• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের সাথে নাচের ছবি প্রকাশ হিলারী ক্লিনটনের

মামুনুর রহমান | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০৪:৫৯

সানা মারিনের সাথে নাচের ছবি প্রকাশ হিলারী ক্লিনটনের

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। তিনি খুব স্বাভাবিক জীবনযাপন করতে পছন্দ করেন। পার্টি করার কোনো তথ্য গোপন রাখেন না তিনি এবং প্রায়শই সঙ্গীত উৎসবে তাকে দেখা যায়। সম্প্রতি ৩৬ বছর বয়সী এই নারী প্রধানমন্ত্রীর একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়, কারন ওই সময়টা ছিলো করোনা সময়ের আর এজন্য তাকে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিলো। ফিনল্যান্ডবাসী তার এই আচরণের জন্য প্রবল সমালোচনা করেছিলেন সে সময়টাতে।

পার্টিতে উদ্যম নাচের জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে যেমন সমালোচনা জুটেছিল, তেমন যারা ব্যাক্তিগতভাবে তাকে চিনেন তাদের একাংশের থেকে সহানুভূতিও পেয়েছিলেন মারিন। এবার মারিনের পাশে দাঁড়ালেন হিলারি ক্লিনটন। যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী থাকাকালীন একটি পার্টিতে নিজের নাচের ছবি টুইটার হ্য়ান্ডলে শেয়ার করে মারিনের প্রতি নিজের সমর্থন জানিয়েছেন হিলারী। সে সময়ই কলম্বিয়ায় ঘুরতে গিয়ে একটি ক্লাবে নেচেছিলেন হিলারি।

সেই ছবি পোস্ট করে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর উদ্দেশে লিখেছেন, নেচে যাও সানা মারিন। ক্লিন্টনের এই পোস্টের পরই সেই পোস্ট রিটুইট করে ক্লিন্টনকে ধন্যবাদ জানিয়েছেন মারিন। সঙ্গে দিয়েছেন ভালবাসার ইমোজি।

২০১৯ সালের ডিসেম্বর থেকে বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সরকার প্রধান হিসেবে ক্ষমতায় রয়েছেন সানা মারিন। যদিও এখন এই খেতাব চিলির প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল বরিকের দখলে। তবুও ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের এই অপরাধে হিলারীর সমর্থন থেকে বুঝে নেয়া যেতে পারে এমন অপরাধ মার্জনাযোগ্য।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top