• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৩ ডিসেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ২৩:০১

২৩ ডিসেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আপনার বন্ধুবান্ধব এবং পরিবার হয়তো অনুভব করছেন যে আপনি তাদের সঙ্গে পর্যাপ্ত সময় কাটাচ্ছেন না, কারণ আপনি কিছু সময়ের জন্য আপনার নিজের ভাবনার জগতে ছিলেন। আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চান। নিজের দিন উপভোগ করুন।

বৃষ রাশি: আপনার হৃদয় এবং মন দুইই আজ সম্পূর্ণরূপে আপনার কর্মক্ষেত্রে রয়েছে। এটি আপনার জন্য একটি খুব ভালো দিন। কিছু সময় ধরে আপনি যে কাজগুলো করার চেষ্টা করছেন কিন্তু করতে পারেননি তার একটি তালিকা তৈরি করুন। আজকে আপনি নিজেই সেই কাজগুলিকে সম্পন্ন করতে চলেছেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি বিভ্রান্তি থেকে মুক্তি দেবে। গত কিছু সময় ধরে আপনার মনে যে বিভ্রান্তি ও ব্যাকুলতা থাকবে, তা দূর হয়ে যাবে। আপনার ব্যক্তিত্বের ইতিবাচক কথাবার্তা আপনাদের সামনে আসতে পারে। এর ফলে আপনারা প্রশংসা লাভ করবেন। বড়দের পথপ্রদর্শন ও পরামর্শ আপনাকে উৎসাহিত করবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা আজ কঠিন পরিশ্রম ও সহযোগিতার ফলে পারিবারিক কলহ দূর করতে সফল হবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজ আটকে থাকলে, আজ তার সমাধান পাবেন। আপনার সম্পর্ক উন্নত হতে পারে। আজ অর্থের অপচয় করবেন না। তা না-হলে খারাপ বাজেটের কারণে আপনাকে হতাশ হতে হবে।

সিংহ রাশি: পরবর্তী কি আসছে তার উপর ফোকাস করতে হবে। পেশাগতভাবে থিতু হতে চাইলে অথবা প্রসার ঘটাতে চাইলে সেইভাবে কাজ করতে হবে। আজ ঘরোয়া সমস্যা মিটে যাবে এবং বাড়িতে সম্প্রীতি বজায় থাকবে। শারীরিক সুস্থতার জন্য ব্যয়াম করতে হবে।

কন্যা রাশি: সম্পর্কের জটিলতা হয় ভুল বোঝাবুঝির কারণে। সুতরাং নিশ্চিত করুন যে আপনি মানুষকে ঠিক কী বলতে চান তাই বলুন। আপনি যদি তাদের অনুমানের উপর সব ছেড়ে দেন তাহলে আপনি সকলের জন্য সমস্যা তৈরি করতে পারেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা আজকের দিনটি যে কোনও সমস্যার সমাধান নিয়ে আসছে। পাশাপাশি আজ পরিবারের পরিবেশ অত্যন্ত ইতিবাচক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছাত্ররা পড়াশোনা সংক্রান্ত কোনও ভালো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি: সবকিছুকে ভিন্ন চোখে দেখতে হবে। নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে অন্যরা যে দৃষ্টিভঙ্গিতে কিছু দেখে সেটা করতে হবে। আপনার বিষয়ে অন্য লোকের ধারণাকে মেনে নেওয়া এগিয়ে চলার প্রথম ধাপ হতে চলেছে।

ধনু রাশি: প্রিয়জনের সঙ্গে কথা বললে সমস্ত সমস্যাগুলির সমাধান হবে। আজই আপনার দিকটি ব্যাখ্যা করে আপনার প্রিয়জন কী বলতে চায় তা বোঝা ভাল।

মকর রাশি: কাজের সঙ্গে সম্পর্কিত কোনও সমস্যা আপনার এবং কাছের কারও মধ্যে কিছুটা দূরত্ব আনতে পারে। কোনও একটি জিনিসের উপর ফোকাস করতে হবে। একসঙ্গে অনেক কাজ করার চেষ্টা করলে ফল পাওয়া যাবে না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা অসাধারণ কাজে সময় কাটাবেন। এর ফলে আনন্দিত অনুভব করবেন কুম্ভ রাশির জাতকরা। কোনও নিকটাত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করার নিমন্ত্রণ পেতে পারেন। নিকটাত্মীয়ের দাম্পত্য জীবনে বিভেদের সমস্যার কারণে মন অশান্ত হবে। অন্যের বিষয়ে অধিক নাক গলাবেন না। ব্য়বসায় প্রচেষ্টা অনুযায়ী ভালো ফলাফল লাভ করতে পারেন।

মীন রাশি: বিনিয়োগ এবং বাণিজ্যের জন্য আজকের দিনটি ভালো। আপনি যদি একটি সম্পত্তি অথবা একটি গাড়ি কিনতে ছান তাহলে আজ ভালো দিন। এটি আপনার জন্য উপকারী হতে চলেছে এবং আপনি যা কিনবেন তার উপর আপনি একটি ভাল দাম পাবেন।

এনএফ৭১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top