• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৭ ডিসেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ২১:০৯

১৭ ডিসেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের জন্য মিশ্র প্রভাব থাকবে। কিছু ক্ষেত্রে লাভের সম্ভাবনা থাকে আবার কিছু ক্ষেত্রে লোকসানের সম্ভাবনা থাকে। আপনার ক্ষমতা এবং দক্ষতা সমাজ এবং আত্মীয়দের মধ্যে সমাদৃত হবে। শিক্ষার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী ফলাফল পেয়ে খুশি হবে। তাড়াহুড়া ও আবেগে কোনো সিদ্ধান্ত নেবেন না। তৈরি করা কাজ নষ্ট হয়ে যেতে পারে। গাড়ির ভাঙন বা দামী যন্ত্রপাতির জন্যও খরচ হতে পারে। ব্যবসায়িক কর্মকাণ্ড আজ একটু ধীরগতির হবে, তবে প্রয়োজন অনুযায়ী লাভ হলে মন খুশি থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সমন্বয় ঠিক থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চমৎকার হবে। যে সাফল্যের জন্য আপনি গত কয়েকদিন ধরে চেষ্টা করেছিলেন, আজ তা পেতে পারেন। সমমনা মানুষের সঙ্গে দেখা হলে মন খুশি হবে। কর্মজীবী নারীরা তাদের দায়িত্ব ভালোভাবে পালন করবে এবং চাকরি ও পরিবারের মধ্যে ভারসাম্য রক্ষা করতে পারবে। অর্থনৈতিক পরিস্থিতিতে একধরনের উত্থান-পতন হতে পারে, তবে আপনি শক্তভাবে এর বিরুদ্ধে লড়াই করবেন। যেকোনো ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা পরিবর্তন খুব উপকারী প্রমাণিত হতে পারে। ঘর সাজানো নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কিছু বিতর্ক হতে পারে। খাবার ও পানীয়ের যত্ন নিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে। যে কোনও নতুন প্রযুক্তি ব্যবহার করে আপনি আপনার কাজকে এগিয়ে নিতে পারবেন এবং সফল হবেন। আত্মীয়ের সঙ্গে চলমান ভুল বোঝাবুঝিও দূর হবে। আপনার কাজের ধরন উন্নত হবে এবং পরিকল্পনা সম্পন্ন হবে। সামান্য চতুর ব্যক্তিরা আপনার পরিকল্পনার সুবিধা নিতে পারে। অল্প বয়সী প্রেমের সম্পর্কে জড়িয়ে নিজের ক্যারিয়ারকে ঝুঁকিতে ফেলবেন না। অনেক ভেবেচিন্তে যেকোনো সিদ্ধান্ত নিন। ব্যবসায় করা কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার সঠিক ফলাফল পাওয়ার সময় এসেছে। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জন্য আজ একটি অনুকূল দিন এবং আপনি কোনও বন্ধুর কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ খবর পেতে পারেন। আপনার দিনটি ভালো কাটবে এবং চাকরিজীবীদের আজ আরও বেশি কাজ করতে হতে পারে। অর্থনৈতিক অবস্থাও মজবুত থাকবে। দুপুরের পর হঠাৎ কোনো সমস্যা দেখা দিতে পারে। কাজের চাপে কোথাও আটকা পড়ে থাকতে পারেন। কিছু লোক আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে, কিন্তু এই জিনিসগুলি আপনাকে প্রভাবিত করবে না। দাম্পত্য জীবন সুখের হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে এবং ধর্মীয় কাজে নিষ্ঠার কারণে দিনটি শান্তিতে কাটবে। সামাজিক কাজেও আপনার বিশেষ অবদান থাকবে। আপনার কাজগুলি ভেবেচিন্তে এবং শান্তভাবে সম্পন্ন করুন এবং অর্থের ক্ষেত্রে কাউকে বিশ্বাস করা এড়িয়ে চলুন। পরিবারের কোনো সদস্যের বিবাহিত জীবনে চলমান সমস্যা নিয়ে উদ্বেগ থাকবে এবং কাজে বাধা আসতে পারে। বাড়ির রক্ষণাবেক্ষণ এবং বিনোদন সম্পর্কিত জিনিস কেনার জন্য ব্যয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে কিছু কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে, আপনি আপনার আগ্রহের কাজ করার সুযোগ পাবেন। আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। আপনি আপনার প্রিয়জনকে সাহায্য করে সুখ পেতে পারেন। আপনি যদি আপনার জীবনধারা উন্নত করার চেষ্টা করেন তবে এটি উপকারী হবে। দিনের দ্বিতীয় অংশে কোনো সমস্যা আপনার দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। ছোটখাটো বিষয় নিয়ে কারো সাথে বেশি জড়াবেন না। আপনি