• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জনগণকে সর্বোচ্চ সেবা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৪

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:

সরকারি সম্পদ যথাযথভাবে ব্যবহার করে জনগণকে সর্বোচ্চ সেবা দিতে সরকারি কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

সরকারি কাজে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের সদ্ব্যবহার এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নে আগামী এক বছর মন্ত্রণালয় ও বিভাগগুলো কি কি কাজ করবে সেই চুক্তি করেছে মন্ত্রীপরিষদ বিভাগ।

এ সময়, ২০১৮-১৯ অর্থবছরের চুক্তি বাস্তবায়ন ও শুদ্ধাচার চর্চায় শীর্ষস্থান অর্জন করা মন্ত্রণালয় ও বিভাগকে পুরস্কৃত করা হয়। প্রধানমন্ত্রীর পক্ষে পুরস্কার তুলে দেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনী ইশতেহার ভুলে যায় না আওয়ামী লীগ, জনগণের কাছে করা ওয়াদা মাথায় রেখেই প্রতিটি বাজেটে বরাদ্ধ দেয়া হয়।

সরকারি সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করার পাশাপাশি প্রতিটি স্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।

করোনার বাধা অতিক্রম করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার কাজ করছে বলেও জানান প্রধানমন্ত্রী।

এনএফ৭১/আরআর/২০২০

প্রধানমন্ত্রীর সংবাদের বিস্তারিত জানতে ক্লিক করুন:



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top