার চেষ্টা করুন। এর ফলে মানসিক ও শারীরিক ক্লান্তি দূর হবে। কেউ আপনার আবেগপ্রবণতার ফায়দা তুলতে পারে। কারও ওপর বিশ্বাস করার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। বন্ধুদের সঙ্গে অধিক সময় কাটানো আপনার কাজের জন্য ভালো হবে না। অংশীদারীত্বে কোনও কাজ করে থাকলে কাজে পারদর্শীতা বজায় রাখুন। তা না-হলে ভবিষ্যতে সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভারসাম্য বজায় থাকবে। একে অপরের পরামর্শের ফলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে তাঁর সঙ্গে জড়িত পরিকল্পনা সম্পর্কে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। চাকরিজীবীরা গুরুত্বপূর্ণ ও বিশেষ ব্যক্তির সঙ্গে সময় কাটাতে পারেন। এর ফলে আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। সাফল্য লাভের পথ তৈরি হবে। প্রেমীদের সমস্যার মুখে পড়তে হতে পারে। ব্যবসায়ে যে নীতি প্রণয়ন করেছে, তাকে শীঘ্র কার্যকরী করার চেষ্টা করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা আজ পরিবারে কিছু পরিবর্তন বা পুনর্নবীকরণের পরিকল্পনায় সদস্যদের সঙ্গে আলোচনা করতে পারেন। কোনও জরুরি জিনিস হারিয়ে যাওয়ার ফলে পরিবারের সদস্যদের মধ্যে অভিযোগ-পাল্টা অভিযোগের চলতে থাকবে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে সম্পত্ত সংক্রান্ত বিবাদ হতে পারে। ব্যবসায়ীরা সারাদিন কাজে ব্যস্ত থাকবেন। বাড়ির পরিবেশ ইতিবাচক রাখার জন্য ইতিবাচক চিন্তাভাবনা বজায় রাখুন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি ইতিবাচক ফলাফল প্রদান করবে। কোনও কোর্ট কেস বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার পক্ষে আসবে। এর ফলে স্বস্তি পাবেন। ব্যবসায়ীরা কোনও পরিবর্তন বা সিদ্ধান্তের আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন, তা না-হলে ছোটখাটো ভুলের ফলে লোকসান সম্ভব। চাকরিজীবীরা কারও সঙ্গে নিজের আউডিয়া ভাগ করে নেবেন না। তা না-হলে কেউ এর লাভ তুলতে পারে। খাওয়া-দাওয়ার বিষয়ে কোনও গাফিলতি করবেন না। পেট খারাপ হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা বয়স্কদের পরামর্শকে উপেক্ষা করবেন না। তাঁর সহযোগিতা আপনার জন্য অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে বরিষ্ঠ ব্যক্তিদের সহযোগিতা লাভ করবেন। আপনার কাজ প্রশংসিত হবে। এর ফলে নতুন পরিচিতি লাভ করবেন তুলা রাশির জাতকরা। চাকরিজীবীরা আধিকারিকদের সঙ্গে কথাবার্তার সময়ে সাবধানে থাকুন। পারিবারিক জীবনে ভালোবাসা ও কথা কাটাকাটি দুই-ই থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের কেরিয়ারের ক্ষেত্রে কিছু সমস্যার মোকাবিলা করতে হবে। ধর্মীয় সংগঠনের কাজে রুচি থাকবে। এর ফলে মানসিক শান্তি লাভ করতে পারেন। সমাজে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে, এখন তা এড়িয়ে যান। ব্যবসায়িক গতিবিধিতে অধিক পরিশ্রম করতে হবে। নতুন ব্যবসায়িক অর্ডার পেতে পারেন। স্বামী-স্ত্রী একে অপরের সহযোগিতা করবেন ও একে অপরের ওপর বিশ্বাস রাখবেন। সর্দি, কাশি, জ্বর হতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা ধর্মীয় কাজে দিন কাটাবেন। সম্পত্তি বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে তাতে গাম্ভীর্যের সঙ্গে বিচার করতে হবে। কোনও সরকারি নথি পূর্ণ করার সময়ে তাতে সতর্কতা অবলম্বন করুন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। কারও সঙ্গে অংশীদারীত্বের পরিকল্পনা করার জন্য সময় অনুকূল। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

মকর রাশি: মকর রাশির জাতকরা কোনও জরুরি কাজে বন্ধুদের সাহায্য করবেন। এর ফলে মনে আনন্দ থাকবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে তাতে পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন। কোনও প্রয়োজনে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে জীবনসঙ্গীর পরামর্শ নিন। ব্যবসায়িক কাজে সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন এবং সমাজে আপনাদের মানসম্মান বৃদ্ধি পাবে। আর্থিক সমস্যার কারণে চিন্তিত হতে পারেন। যার ফলে আপনাদের মনোবল বৃদ্ধি পাবে ও আদর্শবাদী স্বভাব বজায় রাখুন। বাড়ির বয়স্কদের পরামর্শে কাজ করলে লাভ হতে পারে। নতুন কাজ শুরু পরিকল্পনা করে থাকলে এই সময়টি তার জন্য অনুকূল। গ্রহের সহযোগিতা লাভ করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা ব্যক্তিগত ও ব্যবসায়িক জীবনে ভালো সামঞ্জস্য বজায় থাকবে। কর্মক্ষেত্রে কৌশল দেখানোর সুযোগ পাবেন। ব্যবসায় কঠিন পরিশ্রম করলে আপনার উদ্দেশ্য পূরণ হবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে। আনন্দ অনুভব করবেন। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। অর্থ আটকে যেতে পারে। রোজগারের খোঁজে থাকলে আপাতত অধিক পরিশ্রম করতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top