রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা পজিটিভ কারাবন্দি জি কে শামীম

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১, ০০:১৮

করোনা পজিটিভ কারাবন্দি জি কে শামীম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিতর্কিত ঠিকাদার কারাবন্দি জি কে শামীম। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) বিকেলে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) জেলার মাহবুবুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানান।

এ ঘটনায় ঢাকা কেন্দ্রীয় কারাগারের একটি ওয়ার্ড ও হাসপাতালের অপর একটি ওয়ার্ড লকডাউন ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

জেলার মাহবুবুল ইসলাম বলেন, কয়েকদিন আগে কারাগারে থাকা জি কে শামীম শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কারা হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার শারীরিক অবস্থা ঠিক না হলে গত তিনদিন আগে বিএসএমএমইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার করোনা পরীক্ষা করলে পজিটিভ আসে।

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযানের সময় বিদেশি মদ ও বিপুল পরিমাণ নগদ টাকাসহ জি কে শামীমকে তার নিকেতনের বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব। এরপর থেকে কারাগারে রয়েছেন তিনি।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top