রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

কমিটিতে স্বজন প্রীতি খতিয়ে দেখা হবে: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৬

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের যে কমিটিগুলো জমা দেওয়া হয়েছে সেগুলো এখনই ঘোষণা করা হবে না। জমা দেওয়া কমিটিগুলোতে স্বজনপ্রীতি হয়েছে কি না তা খতিয়ে দেখা হবে।

শনিবার (১৯ সেপ্টেস্বর) ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট ডব্লিউবিবিআইপি প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই সভায় সংযুক্ত হন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, অবিতর্কিত ও ত্যাগীদের কমিটিতে অগ্রাধিকার অবশ্যই দিতে হবে এবং বিতর্কিতদের বাদ দিতে হবে। অনেকেই মনে করছেন দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অভিযান থেমে গেছে, এ কথা মোটেও সত্য নয়। সরকারের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে।

হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, দলের ভিতরেও অপকর্ম করলে কেউই রেহাই পাবে না।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, করোনাকালে পিছিয়ে পড়া কাজগুলো অধিকতর সক্রিয়তার মধ্য দিয়ে এগিয়ে নিতে হবে। আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। কর্মসম্পাদনে স্বচ্ছতা বজায় রাখতে হবে এবং অপচয় রোধ করতে হব।

তিনি বলেন, খালি জায়গা পেলেই যত্রতত্র ভবন নির্মাণ বন্ধ করতে হবে। তিনি আরও বলেন ভবন নয়, মানসম্মত সড়ক এবং সেতু নির্মাণই হতে হবে প্রধান কাজ।

পরে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ১ কোটি গাছের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে সংসদ ভবন এলাকায় ২টি গাছের চারা রোপণ করেন।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top