• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৫ জুন শনিবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৫ জুন ২০২১, ১৮:১২

৫ জুন শনিবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : মেষ রাশির জাতক-জাতিকার দিনটি আর্থিকভাবে ব্যয় বহুল হতে পারে। সাংসারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতায় প্রতারক চক্র থেকে সাবধান হতে হবে। কর্মজীবনে বা ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো জটিলতা বা ভুল বুঝাবুঝি দূর করতে সফল হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি আয়-রোজগারে অগ্রগতির। বড় ভাই-বোনের পরামর্শে তাদের দেখানো পথে চলতে চেষ্টা করুন। চাকরিজীবীদের আর্থিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হতে থাকবে। বর্তমান সময়ে সরল পথে আয়ের চেষ্টা ততটা ফলপ্রসূ নয়। বক্র পথে অর্থ রোজগারের অনেক সুযোগ আসবে। ব্যবসা-বাণিজ্যে বন্ধুর সঙ্গে কোনো চুক্তি করতে পারেন। বড় ব্যবসার জন্য যা খুবই কার্যকর।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে নিজের যোগ্যতায় উন্নতির। আপনার নতুন কোথাও পদায়ন হওয়ার সম্ভাবনা। বড় কোনো কাজ করতে হলে আপনাকে বড় ত্যাগ স্বীকার করতে হবে। মহৎ কোনো কাজই বাধা ব্যতীত হয় না। আপনার মহৎ উদ্দেশ্য সাধনের পথে পিতা বা পদস্থ কর্মকর্তা বাধা হয়ে দাড়াতে পারেন। তবে দিনের শেষে সফলতা আপনার ঝুলিতেই আসবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ উন্নতির সুযোগ রয়েছে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় সতর্ক থাকতে হবে। উচ্চ শিক্ষাই হোক বা জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য লাভের আশা। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মানসিকভাবে পরিতৃপ্ত হতে পারবেন। ভাগ্য আজ আপনার সহায় হওয়াতে কর্ম ও ব্যবসায়ীক জীবনে কিছু জীবন পরিবর্তনকারী সিদ্ধান্ত আসতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দেনা-পাওনার হিসাব মিটিয়ে ব্যবসায় কিছু উদ্বৃত্ত আশা করতে পারেন। অসুস্থ আত্মীয়-স্বজনের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেয়াও একটি মহৎ কাজ। সংসারের প্রয়োজনে কিছু টাকা ঋণ করতে হতে পারে। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই ভালো।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আজ অগ্রগতির আশা। জীবন সাথীর সঙ্গে চলতে থাকা মান-অভিমান দূর হয়ে সাংসারিক পরিবেশ হয়ে উঠবে সুখময়। চাকরির পাশাপাশি মধ্যস্থতার কাজে আয়-রোজগার বৃদ্ধি পাবে। খুচরা বিক্রয় বা কমিশনের কাজে কাঙ্ক্ষিত সফলতা আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক-জাতিকার কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে পারলেই হবেন সফল। অধীনস্থ কর্মচারীদের বোঝার চেষ্টা করুন। তারাও আপনার মতো রক্ত মাংসে গড়া মানুষ। কোনো সুপারম্যান নয়। বয়স্কদের বাতের পীড়ায় ভোগান্তি। অনৈতিক কোনো কাজে অর্থ ব্যয় থেকে বিরত থাকতে চেষ্টা করুন। মনের মধ্যকার ভয়-সংশয় আপনাকে দুর্বল করে দেবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শৈল্পিক কাজে অগ্রগতির। মনের মাধুরী মিশিয়ে যে কাজ করবেন তা শিল্প বা সৃজনশীল কাজ হোক দেখবেন মানসিক তৃপ্তির সঙ্গে সঙ্গে আর্থিক উন্নতিও বয়ে আনবে। সন্তানের সঙ্গে মানসিক দূরত্ব তৈরি না করে তার বন্ধু হওয়ার চেষ্টা করুন। প্রেম-ভালোবাসায় বিশ্বাস ও পরস্পরের প্রতি আস্থা থাকলে কোনো বাধাই আপনাদের সামনে পাহাড় হয়ে দাড়াতে পারবে না।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক-জাতিকার দিনটি পারিবারিক কাজে ব্যস্ততার। গৃহ পরিবর্তন বা গৃহস্থালি কোনো কাজে ব্যস্ততার দিন। আত্মীয়-পরিজনের আচরণে কষ্ট না পেয়ে তাদের ক্ষমা করতে শিখুন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলাপ-আলোচনায় কাঙ্ক্ষিত অগ্রগতি বাধা পাবে। মায়ের সঙ্গে সাংসারিক বিষয়ে দেখা দিতে পারে মতানৈক্য। কোনো আত্মীয়ের কারণে পরিবারে অশান্তি দেখা দিলে দ্রুত তাকে পরিহার করতে শিখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : মকর রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই-বোনের সঙ্গে ভুল বুঝাবুঝি দূর করতে পারবেন। সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। নতুন কাজের দায়িত্ব পাবেন। সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সফল হতে পারবেন। অনলাইনের ব্যবসা-বাণিজ্যের সঙ্গে জড়িতদের আয়-রোজগার বৃদ্ধির দিন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক-জাতিকার বকেয়া টাকা আদায়ে হবেন সফল। ব্যবসা-বাণিজ্যে চলতে থাকা বাধা-বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। খাদ্য পানীয় ও রেস্তোরা ব্যবসায়ীদের চলতে থাকা মন্দা কাটিয়ে ওঠার সময়। সাংসারিক জীবনে শ্যালক-শ্যালিকা বা দেবর-ননদের সঙ্গে সম্পর্কগুলো জোড়া লাগতে শুরু করবে। সঞ্চয়ের চেষ্টায় শত বাধা বিপত্তি আসলেও নিজের প্রবল ইচ্ছা শক্তি দিয়ে তা দূর করতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চক্ষু বা বাতের পীড়ায় ভোগান্তির আশঙ্কা। কর্মস্থলে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। ঝামেলার কাজে না জড়ানোই আজ উত্তম। নিজের উপর বিশ্বাস ও আস্থা ধরে রাখুন। পেছনে লোকে কি বলে তা মুখ্য নয়। কারো কথায় প্ররোচিত হলে প্রতারিত হওয়ার ভয় রয়েছে। ব্যবসা-বাণিজ্যে অপরের কথায় সিদ্ধান্ত না নিয়ে নিজের চিন্তা প্রসূত সিদ্ধান্ত নিন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top