• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৫ ডিসেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ২১:২৩

১৫ ডিসেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের পরিস্থিতি সন্তোষজনক থাকবে। ইতিবাচক থেকে যে কোনও পরিস্থিতিতে ভারসাম্য বজায় রাখতে পারবেন। পাশাপাশি আজ নিজের পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সতেজ অনুভব করবেন মেষ রাশির জাতকরা। প্রতিশ্রুতি দিয়ে থাকলে তা পূরণ করার দিন আজ। বাচ্চাদের মনোবল বজায় রাখুন। কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনা কার্যকরী হবে। আবার কিছু জটিলতা দেখা দিতে পারে। পারিবারিক জীবন সুখে কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন। সর্দি-কাশি হতে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিন খুব ভালো কাটবে। বন্ধু, পরিবার ও সমাজে সম্মান লাভ করবেন এই রাশির জাতকরা। জমি-সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ আটকে থাকলে তা পূরণ করার জন্য সময় ভালো। যে কোনও ধরনের দলিল আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। নিজের বিবেকবুদ্ধি প্রয়োগ করে কাজ করুন। যে কোনও কথায় তর্ক করে সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে নিয়ে থাকা কোনও সিদ্ধান্ত আপনার জন্য ভালো প্রমাণিত হবে। পরিবারের কিছু কিছু বিষয়ে উপেক্ষা করে যাওয়া শুভ।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা নিজের জীবনযাপন প্রণালীতে পরিবর্তন করে ইতিবাচক শক্তি অনুভব করতে পারেন। বিশেষ ব্যক্তিদের কাছে থাকার ফলে আত্মবিশ্বাস বাড়বে। ভবিষ্যৎ পরিকল্পনা করতে পারেন এই রাশির জাতকরা। এমনকি নিজের ছোটখাটো ভুলের বিষয়ে আত্মচিন্তন করে, তার পুরনাবৃত্তি না-করার চেষ্টা করুন। অংশীদারীত্বের কথা চিন্তাভাবনা করে থাকলে পরিস্থিতি আপনাদের অনুকূল। কাজের পাশাপাশি পরিবারের সদস্যদের জন্য সময় বের করুন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা অত্যন্ত গাম্ভীর্যের সঙ্গে জীবনের গুরুত্ব বুঝবেন। কোথাও লগ্নির পরিকল্পনা করে থাকলে, তার জন্য সময় অনুকূল। গাফিলতি করবেন না, তা না-হলে আপনার ব্যক্তিগত কাজ বাধার মুখে পড়বে। কারও সঙ্গে সম্পর্কে অবসাদ দেখা দিতে পারে। সমস্যাকে ভয় পাওয়ার পরিবর্তে তার সমাধান খোঁজার চেষ্টা করলে আপনার পক্ষে ভালো হবে। বাইরের কাজে খুব বেশি সময় নষ্ট করবেন না। এই রাশির সিঙ্গল জাতকরা কোনও সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে আজকের দিন আপনাদের জন্য ভালো।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য বাড়ির রক্ষণাবেক্ষণ বা পরিবর্তন সংক্রান্ত কাজ শুরুর সময় এটি। গুরুত্বপূর্ণ বিষয়ে ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আলোচনা করতে পারেন। বিরোধীদের ক্রিয়াকলাপ উপেক্ষা করবেন না। ভুল কথায় রেগে যাওয়ার পরিবর্তে বোধবুদ্ধি প্রয়োগ করে নিজের প্রতিক্রিয়া জাহির করুন। এমন না-করলে পরিস্থিতি নষ্ট হতে পারে। বাড়ির বয়স্কদের দেখাশোনায় কোনও ত্রুটি রাখবেন না। ব্যবসায়িক কাজ ধীরে ধীরে উন্নত হবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি আর্থিক বিষয়ের জন্য খুব ভালো কাটবে। আপনার আর্থিক পরিস্থিতি এর প্রভাব দেখা দেবে। নেতিবাচক কথাবার্তা থেকে নিজেকে দূরে রাখুন। এর ফলে পরিবারের সদস্যরাও আনন্দিত