কর্মজীবন এবং ক্ষেত্রে ভাল করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে এবং স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আজ তারা অনেক উত্স থেকে লাভের সুযোগ পেতে পারেন। নতুন কিছু কাজের পরিকল্পনা হতে পারে। আধ্যাত্মিক স্তরেও আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি যাদের বেশি বিশ্বাস করেন তাদের সাথে যোগাযোগ স্থাপনের সময় সতর্ক থাকুন, তারা আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। ব্যবসায়িক কার্যক্রম আগের মতোই চলবে। স্বামী-স্ত্রী একে অপরের সাথে সৌহার্দ্য বজায় রাখলে দিনটি ভালো যাবে। কাজের চাপের কারণে রক্তচাপ হতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই দিনে দায়িত্ব বেশি থাকবে এবং সারাদিন দৌড়াদৌড়িতে কাটবে। আজ আপনার বাড়ির কারও অসুস্থতার কারণে আপনার মানসিক সমস্যা হতে পারে। আপনি আপনার কাজের প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত হবেন। শিক্ষার্থীরাও তাদের কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পাওয়ার পর স্বস্তি ও স্বস্তি বোধ করতে পারে। যেকোনো ধরনের অর্থ লেনদেন করার সময় খুব সতর্ক থাকুন। যেকোনো ধরনের ভুল সমস্যা বাড়িয়ে দিতে পারে। অতিরিক্ত কাজ আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রের অভ্যন্তরীণ বিন্যাসে উন্নতি হতে পারে। বাড়ির পরিবেশ ইতিবাচক হবে। স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনেক ধরনের জটিলতায় ঘেরবে। আজ অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে অনেক অসুবিধা কাটিয়ে উঠতে পারেন। কোনো স্থবির পূর্ব পরিকল্পনা আজ আবার শুরু হতে পারে। পড়ুয়াদের মনোযোগ থাকবে পড়াশোনায়। নিকটাত্মীয়ের স্বাস্থ্য নিয়ে মনে কিছু অশুভ চিন্তা আসতে পারে। আপনি যদি আধ্যাত্মিক এবং ধর্মীয় কাজে কিছুটা সময় ব্যয় করেন তবে আপনি মানসিক শান্তি পাবেন। কর্মজীবন সংক্রান্ত সমস্যার কোনো সমাধান আজ পাওয়া যেতে পারে। পারিবারিক পরিবেশ হবে মনোরম ও মধুর। আপনার বিশ্রামের জন্যও কিছু সময় বের করুন।

মকর রাশি: মকর রাশির জাতক জাতিকাদের জন্য আজ পরিবার ও বন্ধুদের মাঝে আনন্দের দিন হবে। এর সাথে, বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির অসুস্থতার কারণে সমস্যা বাড়তে পারে এবং আপনাকে অনেক দৌড়াতে হতে পারে। একটি নির্দিষ্ট বিষয়ে কথোপকথন করা মানসিক শান্তি দিতে পারে। নতুন তথ্যও পাওয়া যাবে। পরিবারের সদস্যদের সাথে সঠিক সময় কাটালে ইতিবাচক পরিবেশও তৈরি হবে। বিনিয়োগ সংক্রান্ত কোনও কাজ করার আগে সম্পূর্ণ যত্ন নিন। যদি সম্ভব হয়, আজকের এই কাজটি স্থগিত করুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ এমন কিছু কাজে সাফল্য পাবেন যা তারা দীর্ঘদিন ধরে নিযুক্ত ছিল। সন্তানের ভবিষ্যৎ নিয়ে পরিকল্পনা করা হবে। নিজেকে প্রমাণ করতে গ্রহের অবস্থান ভালো। কোনো সাধারণ বিষয়ে ঘনিষ্ঠ আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। যা সম্পর্ক নষ্ট করে দিতে পারে। আপনি যদি বাড়িতে কোনও নতুন জিনিস বা কোনও ইলেকট্রনিক জিনিস কেনার পরিকল্পনা করছেন, তবে কেনাকাটা করার সময় বাজেটের কথা মাথায় রাখুন। আপনি প্রেম এবং রোমান্সের মতো কার্যকলাপের প্রতি প্রবলভাবে আকৃষ্ট হবেন।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজ বেশিরভাগ সময়ই কাটবে ঘরের কাজে এবং পরিবারের সাথে। যার কারণে আপনি খুব আরাম অনুভব করতে পারেন। বাড়িতে একটি ধর্মীয় কার্যকলাপও ইতিবাচকতা তৈরি করতে পারে। অর্থনৈতিক দিকটাও ভালো থাকবে। দিনের দ্বিতীয় ভাগে কিছুটা দুশ্চিন্তা থাকবে। কিছু প্রতিপক্ষ আপনার সম্পর্কে মিথ্যা কথা ছড়াতে পারে। তবে এটি আপনার খ্যাতির উপর কোন নেতিবাচক প্রভাব ফেলবে না। পেশাগত দিক থেকে দিনটি ভালো। পরিবারের পরিবেশে বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top