• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৫ ডিসেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ২১:৪৩

২৫ ডিসেম্বর রবিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ। আজ দূরের আত্মীয় ও বন্ধুদের সাথে সম্পর্ক ভালো হবে। একটি নির্দিষ্ট আসনের ধ্যান আপনাকে শরীরের সাথে সম্পর্কিত একটি সমস্যার সমাধান খুঁজে পেতে সাহায্য করতে পারে। শিশুদের সমস্যা সমাধানে আপনাদের অবদান একান্ত প্রয়োজন। রাগ এবং তাড়াহুড়োয় পরিস্থিতি খারাপ হতে পারে। এই সময়ে, বাড়ি এবং ব্যবসা সংক্রান্ত কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসার দিক থেকে আজকের দিনটি শুভ নয়। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো এবং গ্রহ-পরিবর্তন আপনার অনুকূলে। পাশাপাশি আত্মদর্শনে কিছু সময় ব্যয় করুন, এটি আপনাকে অনেক অসুবিধা কাটিয়ে উঠতে সাহায্য করতে পারে। মনে রাখবেন সামান্য অসাবধানতা ভাইদের সাথে বিবাদের মতো পরিস্থিতি তৈরি করতে পারে। অন্যকে অতিরিক্ত শাসন না করে নিজের মধ্যে পরিবর্তন আনার চেষ্টা করুন। ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠুভাবে চলতে পারে। স্বাস্থ্য একটু নরম থাকবে।

মিথুন রাশি: আজ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য একটি অনুকূল দিন এবং আপনি কিছুদিন ধরে যে পরিশ্রম করছেন তার ফল পাওয়ার সময় এসেছে। তাই আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগী থাকুন। জমি সংক্রান্ত কোনো বিষয় চলমান থাকলে তা বিলম্বিত হতে পারে। নিজের গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিজে খেয়াল রাখুন, অন্যকে অতিরিক্ত বিশ্বাস করা ঠিক নয়। পাবলিক এবং মিডিয়া সম্পর্কিত কাজের প্রতি আরও মনোযোগ দিন। স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশিরা আজ পূর্ণ শক্তির সাথে তাদের কাজে নিবেদিত থাকবেন। প্রতিবেশীদের সঙ্গে কোনো পুরনো বিষয়ও মিটে যেতে পারে। এতে আপনার সম্পর্কের মধ্যে মধুরতা আসবে। আপনার সন্তানের যেকোনো সমস্যার সমাধান পেয়ে আপনি স্বস্তি পেতে পারেন। এই কারণে, আপনি আপনার আত্মবিশ্বাসে কিছুটা দুর্বলতাও অনুভব করতে পারেন। বর্তমান ব্যবসায়িক ব্যবস্থায় কিছু পরিবর্তন প্রয়োজন। বর্তমান পরিবেশ আপনার প্রকৃতির উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রবিবারটি স্বস্তিদায়ক পরিবেশে কাটবে এবং আজ কিছু মানুষ পরিবারের সাথে বড়দিনের উৎসব উপভোগ করবেন। আজ আপনি সন্তানদের সমস্যা সমাধানের জন্যও সময় বের করবেন। আপনার সাফল্যের প্রশংসা করবেন না এবং শান্তভাবে আপনার কাজগুলিতে মনোনিবেশ করুন। কর্মক্ষেত্রে বহিরাগতের হস্তক্ষেপ আপনার এবং অন্যদের মধ্যে বিবাদ তৈরি করতে পারে। গৃহস্থালির কাজে সাহায্য করা এবং সাজসজ্জা বজায় রাখা সম্পর্কের মধ্যে মধুরতা আনবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যস্ত থাকবে। বাড়িতে বিশেষ অতিথির আগমনে ব্যস্ত থাকতে পারেন। এটি রুটিন লাইফে কিছুটা পরিবর্তন ও স্বাচ্ছন্দ্য আনতে পারে। শিক্ষার্থীরা পড়ালেখা উপেক্ষা করলে তাদের ক্ষতি হবে। আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে কিছু