• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিমানবন্দরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ মার্চ ২০২২, ২২:১৭

বিমানবন্দরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

রাজধানীর বিমানবন্দর গোলচত্বর থেকে ১৬৫০ পিস ইয়াবাসহ মো. রানা খান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেপ্তার রানার বাড়ি নোয়াখালীর কবিরহাটে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় বিমানবন্দর গোলচত্বরের পূর্ব পাশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ফুটওভার ব্রিজের নিচ থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে বিমানবন্দর থানা পুলিশ।

ইয়াবা উদ্ধার ও গ্রেপ্তার সম্পর্কে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহা. আসলাম উদ্দিন মোল্লা জানান, বৃহস্পতিবার থানা এলাকায় নিয়মিত ডিউটির সময় এএসআই মো. মিকাঈল মোল্লা সংবাদ পান, বিমানবন্দর গোলচত্বরে একজন ইয়াবাসহ অবস্থান করছেন।

এমন তথ্যের ভিত্তিতে ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টা করলে রানা খানকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৬৫০ পিস ইয়াবা।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top