• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইসিইউতে জাদুশিল্পী জুয়েল আইচ

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০, ১৪:৩৩

নিজস্ব প্রতিবেদক:

মহামারী করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন নন্দিত জাদুশিল্পী ও উপস্থাপক জুয়েল আইচ। ৪ নভেম্বর করোনার লক্ষন বুঝতে পেরে করোনা টেস্ট করান। পরে টেস্টের ফলাফল পজিটিভ আসে।

শুরুতে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। তবে আস্তে আস্তে অবস্থার অবনতি হওয়ায় তাকে এখন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার(১০ নভেম্বর) জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, দীর্ঘদিন ধরেই জুয়েল ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন। আর তার মধ্যে করোনার আক্রমনে আরও অসুস্থ হয়ে পড়েছেন। সবার কাছে তার সুস্থ্যতার জন্য দোয়া চেয়েছেন।

এনএফ৭১/জেএস/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top