• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বৌলতলী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বহিষ্কার

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৭ জুলাই ২০২১, ০২:২৩

গোপালগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বৌলতলী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদককে পদ থেকে সাময়িক বহিষ্কার

 

গোপালগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সদর উপজেলার বৌলতলী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবেদ উকিলকে পদ থেকে সাময়িক বহিষ্কার করেছে সদর উপজেলা যুবলীগ।

মঙ্গলবার (০৬ জুলাই) প্রেরিত গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী ও সাধারন সম্পাদক মোল্লা মোহাম্মদ ফিরোজ মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে গতকাল সোমবার (০৫ জুলাই) তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, গোপালগঞ্জ সদর উপজেলা শাখার, বৌলতলী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবেদ উকিলকে সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার আনিত অভিযোগে বৌলতলী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

পত্রে আরো উল্লেখ করা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সংগঠনের সকল প্রকার কর্মকাণ্ড থেকে তাকে বিরত থাকার আদেশ দেয়া হলো।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top