• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৮ ডিসেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ২২:২৯

১৮ ডিসেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ইতিবাচকতায় ভরে থাকবে। নিজের মধ্যে নতুন শক্তি অনুভব করবেন এই রাশির জাতকরা। নিজের কাজের প্রতি সমর্পিত থাকা স্বাভাবিক ভাবেই আপনাকে সাফল্য প্রদান করতে পারে। নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে সময় ভালো। তবে নিজের পরিকল্পনা কারও সামনে প্রকট করা সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। এ সময় আর্থিক লেনদেন করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো কাটবে। জীবনে ইতিবাচক পরিবর্তন আনুন। দীর্ঘদিন ধরে চলতে থাকা কোনও দুশ্চিন্তার সমাধান বের করবেন। কাছের মানুষদের সঙ্গে বিনোদনে ভালো সময় কাটাবেন। সন্তানের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। এ সময়ে অন্যের বিষয়ে অধিক দখল দেবেন না। তা না-হলে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় কিছু নতুন দায়িত্ব আপনার কাঁধে আসতে পারে। পরিবারের সদস্যদের সময় দিন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো ভাবে কাটবে। বেশ কয়েকদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হবে। আপনার ব্যক্তিত্বের ইতিবাচক বিষয় প্রকট হতে পারে, আপনার প্রশংসা হবে। বড়দের পথপ্রদর্শন ও পরামর্শ আপনাকে উৎসাহিত করবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে হতাশ হচে পারেন। যে কোনও ধরনের যাত্রা লাভজনক প্রমাণিত হবে না, বরং আপনাদের সমস্যা বাড়তে পারে। সম্পর্কে ভুল বোঝাবুঝি যাতে না-হয়, সে দিকে লক্ষ্য রাখুন। আটকে থাকা টাকা লাভ করার জন্য ভালো দিন। সন্তান সাফল্য লাভ করবে, এর ফলে পরিবারে উৎসবের পরিবেশ বজায় থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ সাফল্য লাভ করবে। আপনার সাহায্য ও পরিশ্রমের ফলে পারিবারিক কলহ দূর হবে, সম্পর্কে উন্নতি দেখা দেবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজ আটকে থাকলে, তার সমাধান হবে। সম্পর্কে উন্নতি দেখা দেবে। ভাড়া সংক্রান্ত বিষয়ে বিবাদ দেখা দিতে পারে। অর্থ অপচয় করবেন না, তা না-হলে অনুতাপ করতে হতে পারে। অনাবশ্যক কথাবার্তায় মনোনিবেশ করবেন না। ব্যক্তিগত কাজে নিজের শক্তি ব্যয় করুন। ব্যবসা সম্প্রসারণের জন্য কারও সঙ্গে অংশীদারীত্বের পরিকল্পনা করে থাকলে, তা কার্যকরী করুন। পরিবারের সদস্যরা একে অপরের সহযোগিতা করবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। লক্ষ্যের প্রতি নজর রাখবেন। কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের সাহায্য পেতে পারেন। যুবকরা ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। ক্ষমতা অনুযায়ী অন্যের সাহায্য করুন। আবেগতাড়িত হয়ে নিজের লোকসান করে ফেলতে পারেন। তাই প্র্যাক্টিক্যাল হন। বেআইনি গতিবিধি এড়িয়ে যান। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। পারিবারিক পরিবেশ সুখে কাটবে। এ সময় কোনও ধরনের সংক্রমণের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের আজকের দিন অনুকূল। নিজের ক্ষমতা ও কৌশলের সদ্ব্যবহার করুন। কোনও বয়স্ক ব্যক্তির পরামর্শ ও পথপ্রদর্শন আপনার জন্য লাভজনক হবে। মিডিয়া ও ইন্টারনেটের মাধ্যমে গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। বিরোধীদের ক্রিয়াকলাপ উপেক্ষা করবেন না। তাঁদের ওপর নজর রাখুন ও সতর্ক থাকুন। কাজ হাসিল করার জন্য নিজের স্বভাব নম্র রাখতে হবে। ভবিষ্যৎ পরিকল্পনা আপাতত এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও পুরনো কথা নিয়ে মতভেদ হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজ কোনও সমস্যার সমাধান পাবেন, যার ফলে পরিবারের পরিবেশ ইতিবাচক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। ছাত্ররা পড়াশোনা সংক্রান্ত কোনও সুসংবাদ পেতে পারেন। অহংকার ও খিটখিটে মেজাজকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। গাফিলতির কারণে কাজ অসম্পূর্ণ ছেড়ে দেবেন না। নতুন কাজ শুরুর জন্য আজকের দিনটি ভালো। ব্যবসায়িক সম্পর্ক মধুর হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। নিজেকে নিরাপদে রাখুন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা নিজের কর্তব্যের প্রতি সতর্ক থাকুন। পরিকল্পনা ও শৃঙ্খলার সঙ্গে নিজের দিনযাপন করুন। সময়ের সদ্ব্যবহার করুন। কোনও নিকটাত্মীয়ের সাহায্য আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে। বাড়ির বয়স্ক সদস্যের সম্মান কমতে দেবেন না। সন্তানের সঙ্গে জড়িত আশা পূরণ না-হওয়ায় মনে হতাশা থাকবে। ব্যক্তিগত কারণে ব্যবসায় খুব বেশি মনোনিবেশ করতে পারবে না।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল থাকবে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে রুচি থাকবে। ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। বুদ্ধিমত্তার সাহায্যে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক দূরত্ব রোধ করার চেষ্টা করবেন। সম্পত্তি সংক্রান্ত কাজে লগ্নি করবেন না। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে মাধুর্য আসবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন। গ্রহের পরিস্থিতি আপনার প্রতিভা ও ক্ষমতায় শক্তি জোগাচ্ছে। বাড়ি পরিবর্তনের কোনও পরিকল্পনা করে থাকলে সময় অনুকূল। ধর্মীয় স্থানে সময় কাটালে মানসিক দিক দিয়ে মজবুত হবেন। নিজের ও পরিবারের সুখ-সুবিধায় ব্যয় করার সময়ে বাজেটের বিষয়টি মাথায় রাখবেন। কর্মক্ষেত্রে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সে সম্পর্কে আলোচনা করা আবশ্যক। বাড়িতে কোনও নিকটাত্মীয়ের আগমন হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজ স্বস্তিতে থাকা উচিত। ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। এর ফলে মনে আনন্দ থাকবে। নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মীয় আয়োজনে অংশগ্রহণ করতে পারেন। অন্যের বিষয়ে অধিক দখল দেবেন না। প্রচেষ্টা অনুযায়ী ভালো ফলাফল লাভ করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো। সন্তান সংক্রান্ত কোনও গভীর চিন্তা দূর হবে। নিজের ক্ষমতা অনুযায়ী গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। এর ফলে আপনাদের লাভ হবে। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের গতিবিধিথে নজর রাখা জরুরি। আইনি ঝামেলায় জড়াবেন না। ব্যবসায়িক কাজে অভিজ্ঞ কর্মীর সিদ্ধান্তকে গুরুত্ব দিন। স্বামী-স্ত্রী দুজনে মিলে পারিবারিক সমস্যার সমাধান করবেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top