• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে দুই ইন্টার্ন চিকিৎসকের উপর হামলা, গ্রেফতার এক, কর্মবিরতি স্থগিত

Nusrat Jahan Ananna | প্রকাশিত: ১০ জুলাই ২০২১, ২২:২৭

গোপালগঞ্জে দুই ইন্টার্ন চিকিৎসকের উপর হামলা, গ্রেফতার এক, কর্মবিরতি স্থগিত

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের দুই ইন্টার্ন চিকিৎসকের উপর হামলার ঘটনায় আমিনুল ইসলাম বুলবুল নামে এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে আসামী গ্রেফতার হওয়ায় রাতে ডাকা অনির্দিষ্টকালের কর্মবিরতি ৪৮ ঘণ্টার জন্য স্থগিত করেছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ। শনিবার (১০ জুলাই) দুপুরে ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি নূর মোহম্মদ ও গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি নূর মোহম্মদ জানান, ঘটনার ১২ ঘণ্টার মধ্যে একজন আসামীকে গ্রেফতার করায় ও রোগীদের ভোগান্তির কথা বিবেচনা করে ৪৮ ঘণ্টার জন্য কর্মবিরতি স্থগিত করা হয়েছে। তবে এরমধ্যে বাকি আসামীদের গ্রেফতার করা না হলে পরবর্তীতে আবারও কর্মবিরতিতে যাবো আমরা।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, চিকিৎসকদের উপর হামলার ঘটনায় ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি নূর মোহাম্মদ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ ৬/৭ জনের নামে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top