• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২২, ২২:১১

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে এইচএসসির ফল প্রকাশ

এইচএসসি ও সমমান পরীক্ষা শেষ হয়েছে ৩০ ডিসেম্বর। ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে প্রকাশ হতে পারে এর ফল এবং সেই লক্ষ্যে মঙ্গলবার বৈঠকে বসছেন দেশের সব শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকরা।

করোনা সংক্রমণের কারণে শিক্ষার্থীদের সশরীরে ক্লাস না হওয়ায় বিভাগভিত্তিক তিনটি নৈর্বাচনিক বিষয়ে ছয়টি পত্রে অনুষ্ঠিত হয় এইচএসসি ও সমমান পরীক্ষা। ২ ডিসেম্বর শুরু হয়েছিল এইচএসসি ও সমমান পরীক্ষা। ওই দিন শিক্ষামন্ত্রী জানিয়েছিলেন, পরীক্ষা শেষ হওয়ার এক মাসের মধ্যে ফল প্রকাশ করা হবে।

ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এস এম আমিরুল ইসলাম বলেন, 'এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল তৈরির কাজ শুরু করা হচ্ছে। নতুন পদ্ধতিতে এ বছরের পরীক্ষা হওয়ায় ফল প্রকাশের জন্য প্রণয়ন করতে হবে একটি নীতিমালা। সেজন্য আজ বেলা ১১টায় দেশের সব শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকরা বৈঠক করে এসব বিষয়ে প্রস্তাবনা তৈরি করবে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top