• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গমাতার জন্মবার্ষিকী

কোটালীপাড়ায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া থাকা | প্রকাশিত: ১১ আগষ্ট ২০২১, ২১:৪৯

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কোটালীপাড়ায় খাদ্যসামগ্রী বিতরণ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছেথা

উপজেলার কুশলা ইউনিয়নের পূর্বকান্দি মসজিদ মাঠে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদলের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, আওয়ামী লীগ নেতা আতিকুজ্জামান খান বাদল, রুহুল আমিন খান, মিজানুর রহমান বুলুবুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক গাজী খসরু বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা তাদের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে বিতরণের জন্য চাল, ডাল, লবণ, আলু ,তেলসহ ৪হাজার প্যাকেট খাদ্যসামগ্রী পাঠিয়েছেন। আজ আমরা কুশলা ইউনিয়নে বিতরণের মধ্যে দিয়ে এই বিতরণ কার্যক্রম শুরু করলাম। পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়ন ও পৌরসভায় বিতরণ করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top