আপত্তিকর পরিস্থিতি তৈরি করতে পারে। দিনের শুরুতে অনেক দৌড়াদৌড়ি হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত। অতিরিক্ত পরিশ্রম ক্লান্তির কারণ হতে পারে। স্বস্তি পেতে নির্জনতা বা আধ্যাত্মিক জায়গায় কিছু সময় কাটান। এটির মাধ্যমে, আপনি নতুন শক্তি নিয়ে আপনার কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন। বন্ধু বা আত্মীয়ের ভুল পরামর্শ আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। ব্যবসায়িক কার্যক্রম আগের মতোই চলবে। পারিবারিক পরিবেশ খুবই ইতিবাচক হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সুখ ও শান্তির হবে। তাড়াহুড়ো না করে শান্তিপূর্ণভাবে কাজ শেষ করার চেষ্টা করুন। কিছু কাছের মানুষের সাথে দেখা হবে যা বেশ ইতিবাচক হতে পারে। বাড়ি পরিবর্তন সংক্রান্ত একটি পরিকল্পনাও করা হবে। কখনও কখনও অহংকার এবং অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে, যার কারণে আপনার কর্মেরও অবনতি হতে পারে। কোনো বিশেষ কাজে বাড়ির বড় সদস্যদের পরামর্শ নিন। অর্থ সংক্রান্ত লেনদেন খুব ভেবেচিন্তে সম্পন্ন করুন। আপনি আপনার কঠিন সময়ে আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো এবং আজ আপনি নিজের মধ্যে একটি ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে সঠিকভাবে আলোচনা করুন। বাড়ির বড় সদস্যদের অসম্মান করবেন না। বড়দের আশীর্বাদ আপনার জন্য খুব সুখকর হবে। মার্কেটিং সংক্রান্ত কাজ আজ পিছিয়ে দিলে ভালো হয়। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। অচেনা কারো সাথে হঠাৎ দেখা হবে। আপনি আপনার কাজে যে পরিশ্রম করেছেন তার যথাযথ ফল পাবেন। বন্ধুর প্রতি আপনার মনে সন্দেহ বা সন্দেহ জাগতে পারে। এ কারণে সম্পর্ক তিক্ত হতে পারে। বিনিয়োগ করার আগে এটি সম্পর্কে সঠিক আলোচনা করুন। ব্যবসায়িক ক্ষেত্রের সাথে সম্পর্কিত কিছু পরিকল্পনা আপনার জন্য উপকারী হতে পারে। ব্যস্ততা সত্ত্বেও আপনি বাড়ি এবং পরিবারের জন্য সময় বের করতে সক্ষম হবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো। আজ আপনি কিছু বিশেষ কাজের সাথে সম্পর্কিত পরিকল্পনা করতে পারেন। আপনি খুব স্বস্তি বোধ করবেন। সন্তানের যে কোনো সাফল্য আপনার জন্য সুখ বয়ে আনতে পারে। পরিবারের সদস্যদের সাথে কেনাকাটার সময় আনন্দদায়ক হবে। অন্য লোকের হস্তক্ষেপের কারণে আপনার বাড়িতে কিছুটা উত্তেজনা থাকতে পারে। আপনার নিজের সিদ্ধান্ত নিন. বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন। ঘরের পরিবেশ পরিচ্ছন্ন থাকতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের পরামর্শ হল অন্যদের নিয়ে বেশি দুশ্চিন্তা না করে, আপনার কাজে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। কর্মক্ষেত্রে আজ অফিসার শ্রেণী আপনার। কোনো সিদ্ধান্ত নিতে সমস্যা হলে বাড়ির বড়দের পরামর্শ আপনার জন্য উপকারী হবে। অহংকে আপনার প্রকৃতিতে প্রবেশ করতে দেবেন না, অন্যথায় এটি আপনাকে আপনার লক্ষ্য থেকে বিচ্যুত করতে পারে। এমনকি পেশাগত পর্যায়েও সব কাজ প্রায় সুষ্ঠুভাবে চলবে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top