• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শুক্রবার সাতপাকে বাধা পড়ছেন বলিউডের কাজল আগরওয়াল

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০, ১৬:৩৯

বিনোদন ডেস্ক:

করোনার মধ্যেই বিয়ে করছেন তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল আগরওয়াল। আগামীকাল (৩০ অক্টোবর) ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে চার হাত এক করতে চলছেন তিনি।

বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টির মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কথা ঘোষণা দেন তিনি। বিয়ের মুডে রয়েছেন কাজল। বিয়ের ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে চলছেন। বুধবারও বাদ দেননি তিনি। ইনস্টাগ্রামে ওই দিন হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি প্রকাশ করেছিলেন।

বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী পাত্র গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে ঘোরার আগেই মেহেদি অনুষ্ঠানের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন সিংঘম অভিনেত্রী। ফ্লোরাল প্রিন্টের ট্র্যাডিশনাল আউটফিটই মেহেদি অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন এই অভিনেত্রী। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনির স্টাইলে চুল বেঁধেছেন। ৩০ অক্টোবর মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত ইনস্টাগ্রামেই জানিয়েছিলেন তিনি।

করোনা পরিস্থিতির কথা ভেবেই ওই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবরা।

প্রসঙ্গত, ২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু করেন কাজল আগরওয়াল। সিংঘম সিনেমায় অজয় দেবগণের সঙ্গে ও পরে নায়ক, স্পেশাল ২৬, রণরঙ্গম, মগধীরার মতো সুপারহিট সিনেমায়ও কাজ করেছেন তিনি। তাকে শেষ দেখা গিয়েছিল কোমালি সিনেমায়।

এনএফ৭১/জেএস/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top