• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোর দুর্দিনে বাবরকে পাশে পেলেন কোহলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৫ জুলাই ২০২২, ২১:৫৫

ঘোর দুর্দিনে বাবরকে পাশে পেলেন কোহলি

বিরাট কোহলির সময়টা মোটেও তার পক্ষে কথা বলছে না। সেঞ্চুরি নেই প্রায় তিন বছর হয়ে যাচ্ছে, ব্যাটেও রান নেই এখন। এমন দুর্দিনে ভারতীয় এই ব্যাটসম্যানকে নিয়ে আলোচনা সমালোচনাও নেহায়েত কম হচ্ছে না। তবে এমন সময়ে কোহলির পাশে এসে দাঁড়ালেন ভারতের চিরশত্রু পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। 

কোহলি সবশেষ তিন অঙ্কের দেখা পেয়েছিলেন সেই ২০১৯ সালের নভেম্বরে। বাংলাদেশের বিপক্ষে সেই সেঞ্চুরির পর থেকে আর সেঞ্চুরির দেখা পাননি তিনি, ৭০ সেঞ্চুরিতেই আটকে আছে তার খাতা।

শেষ কিছু দিনে ব্যাটেও রান নেই। বারবার অফ স্টাম্পের বাইরের বলে তাড়া করতে গিয়ে খোঁচা দিয়ে বসছেন বলে, ক্যাচ যাচ্ছে উইকেটের পেছনে। যেমনটা গতকালও হয়েছে তার সঙ্গে। ডেভিড উইলির অফ স্টাম্পের বাইরের বল তাড়া করতে গিয়ে জস বাটলারের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন তিনি। দারুণ আশা জাগিয়েও ১৬ রানেই শেষ হয়েছে তার ইনিংস। 

এমন ফর্মের সঙ্গে যোগ হয়েছে তার চোটও। কুঁচকির চোটের কারণে যেমন প্রথম ম্যাচে খেলতে পারেননি তিনি। তাকে রাখা হয়নি উইন্ডিজের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজেও।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top