• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে পুলিশ সুপারের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৯ জুলাই ২০২১, ২২:০৮

মুকসুদপুরে পুলিশ সুপারের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

“মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ” এই স্লোগান নিয়ে গোপালগঞ্জের মুকসুদপুরে করোনাকালীন সময়ে ঘরবন্দী অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মুকসুদপুর থানার আয়োজনে ও গোপালগঞ্জ পুলিশ সুপারের উদ্যোগে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়। শুক্রবার (০৯ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত মুকসুদপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান, মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহিনুর চৌধুরী, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কাবির মিয়া, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন উপস্থিত ছিলন।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, সাবান, আলু, লবণ। খাদ্য সহায়তা প্রদান শেষে মুকসুদপুর শহরের প্রধান প্রধান সড়কের চেকপোস্ট পরিদর্শন ও জনসচেতনতা বৃদ্ধিতে হ্যান্ড মাইকিং করা হয়।

পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে, আপনারা নিয়ম মানুন, মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দুরুত্ব বজায় রাখুন। করোনার প্রকোপ থেকে বাঁচার জন্য ঘর থেকে বের না হওয়াই ভালো। আপনারা লকডাউন মেনে ঘরে থাকুন, সুস্থ থাকুন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top