হবেন। আশপাশের ব্যক্তির ক্রিয়াকলাপ উপেক্ষা করবেন না। এঁরা আপনার বিরুদ্ধে কোনও গুজব রটাতে পারে। ঋণের লেনদেন করতে চাইলে সাবধানে হন। রাজনৈতিক যোগাযোগের মাধ্যমে ব্যবসায়িক সমস্যার সমাধান হতে পারে। জীবনসঙ্গী বা পরিবারের কোনও সদস্যের পরামর্শ আপনাকে সাহায্য করতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা নিকটাত্মীয়ের বিয়ে পাকা হওয়ার সংবাদ পেতে পারেন। এর ফলে আপনাদের মন আনন্দে ভরে থাকবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে থাকায় ভালো অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। কোনও ধর্মীয় স্থানে যাওয়ার অনুষ্ঠান তৈরি করতে পারেন। আপনার কিছু পরিকল্পনা বিফল হতে পারে। তবে হতাশ হবেন না। ফোন ও যোগাযোগের মধ্যে অধিকাংশ ব্যবসায়িক কাজ সম্পন্ন করতে পারবেন। দাম্পত্য জীবনে ছোটখাটো নেতিবাচক কথাকে গুরুত্ব দেবেন না।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জীবনে একাধিক পরিবর্তন দেখা যাবে। খোলা মনে এই পরিবর্তনকে স্বীকার করুন। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ পেতে পারেন। সঠিক ভাবে নিজের চিন্তভভাবনা ব্যক্ত করার ফলে সম্মানিত হবেন। কোনও পুরনো নেতিবাচক কথাকে নিজের দিনযাপনে প্রভাব বিস্তার করতে দেবেন না। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। এর ফলে

ধনু রাশি: ধনু রাশির জাতকরা কেরিয়ারের সঙ্গে জড়িত কোনও সুসংবাদ পেতে পারেন। সমস্ত কাজে দৃঢ় থাকুন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি আপনার জন্য খুব ভালো থাকবে এবং সাফল্য লাভ করবেন। সৃজনশীল কাজে ভালো সময় কাটাবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। অর্থ আগমনের পাশাপাশি ব্যয় বাড়তে থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে কাজে বাধা আসতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের সমস্ত কাজ ভালোভাবে পূর্ণ হবে। বাড়ির রক্ষণাবেক্ষণে আপনার রুচি থাকবে। বিশ্রাম করার জন্য একা সময় কাটান। বন্ধু ও আত্মীয়দের সঙ্গেও সময় কাটান। নিজের ত্রুটিগুলি সংশোধন করার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক দিয়ে সময় প্রতিকূল। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সহযোগিতা কঠিন সময়ে আপনার কাজে আসবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিন অনুকূল ফলাফল প্রদান করবে। এর জন্য অধিক প্রচেষ্টা ও চিন্তাভাবনা করতে হবে এই রাশির জাতকদের। যুবকরা নিজের বিভ্রান্তি থেকে মুক্তি পেয়ে স্বস্তিতে থাকবেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। ঘনিষ্ঠ সম্পর্কের বিষয়ে আপনাদের মধ্যে সন্দেহ ও ভয়ের পরিস্থিতি তৈরি হতে পারে। ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত কোনও কাজ হাতে নেবেন না। ভেবেচিন্তে সময় কাটান। ব্যবসায়িক কাজ শুরু হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতক সমাজ সেবা ও ধর্মীয় কাজে ভালো ভাবে সময় কাটাবেন। কাউকে ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। অহংকার ও অতিআত্মবিশ্বাস নিয়ন্ত্রণে রাখুন। ভুলভাল ব্যয় করবেন না। কারণ হঠাৎই কোনও ব্যয় আপনার সামনে আসতে পারে। ব্যক্তিগত কাজ নিজেই পুরো করুন। ব্যবসায়িক কাজে আগত বাধা দূর হতে পারে। বাড়ির পরিবেশ মধুর থাকবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top